সহবাসের নেশায় নয় বরং নিজের এই দোষেই তিলে তিলে শেষ হয়ে যাচ্ছিলেন শাহরুখ,পরিণতি ভয়ঙ্কর

৫৭-তে পা দিলেন শাহরুখ খান। সম্প্রতি পুরোনো একটি সাক্ষাৎকার ভাইরাল হয়েছে, যেখানে লাভ জিহাদের পক্ষে সওয়াল করেছিলেন শাহরুখ,  জন্মদিনে সেই পুরোনো ভিডিও নিয়েই উত্তাল সোশ্যাল মিডিয়া।

Web Desk - ANB | Published : Nov 2, 2022 5:23 AM IST / Updated: Nov 04 2022, 06:52 PM IST

110

জীবনের ৫৬ টি বসন্ত পেরিয়ে ৫৭-তে পা দিলেন শাহরুখ খান। ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছায় ভরে গিয়েছে অভিনেতার সোশ্যাল মিডিয়ার পাতা। পাশাপাশি মন্নতের সামনেও উপচে পড়েছে ভিড়। কাছ থেকে প্রিয় অভিনেতাকে শুভেচ্ছা জানাতে ভক্তদের ঢল নেমেছে আরব সাগরের তীরে। বলিউড অভিনেতা শাহরুখ খানকে নিয়েই দর্শকমনেই সবসময়েই উত্তেজনা রয়েছে। শাহরুখ মানেই টানটান উত্তেজনা। তার কোনও কিছু করা মানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

210

প্রেমিক হিসেবে প্রচন্ড পজেসিভ ছিলেন শাহরুখ খান। অন্যদিকে গৌরী ও শাহরুখের ধর্মও ছিল ভিন্ন ।  গৌরীর পরিবার ছিল প্রচন্ড রক্ষণশীল। ফলে শাহরুখের পজেসিভনেস নিতে পারছিলেন না গৌরী। হিন্দু মেয়ে হয়েও মুসলমান ছেলের সঙ্গে সম্পর্ক কোনমতেই গৌরীর পরিবারও রাজি ছিলেন না। 

310

ফরিদা জালালের টক শো-তে একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছিল, যেখানে লাভ জিহাদের পক্ষে সওয়াল করেছিলেন শাহরুখ,সেই পুরোনো ভিডিও নিয়েই উত্তাল সোশ্যাল মিডিয়া।

410

গৌরীর রক্ষণশীল পরিবারে শাহরুখ যাওয়া মাত্রই অনেকে বলেছিল এ তো মুসলিম ছেলে। এখনি তো মেয়ের নাম বদলে যাবে, গৌরী ও মুসলিম হয়ে যাবে। শাহরুখ আরও জানিয়েছিলেন,  গৌরীর পরিবারের এই দৃষ্টিভঙ্গি দেখেই শাহরুখ গৌরীকে বোরখা পড়তে, নামাজ পড়তে বলেছিল।

510

শাহরুখ সকলের সামনেই জানিয়ে দিয়েছিল যে গৌরী বাড়ির বাইরেও যাবে না এবং বোরখা পড়বে। শুধু তাই নয়, গৌরীর নাম পরিবর্তিত হয়ে আয়েশা হয়ে যাবে। যা শোনা মাত্রই হতবাক হয়ে গিয়েছিল গৌরীর পরিবার। সকলের পরিস্থিতি বেসামাল বুঝেই শাহরুখ যে রসিকতা করছে তা জানিয়ে দিয়েছিল। তারপরই পরিবার সকলে হাসিতে ফেটে পড়ে।

610

 

গৌরী জানিয়েছিলেন, শাহরুখ প্রেমিক হিসেবে ছিলেন প্রচন্ড প্রজেসিভ। গৌরী ও শাহরুখের সে সময় ছিল ভিন্ন ধর্ম। তারপরে গৌরীর পরিবার ছিল প্রচন্ড রক্ষণশীল। ফলে শাহরুখের প্রজেসিভনেস  গৌরী নিতে পারছিলেন না। তাই একপ্রকার রাগ করেই শাহরুখকে না জানিয়ে মুম্বাইয়ে চলে গিয়েছিলেন গৌরী। 
 

710

শাহরুখ ও গৌরী ভিন্ন ধর্মের হয়েও একে অন্যের ধর্মকে সম্মান করে। এবং শাহরুখ কখনওই নিজের ধর্ম গৌরীর উপর চাপিয়ে দেয়নি বরং দুজনেই একে অন্যকে শ্রদ্ধা করে। ৬ বছর সম্পর্কে থাকার পর দুজনে বিয়ে করেছিল। একবার নয় তিনবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন শাহরুখ-গৌরী।

810


গৌরীর কথায় আজও শাহরুখ শ্বশুর বাড়ির সবচেয়ে প্রিয় জামাই। শাহরুখ অবশ্য স্বীকার করেন গৌরী মুম্বই চলে আসায় তার মধ্যেও বলিউডে কেরিয়ার তৈরি করার প্রবণতাটা আরও প্রগাঢ় হয়ে উঠেছিল।
 

910

দীর্ঘ ৪ বছর পর ফের বড়পর্দায় ফিরতে চলেছেন শাহরুখ খান। খুব শীঘ্রই 'পাঠান' ছবিতে দেখা যাবে অভিনেতাকে। ২০১৮ সালে শেষবারের মতো বড়পর্দায় দেখা গিয়েছিল শাহরুখ খানকে।

1010

 আগামী বছর একটা নয় বরং তিনটে ছবি মুক্তি পাবে। তবে ২০২৩ সালে 'পাঠান' দিয়ে বলিউডে কামব্যাক করছেন বাদশা। শাহরুখ ছাড়াও এই ছবিতে রয়েছেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। অতিথি শিল্পী হিসেবে সলমন খানকেও দেখা যাবে ছবিতে। অভিনয়ের পাশাপাশি এই ছবিতে প্রযোজনাও করছেন শাহরুখ খান।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos