আবারও বড়পর্দায় আসছে 'দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে', ভ্যালেন্টাইন সপ্তাহে বড় চমক শাহরুখ-কাজলের

ভালবাসার সপ্তাহে ভক্তদের এক অনবদ্য উপহার দিতে চলেছেন বলিউডের বেতাজ বাদশা শাহরুখ। আবারও বড়পর্দায় আসতে চলেছে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’। ১০ ফেব্রুয়ারি অর্থাৎ শুক্রবার থেকে আবার সিনেমাহলে গিয়ে দর্শকরা দেখতে পারবেন নব্বইয়ের দশকের বিখ্যাত সিনেমা।

Web Desk - ANB | Published : Feb 10, 2023 5:00 AM IST / Updated: Feb 10 2023, 10:36 AM IST

বলিউডের সেরা জুটি শাহরুখ এবং কাজলের মতো আজও কোনও হিট জুটি পর্দায় সারা ফেলতে পারেননি। প্রথমসারির জুটি হিসেবে আজও পেজ থ্রি-র শিরোনামে কাজল ও শাহরুখ খান। রুপোলি পর্দার জুটি ছাড়াও বাস্তবেও বন্ধুত্বের রসায়ণও তাদের খুবই ভাল। পর্দায় কোনওদিনও চুমু খাননি এই হিট রোম্যান্টিক জুটি। কিন্তু তাদের রোম্যান্সের নেশায় বুঁদ হাজার হাজার ভক্তরা। ফের নয়া চমক নিয়ে হাজির হচ্ছেন শাহরুখ-কাজল জুটি।

শহরজুড়ে প্রেমের মরশুম। আকাশে,বাতাসে ,চারিদিকে শুধু প্রেম প্রেম রব। শুরু হয়ে গেছে ভ্যালেন্টাইন্স উইক। এবার ভালবাসার সপ্তাহে ভক্তদের এক অনবদ্য উপহার দিতে চলেছেন বলিউডের বেতাজ বাদশা শাহরুখ। আবারও বড়পর্দায় আসতে চলেছে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’। ১০ ফেব্রুয়ারি অর্থাৎ শুক্রবার থেকে আবার সিনেমাহলে গিয়ে দর্শকরা দেখতে পারবেন নব্বইয়ের দশকের বিখ্যাত সিনেমা ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’। ভালবাসার সপ্তাহে দর্শকদের জন্য এর চেয়ে ভাল উপহার আর কী-ই বা হতে পারে।

বলিউডের সেরা জুটি একের পর এক ছবি করে বক্স অফিস মাত করে রেখেছে। আর সেই হিট জুটির একাধিক সিনেমা বারেবারে দেখতে চায় দর্শক। একাধিক ব্লকব্লাস্টার ছবি রয়েছে তাদের ঝুলিতে। ১৯৯৫ সালে মুক্তি পাওয়া ছবি ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’- সেই সময়কার সবচেয়ে বেশি দিন সিনেমাহলে চলেছিল। বক্স অফিসেও ফাটিয়ে ব্যবসা করেছিল এই ছবি। যশরাজ ফিল্মসের ব্যানারে আদিত্য চোপড়া পরিচালিত এই ছবি আজ থেকে ফের সিনেমাহলে দেখতে পারবেন দর্শকরা। দর্শকদের মন জয় করতে ভালবাসার সপ্তাহ জুড়ে থাকছে দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে। ট্রেড অ্যানালিস্ট তরুণ আদর্শ টুইট করে জানিয়েছেন, ভ্যালেন্টাইন্স সপ্তাহে দর্শকদের জন্য এটা একটা বিশেষ উপহার। এক সপ্তাহের জন্য জাতীয় স্তরের সমস্ত মাল্টিপ্লেক্সে মুক্তি পাবে শাহরুখ-কাজলের সুপারহিট ছবি। সুতরাং শাহরুখের জন্য চলতি বছর ভ্যালেন্টাইন ডে - যে কতটা ভাল যাবে, তা এখন থেকেই টের পাওয়া যাচ্ছে। ২০২৩ সালটা শাহরুখ খানের জন্য ঠিক কতটা ভাল, তা আর বলার আপেক্ষা রাখে না। দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে 'পাঠান। একের পর এক পালক জুড়ছে শাহরুখের মুকুটে। মুক্তির দ্বিতীয় সপ্তাহেও বক্স অফিস জুড়ে চলছে পাঠান রাজ। ছবি মুক্তি পাওয়ার পর থেকেই একের পর এক রেকর্ড ভাঙছে শাহরুখ খানের 'পাঠান'। শুধু দেশে নয়, বরং গোটা বিশ্বজুড়ে ফাটিয়ে ব্যবসা করছে এই সিনেমা। ৪ বছর পর ধামাকাদার কামব্যাকে আমির-সলমন-হৃত্বিককেও বড়সড় টেক্কা দিলেন শাহরুখ, পাশাপাশি নিজের ছবি হ্যাপি নিউ ইয়ার, চেন্নাই এক্সপ্রেস-কেও বলে বলে গোল দিয়েছেন বলিউডের বাদশা। অনেকেই অনুমান করছেন, শীঘ্রই ১০০০ কোটির ক্লাবে পা রাখবে পাঠান।

 

Read more Articles on
Share this article
click me!