Shah Rukh Khan: বলিউডে মেয়ে সুহানার জায়গা পাকা করতে বড় পদক্ষেপ শাহরুখ খানের

বলিউডের গুঞ্জন অনুয়াযী স্পাই ও হ্যান্ডালারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সুহানা। সেখানেই তাল মেলাবেন শাহরুখ খুন। সূত্রের খবর ছোট্ট একটি রোলে অভিনয় করবেন শাহরুখ খান।

 

Saborni Mitra | Published : Sep 2, 2023 10:08 AM IST

জোর চর্চায় শাহরুখ খানের জওয়ান। তারই মধ্যে বলিউডে নতুন গুঞ্জন, মেয়ে সুহানা খানের সঙ্গে একই স্ক্রিনে দেখা যাবে বলিউড বাদশাকে। পরিচালক সুজয় ঘোষের ছবিতে নাকি একই সঙ্গে অভিনয় করলেন শাহরুখ আর সুহানা। তেমনই গুঞ্জন বি-টাউনে। কাহানি, কাহানি ২ , বদলা-র মত হিট আর ব্লকব্লাস্টার থ্রিলার ছবির পরিচালক সুজয় ঘোষ। শাহরুখ আর সুহানা খানও কোনও থ্রিলার সিনেমারই স্ক্রিন শেয়ার করবেন।

বলিউডের গুঞ্জন অনুয়াযী স্পাই ও হ্যান্ডালারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সুহানা। সেখানেই তাল মেলাবেন শাহরুখ খুন। সূত্রের খবর ছোট্ট একটি রোলে অভিনয় করবেন শাহরুখ খান। তবে রোলটি নাকি ছবি অনুযায়ী খুবই গুরুত্বপূর্ণ। ডিয়ার জিন্দেগি ছবিতেও শাহরুখ খানের পাশাপাশি অভিনয় করেছিলেন সুহানা। তবে এই ছবিটি অনেক বেশি গুরুত্বপূর্ণ। কারণ এখন পাকাপাকিভাবে বলিউডে পা রাখছেন সুহানা। জোয়া আখতারের আর্চিস ছবি মুক্তির প্রতীক্ষায় রয়েছে। সেখানে সুহানা গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন।

বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে সুজয় একটি স্পাই থ্রিলার তৈরি করেছেন। সেখানেই গুপ্তচরের ভূমিকায় দেখা যাবে সুহানা কানকে। বাস্তবে যেমন গুপ্তচরদের একজন হ্যান্ডেলার থাকে তেমনই এই ছবিতেও সুহানার একজন হ্যান্ডার থাকবে। বলুন তো সেই হ্যান্ডার কে হবেন? সুহানার হ্যান্ডেলার সুহানার বাবা শাহরুখ খান। মেয়েকে বলিউডে প্রতিষ্ঠা করে দিতে রীতিমত তৎপর বাদশাহ। তাই মেয়ের ছবিতেই ছোট্ট ভূমিকায় অভিনয় করতে রাজি তিনি।

সুজয় ঘোষের ছবির নাম এখনও প্রকাশ্যে আসেনি। তবে প্রি প্রোডাকশনের কাজ শুরু হয়েছে। অভিমাত বচ্চন -তাপসী পান্নুক বদলা ছবিতে শাহরুখ খান প্রোডাকশনে সহযোগিতা করেছিলেন। এবার সুজয় ঘোষের ছবিতেই তিনি অভিনয় করতে চলেছেন। সুজয়ের এটাও একটি বড় প্রাপ্তি। সুজয় এর আগে অমিতাভ, অভিষেকের মত স্টারদের নিয়ে ছবি তৈরি করেছেন। এবার তাঁর হাতে প্রতিষ্ঠা পেতে চলেছে স্টারকিড। যদিও একটি শর্ট ফিল্মে সুহানার অভিনয় প্রশংসা পেয়েছিল। আর্চিস নিয়েই তাঁর নাম চর্চায় রয়েছে।

Read more Articles on
Share this article
click me!