কার্দাশিয়ানকে অনুসরণ করেই কি এবার রিয়েলিটি শো শুরু করবে খান পরিবার? শাহরুখের উত্তরে উত্তাল দর্শকমহল

মাঝে মাঝেই টুইটার জুড়ে বিরাজ করে শাহরুখের অনুরাগীদের আনাগোনা। যথারীতি এদিন ও ফ্যানদের প্রশ্নের মজার জবাবে দর্শকদের মন জয় করলেন শাহরুখ খান।

Rimpy Ghosh | Published : Nov 6, 2022 9:30 AM IST

বলিউড বাদশা শাহরুখ খান সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় না থাকলেও দর্শকদের ক্রেজ ধরে রাখতে মাঝে মাঝেই টুইটারে #AskSRK সেশন তৈরি করেন যেখানে তিনি তার ভক্তদের এক একটি প্রশ্নের উত্তর দেওয়ার জন্য প্রস্তুত থাকেন আর সেই দিনটি হয়ে ওঠে বাদশার অনুরাগীদের কাছে স্পেশাল। এদিন এসআরকে ভক্তদের জন্য ছিল দুর্দান্ত দিন যেহেতু অভিনেতা তাদের সাথে সংযোগ স্থাপনের সিদ্ধান্ত নিয়েছিলেন এবং তাদের প্রশ্নের উত্তর দিয়েছিলেন।

সময়ের সাথে সাথে, কিং খান টুইটারে অনেক প্রশ্ন পেয়েছিলেন সেখানে তার ব্যক্তিগত জীবন সম্পর্কে জিজ্ঞাসা থেকে শুরু করে তার পরবর্তী ছবি পাঠান সম্পর্কে খুঁটিনাটি সব প্রশ্ন করা হয়।

নানা প্রশ্নের মাঝে একজন ভক্ত তাকে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি "কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ানস" এর মতো তার পরিবারের উপর ভিত্তি করে তার পরিবারের ব্যাপারে কী বলবেন যথারীতি এস আর কেও স্মার্ট উত্তর দিয়ে প্রস্তুত ছিলেন‌ এবং কার্দাশিয়ানের মতো রিয়েলিটি শো নিয়ে মজার উত্তর দিয়েছিলেন।

 

 

শাহরুখ খান তার স্মার্ট এবং মজার প্রতিক্রিয়ার জন্য বিখ্যাত। যখন শাহরুখ সোশ্যাল মিডিয়াতে তার অনুগামীদের প্রশ্নের উত্তর দেন, তখন আপনি সাধারণত অভিনেতার থেকে মজাদার প্রতিক্রিয়া পেতে পারেন এবং এদিনও তার ব্যতিক্রম ছিল না।

 

 

একজন ভক্ত শাহরুখকে জিজ্ঞাসা করেছিলেন, “@iamsrk যদি আপনার পরিবারের কারদাশিয়ানদের মতো একটি টিভি শো থাকত, তাহলে তাকে কী বলা হত? প্রশ্নের উত্তরে শাহরুখ বলেছিলেন, এটি কখনই ঘটবে না কারণ তিনি এবং তাঁর পরিবার অত্যন্ত ব্যক্তিগত। তবে তিনি একটি হাস্যকর নামের সুপারিশ করে লিখেছিলেন যে যদি রিয়েলিটি শোটি তৈরি করা হয় তবে এর নাম হবে "খান্দান।" প্রশ্নের উত্তরে শাহরুখ ক্যাপশনে লেখেন"এটা কখনই ঘটবে না আমরা খুব ব্যক্তিগত পরিবার...কিন্তু খান্দান আমার মনে হয়??!" নীচে ট্যুইটটি দেওয়া হল অন্যদিকে এক ভক্ত জিজ্ঞাসা করলেন আপনি এত হট কেন? পাঠান অভিনেতা এই প্রশ্নে একটি হাস্যকর জবাব দিয়ে লিখেছেন "মুরগির সাথে পেরি পেরি সসের সাহায্যে...আমার ধারণা,"

 

 

এরপরেই শাহরুখের প্রশংসক লিখেছেন, "সোচা থা জিএফ কে সাথ পাঠান দেখুঙ্গা লেকিন উসকি শাদি কিসি অর সে হো জায়েগি," একটি সুন্দর প্রতিক্রিয়ায়, অভিনেতা বলেন, "দুঃখিত কিন্তু চিন্তা করবেন না, আকেলে মে ভি ফিল্ম আচ্ছি হি লাগেগি।"

Share this article
click me!