'ভেবেছিলাম আর কখনও বেস্ট অ্যাক্টর অ্যাওয়ার্ড পাব না' - আচমকা কেন হতাশ শাহরুখ খান?

অনুষ্ঠানে সম্মান পাওয়ার পর মঞ্চ থেকে জুরিদের ধন্যবাদ জানান শাহরুখ। তিনি বলেন, আমাকে সেরা অভিনেতা হিসেবে বেছে নেওয়ার জন্য পুরো জুরিকে অনেক ধন্যবাদ।

Parna Sengupta | Published : Feb 23, 2024 12:17 PM IST

পাঠান ছবির জন্য সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। দাদাসাহেব ফালকে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল-২০২৪-এ সেরা অভিনেতার খেতাব জিতে আনন্দ প্রকাশ করেছেন কিং খান। সম্মান পাওয়ার পর শাহরুখ বলেন, আমি ভেবেছিলাম যে আমি কখনোই এই সম্মান পাব না। মঞ্চ থেকেই শাহরুখ জওয়ানের পুরো টিমকে কৃতজ্ঞতা জানিয়েছেন। উল্লেখ্য, গত বছরের ৭ সেপ্টেম্বর বড় পর্দায় মুক্তি পায় 'জওয়ান'।

অনুষ্ঠানে সম্মান পাওয়ার পর মঞ্চ থেকে জুরিদের ধন্যবাদ জানান শাহরুখ। তিনি বলেন, আমাকে সেরা অভিনেতা হিসেবে বেছে নেওয়ার জন্য পুরো জুরিকে অনেক ধন্যবাদ। শাহরুখ বলেন, আমি সেরা অভিনেতার পুরস্কার জেতার পর অনেক বছর কেটে গেছে। আমি মনে করতে শুরু করেছিলাম যে আমি আর কখনো এই সম্মান পাব না কিন্তু এখন আমি এই পুরস্কার পেয়ে খুব খুশি। তিনি আরও বলেন, আমি পুরস্কার পছন্দ করি। আমি একটু লোভী।

আমি কঠোর পরিশ্রম করতে থাকব

শাহরুখ আরও বলেন, আমি খুব খুশি বোধ করছি যে মানুষ এখনও আমার কাজকে স্বীকৃতি দিচ্ছে। একটি ছবিতে শুধু শিল্পীর কাজই মুখ্য নয়। অনেক মানুষের পরিশ্রমে একটি চলচ্চিত্র তৈরি হয়। একজন শিল্পী তার চারপাশের মানুষের কাছ থেকে শিখে শিল্পী হয়ে ওঠে। তাই আমার এই পুরস্কার পাওয়ার পেছনে অনেকের অবদান রয়েছে। আমি প্রতিশ্রুতি দিচ্ছি আমি কঠোর পরিশ্রম করে যাব। আমি ভারতে এবং দেশের বাইরের মানুষকে বিনোদন দিতে থাকব, আমাকে নাচতে হোক, পড়ে যেতে হোক, উড়তে হোক, রোমান্স করতেই হোক না কেন, খারাপ লোক হতেই হোক, ভালো লোক হতেই হোক, ইনশাআল্লাহ আমি কঠোর পরিশ্রম করব।

পুরস্কারও পেয়েছেন এই তারকারা

একই সঙ্গে ‘জওয়ান’ ছবিতে শাহরুখের সঙ্গে দেখা যাওয়া অভিনেত্রী নয়নথারা তার দক্ষতার জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন। নয়নথারাকে পুরস্কার তুলে দেন সুপারস্টার শাহরুখ খান। ২০২৩ সালের সুপারহিট ছবি অ্যানিমাল-এর পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা অনুষ্ঠানে সেরা পরিচালকের খেতাব পেয়েছেন। এছাড়াও, ভিকি কৌশল ২০২৪ সালে বড় পর্দায় আসা স্যাম বাহাদুর ছবিতে প্রাক্তন সেনাপ্রধানের ভূমিকায় অভিনয় করার জন্য সেরা অভিনেতা (ক্রিটিক) পুরস্কার পেয়েছেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!