বক্স অফিসে জোড় টক্কর, একসঙ্গে আসছে শাহরুখ খানের ‘ডঙ্কি’ ও প্রভাসের ‘সালার’

হাড্ডা হাড্ডি লড়াই করবেন শাহরুখ খান ও প্রভাস। একসঙ্গে বক্স অফিসে আসছেন শাহরুখ খান ও প্রভাস।

Sayanita Chakraborty | Published : Sep 26, 2023 7:33 AM IST / Updated: Sep 26 2023, 01:04 PM IST

বক্স অফিসে এবার জোড় টেক্কার। এক সঙ্গে মুক্তি পাবে দুটি ছবি। হাড্ডা হাড্ডি লড়াই করবেন শাহরুখ খান ও প্রভাস। একসঙ্গে বক্স অফিসে আসছেন শাহরুখ খান ও প্রভাস।

প্রথমে জানা গিয়েছিল, ২৮ সেপ্টেম্বর মুক্তি পাবে সালার। কন্নড় ও তেলেগু ভাষায় মুক্তি পাবে সালার। হিন্দি, তামিল ও মালায়লম ভাষায় মুক্তি পাবে সালার। ২০২১ সালে অগস্টে ঘোষণা হয়েছিল ছবিটি। ২০২২ সালের ১৪ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটি। পরে সেপ্টেম্বর মাসে ছবি মুক্তির দিন স্থির হয়। আর এবার শোনা যাচ্ছে এবার ডিসেম্বর মাসে মুক্তি পাবে ছবিটি। আর এই দিনই মু্ক্তি পাবে বাদশার ডঙ্কি।

তরণ আদর্শের টুইট অনুসারে, প্রশান্ত নীল পরিচালিত সালার আসছে বড়দিনে। আর সেই সময়ই মুক্তি পাবে ডঙ্কি। রাজকুমার হিরানির পরিচালনায় বক্স অফিসে আসছে ডঙ্কি।

চলতি বছরেই শাহরুখ খান অভিনীত ডঙ্কি আসছে। চার বছর পর বক্স অফিসে পা দিলেন বাদশা। বছরের শুরুতে মুক্তি পেয়েছে পাঠান। এই ছবি গড়েছিল রেকর্ড। ৫০০ কোটির বেশি আয় করেছিল ছবিটি। তারপরই মুক্তি পায় জওয়ান। এই ছবির সাফল্যের রেশ এখন চলছে বক্স অফিসে। ছবিটি হিন্দি, তামিল, তেলেগু ভাষায় মুক্তি পেল। বহুরূপী শাহরুখকে দেখে মুগ্ধ সকলে। দেখা মিলেছে বিজয় সেতুপতির। তেমনই দেখা মিলেছে, দীপিকা পাড়ুকোণ, প্রিয়ামণি ও সানা মালহোত্রার। রাফ অ্যান্ড টাফ লুকে ধরা দিয়েছেন নয়নতারা। ছবি জুড়ে রয়েছে একাধিক অ্যাকশন সিক্যুয়েন্স। ছবিটি মানি হেইস্ট, স্কুইড গেম, দ্য ডার্ক নাইট রাইজেস এবং দ্য লায়ন কিং রেফারেন্সের সঙ্গে মিশে গিয়েছে। সব মিলিয়ে ব্যপক ঝটকা দিতে মুক্তি পেয়েছে জওয়ান। এই ছবির আয় টপকে গিয়েছে পাঠান ছবির আয়কে। এবার চলতি বছরে ফের আসছে ডঙ্কি ছবিটি।

 

 

সে যাই হোক, এবার জোড় টক্কর বক্স অফিসে। ডিসেম্বরে এক সঙ্গে মুক্তি পাবে ডঙ্কি ও সালার। একদিকে প্রভাস অন্যদিকে শাহরুখ খান। এক সঙ্গে জোড় টক্কর দেবেন দুজন। ডিসেম্বর মাসে এবার বক্স অফিসে হবে ধামাকা। পর পর হিট দিয়ে চলেছেন শাহরুখ খান। পাঠান, জওয়ানের পর এবার ডঙ্কি ছবিতে দেখা দেবেন তিনি। তেমনই বাহুবলির পর সালার ছবিতে চমক দিতে আসছেন দক্ষিণী স্টার প্রভাস। এখন দেখার শাহরুখ নাকি প্রভাস, কে কাকে দেয় টক্কর।

 

আরও পড়ুন

Baby Shower: সাধ খেলেন শুভশ্রী, মুম্বই থেকে ফিরে ঘরোয়া ভাবে হল সাধের অনুষ্ঠান

Dev Anand: ১০০-এ পা হিন্দি ছবির এভারগ্রিন হিরো দেব আনন্দ, প্রথম পেশা থেকে প্রথম প্রেম- রইল অনেক তথ্য

Yash Dasgupta at Moto GP : 'ইয়ারিয়াঁ ২' প্রচারে মোটো জিপি রেসে যশ দাশগুপ্ত

Share this article
click me!