শাহরুখের পাশে দাঁড়িয়ে পানীয়তে চুমুক দীপিকার, জন্মদিনে ভাইরাল 'বাদশা'র অদেখা ছবি

৫৭-তে পা দিলেন শাহরুখ খান। জন্মদিনের আগেই 'পাঠান' ছবির সেট থেকে নতুন একটা ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে ব্যালকনিতে দাঁড়িয়ে রয়েছেন শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন।

Web Desk - ANB | Published : Nov 2, 2022 3:57 AM IST

জীবনের ৫৬ টি বসন্ত পেরিয়ে ৫৭-তে পা দিলেন শাহরুখ খান। ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছায় ভরে গিয়েছে অভিনেতার সোশ্যাল মিডিয়ার পাতা। পাশাপাশি মন্নতের সামনেও উপচে পড়েছে ভিড়। কাছ থেকে প্রিয় অভিনেতাকে শুভেচ্ছা জানাতে ভক্তদের ঢল নেমেছে আরব সাগরের তীরে। বলিউড অভিনেতা শাহরুখ খানকে নিয়েই দর্শকমনেই সবসময়েই উত্তেজনা রয়েছে। শাহরুখ মানেই টানটান উত্তেজনা। তার কোনও কিছু করা মানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যা দেখতে রীতিমতো মুখিয়ে থাকে দর্শক।

এবার জন্মদিনের আগেই 'পাঠান' ছবির সেট থেকে নতুন একটা ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে ব্যালকনিতে দাঁড়িয়ে রয়েছেন শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন। নীল রঙের জিন্স ও ডেনিম ব্লু শার্ট পরে রয়েছেন শাহরুখ খান এবং সাদা রঙের লো নেক ক্রপ টপ, কমলা রঙের হাই থাই স্লিট স্কার্ট পরে পানীয়তে চুমুক দিচ্ছেন দীপিকা। এটি যে ছবির কোনও দৃশ্য তা বেশ ভালই বোঝা যাচ্ছে। বাদশার জন্মদিনের দিন এমন ছবিকে কেন্দ্র করেই যেন ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। এর আগেও 'পাঠান' ছবির সেট থেকে শাহরুখের শার্টলেস ছবি ভাইরাল হয়েছিল। তা নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে উঠেছিল ভক্তদের।

 

 

প্রতিনিয়তই যেন নয়া নয়া চমক নিয়ে হাজির হচ্ছেন কিং খান। বেশ কয়েকবছর রূপোলি পর্দায় সেভাবে দেখা মেলেনি বলিউডের বাদশার। যার কারণেই তাকে ঘিরে উত্তেজেন তুঙ্গে। এবার আপকামিং ছবি 'পাঠান'-এর সেট থেকে চমক দিলেন অভিনেতা। নেই কোন ধর্ম, নেই কোনও জাত, তাও কীভাবে পাঠান হল সে, শাহরুখের মতে, একটু অপেক্ষা করুন। খুব শীঘ্রই আলাপ হবে পাঠানের সঙ্গে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত বহু প্রতীক্ষিত ছবিতে লম্বা চুল, দাড়িওয়ালা কিং খানকে দেখা মাত্রই উত্তেজনার পারদ তুঙ্গে থাকলেও তিনি যে এত সহজে ধরা দেবেন না তা টিজারেই স্পষ্ট করে দিয়েছিলেন। এখনও পর্যন্ত গুপ্তচরের ভূমিকায় অবর্তীণ হয়েছেন বলিউডের বাদশা শাহরুখ খান। প্রথম টিজার পোস্ট করে শাহরুখ লিখেছিলেন, জানি অনেকটা দেরি হয়ে গেছে। কিন্তু তারিখটা মনে রাখুন। পাঠানের সময় শুরু হল এখন। ২০২৩ সালের ২৫ শে জানুয়ারি প্রেক্ষাগৃহে দেখা হচ্ছে আপনাদের সঙ্গে। এর পাশাপাশি তিনি আরও জানান, হিন্দি, তামিল এবং তেলেগু ভাষাতেও মুক্তি পাবে এই ছবি। দীর্ঘ ৪ বছর পর কিং খানের প্রথম ঝলকেই তাকে দেখার জন্য উত্তেজনা তুঙ্গে। আগামী বছর একটা নয় বরং তিনটে ছবি মুক্তি পাবে। তবে ২০২৩ সালে 'পাঠান' দিয়ে বলিউডে কামব্যাক করছেন বাদশা। শাহরুখ ছাড়াও এই ছবিতে রয়েছেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। অতিথি শিল্পী হিসেবে সলমন খানকেও দেখা যাবে ছবিতে। অভিনয়ের পাশাপাশি এই ছবিতে প্রযোজনাও করছেন শাহরুখ খান।

 

 

প্রতিবারের মতো এবারের জন্মদিনেও খুব বেশি চমক রাখছেন না। প্রথমসারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, তাজ ল্যান্ডসে ভক্তদের সঙ্গে দেখা করবেন কিং খান। তবে খুব বেশি ধুমধাম করে আয়োজন নয় বরং কেক কেটে জন্মদিন সেলিব্রেট করবেন শাহরুখল খান। দীর্ঘ এত বছর ধরে ভক্তরা যেভাবে তাকে ভালবাসা দিয়ে ভরিয়ে রেখেছে তাদের ধন্যবাদ জানাতে মন্নতের বাইরে শুধু নয় বরং সামনাসামনিও দেখা দেবেন বাদশা। তবে ভক্তরা মনে করছেন আজ আরও বড় চমক দিতে চলেছেন অভিনেতা। অনেকেরই ধারণা জন্মদিনের এই বিশেষ দিনেই'পাঠান'ছবির ট্রেলার লঞ্চ হতে পারে। যদিও প্রযোজনা সংস্থার পক্ষ থেকে তেমন কোনও খবর নেই। সকলেই যশরাদ ফিল্মসের দিকে তাকিয়ে রয়েছে। জন্মদিনে ভক্তদের জন্য কী উপহার দিতে চলেছেন শাহরুখ, তারই অপেক্ষায় সকলে।

Share this article
click me!