শিল্পা থেকে মীরা রাজপুত- করওয়া চৌথের অনুষ্ঠানে চাঁদের হাট অনিল কাপুরের বাড়িতে

এবার অনিল কাপুরের বাড়িতে করওয়া চৌথের অনুষ্ঠান পালনে উপস্থিত হয়েছিলেন একাধিক সেলেব।

Sayanita Chakraborty | Published : Nov 1, 2023 6:07 PM IST

করওয়া চৌথের ভিডিও পোস্ট করে খবরে এলেন শিল্পা সেট্টি। নায়িকার পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে গোল টেবিলে বসে একাধিক মহিলা। সকলের হাতে পুজোর থাকা। রীতি মেনে সেই থালা একজন অপর জনকে দিচ্ছেন। এভাবে পালন করছেন করওয়া চৌথ। নায়িকাকে দেখা গিয়েছে লাল রঙের পোশাকে। এই ভিডিও শেয়ার করে শিল্পা লেখেন, শুভ করওয়া চৌথ মহিলারা। ধন্যবাদ সুনীতা কাপুর। এত সুন্দর ভাবে সমস্ত আচার অনুষ্ঠানের ব্যবস্থা করার জন্য। শিল্পার এই ভিডিও-তে দেখা মিলেছে মীরা রাজপুত, নতাশা দালালেরও।

এবার অনিল কাপুরের বাড়িতে করওয়া চৌথের অনুষ্ঠান পালনে উপস্থিত হয়েছিলেন একাধিক সেলেব। ছিলেন মুম্বইয়ে একাধিক তারকা। ছিলেন শিল্পা শেট্টি। গোলাপী শাড়িতে দেখা যায় তাঁকে। মীরা রাজপুত পরেছিলেন লাল সিফন শাড়ি, গীতা বসরা পরেছিলেন লাল শাড়ি, সোনম কাপুর হাজির হন সারা শাড়ি পরে, মানা শেট্টি পরেছিলেন সাদা রঙের চুড়িদার। তেমনই এদিন এদিন দেখা যায় অনিল কাপুরকে। তিনি সারা কুর্তা পরে হাজির হন ক্যামেরার সামনে।

 

 

সাধারণ থেকে সেলেব- সকল বিবাহিত মহিলারা প্রতি বছর করওয়া চৌথের উপবাস করে থাকেন। প্রতি বছর কার্তিক মাসের কৃষ্ণপক্ষের চতুর্থীতে পালিত হয় এই উৎসব। স্বামীর দীর্ঘায়ু ও সুখী দাম্পত্য জীবনের জন্য এই নির্জলা উপবাস করে থাকেন মহিলারা। করওয়া চৌথের উপবাস সকালে সর্যোদয় থেকে শুরু হয় এবং সন্ধ্যায় চাঁদ উদিত হওয়া পর্যন্ত উপবাস করেন। তারপর স্বামীর হাতে জল পান করে এই উপবাস ভাঙার রীতি আছে। প্রতি বছর একাধিক বলিতারকা খবরে আসেন করওয়া চৌথ পালন করে। এবারও হল না তার অন্যথা।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

পর্দায় দেখা যাবে সিধু মুসেওয়ালার কাহিনি, পঞ্জাবি সঙ্গীতশিল্পীর জীবন নিয়ে তৈরি হচ্ছে ছবি

Viral Video: স্টেজ থেকে নামতেই অরিজিৎ-কে জড়িয়ে ধরে চুমু, ভক্তের কান্ড দেখে অবাক সকলে

Share this article
click me!