৫৮-এ পা দিলেন বাদশা, মধ্য রাত থেকে চলছে উৎসব, মন্নতের সামনে দেখা মিলল শয় শয় ভক্তের

এবারও মন্নতের সামনে উপস্থিত ছিলেন শয় শয় ভক্ত। মধ্যরাতে বাদশাকে দেখা গেল কালো টি শার্ট পরে। তেমনই চোখে ছিল কালো চশমা। মাথায় কালো টুপি পরে দেখা যায় বাদশাকে।

Sayanita Chakraborty | Published : Nov 2, 2023 5:26 AM IST

বলিপাড়ায় আজ উৎসবের মেজাজ। না কোনও বিগ বাজেটের ছবি মুক্তি নয়। বরং, আজ সকলের পছন্দের তারকার জন্মদিন। আজ ২ নভেম্বর ৫৮-এ পা দিলেন বাদশা। গত রাত থেকে চলছে উৎসব। অনুরাগীদের ভিড় এবারও চোখে পড়ল মন্নতের সামনে। আর প্রতিবারের মতো এবারও মধ্যরাতে অনুরাগীদের স্বপ্নপূরণ করলেন বাদশা। বাড়ির লাগোয়া সেই পরিচিত বারান্দায় উপস্থিত হন। সকলের উদ্দেশ্যে হাত নাড়েন বাদশা। আর তাঁকে এক ঝলক দেখার জন্য এবারও মন্নতের সামনে উপস্থিত ছিলেন শয় শয় ভক্ত। মধ্যরাতে বাদশাকে দেখা গেল কালো টি শার্ট পরে। তেমনই চোখে ছিল কালো চশমা। মাথায় কালো টুপি পরে দেখা যায় বাদশাকে।

সূত্রের খবর, এবারের জন্মদিন একেবারে অন্যভাবে কাটাতে পারেন বাদশা। শোনা যাচ্ছে, ভারতীয় ক্রিকেটারের সঙ্গে কাটাতে চান জন্মদিন। সেই মতো প্রস্তুতি চলেছে আগেই। আর জন্মদিলে বাদশা পেতে চলেছেন বিশেষ উপহার। এবার জন্মদিনে বাদশাকে বিশেষ একটি উপহার দিতে চলেছেন রাজকুমার হিরানি। মুক্তি পেতে পারে ডানকি। এই ছবিতে দেখা দিতে চলেছেন বাদশা। এই বছর পর পর দুটি হিট দিয়েছেন। বাদশা অভিনীত পাঠান এবং জওয়ান- দুটোই সুপার ডুপার হিট। দুই ছবির গড়েছে রেকর্ড। সেই তালিকায় নাম লেখাতে প্রস্তুতি চলছে ডানকি ছবির। এবছরই মুক্তির কথা ছিল এই ছবির। প্রথমে শোনা গিয়েছিল ২০২৩ সালের ডিসেম্বর মাসে মুক্তি পাবে ছবিটি। পরে যদিও এই দিনের পরিবর্তন হয়। অনেকেই বলেন, ২০২৩ সালের ডিসেম্বর মাসে ছবি মুক্তির যে দিন স্থির করা হয়েছিল, সেই দিন সালার ছবি মুক্তির কথা। সে কারণেই বদলে দেওয়া হয়েছে ছবি মুক্তি দিন। সে যাই হোক, আপাতত অপেক্ষা ডানকি ছবির টিজার মুক্তির।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

শিল্পা থেকে মীরা রাজপুত- করওয়া চৌথের অনুষ্ঠানে চাঁদের হাট অনিল কাপুরের বাড়িতে

পর্দায় দেখা যাবে সিধু মুসেওয়ালার কাহিনি, পঞ্জাবি সঙ্গীতশিল্পীর জীবন নিয়ে তৈরি হচ্ছে ছবি

Share this article
click me!