Dunki: খবরে বাদশা অভিনীত ছবি, মুক্তি পেতেই সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়ে গেল ‘ডানকি’

বুধবার ভোর ৫.৫৫ শো-তে নয়া চমক দিয়েছেন বাদশা। ফের ধামাকা দিয়েছেন শাহরুখ খান। আর ছবি মুক্তি পেতেই তা ফাঁস হয়ে গেল সোশ্যাস মিডিয়ায়।

Sayanita Chakraborty | Published : Dec 22, 2023 2:59 AM IST / Updated: Dec 22 2023, 08:30 AM IST

ফের খবরে ডানকি। মুক্তির বহু আগে থেকেই খবরে রয়েছে ছবিটি। বুধবার ভোর ৫.৫৫ শো-তে নয়া চমক দিয়েছেন বাদশা। ফের ধামাকা দিয়েছেন শাহরুখ খান। আর ছবি মুক্তি পেতেই তা ফাঁস হয়ে গেল সোশ্যাস মিডিয়ায়।

জানা গিয়েছেস সোশ্যাল সাইটে এইচডি পিকচার কোয়ালিটির সঙ্গে ফ্রি তে ডাউনলোড করা যাচ্ছে ছবি। তামিলরোকস, মুভিরুজ, টেলিগ্রাম-র মতো জনপ্রিয় সোশ্যাল সাইট থেকে ডাউনলোড করা যাচ্ছে শাহরুখের ডানকি।

রেড চিলিস এন্টারটেইনমেন্ট এবং জিও স্টুডিওর ব্যানারে তৈরি এই ছবি মুক্তির আগে থেকেই দর্শকদের যে দারুণ উন্মাদনা ছিল তার প্রমাণ মেলে অ্যাডভান্স বুকিং-র। অ্যাডভান্স বুকিং-ই রেকর্ড করেছে বক্স অফিসে। ৫ কোটির ব্যবসা করেছে ছবিটি। এভাবে ফাঁস হয়ে গেল ছবি। যার ফলে আগামী দিনে ব্যবসার ক্ষেত্রে বড় মন্দা দেখা দিয়েছে।

এই ছবি দিয়ে তৃতীয় বার বক্স অফিসে আসেন বাদশা। শাহরুখ খান অভিনীত এই ছবি পরিচালনা করেছেন রাজকুমার হিরানি। চলতি বছরে দুটো অ্যাকশন ফিল্ম দেখা গিয়েছে তাঁকে। এবার একেবারে অন্যরকম ছবি দিয়ে বক্স অফিসে আসেন বাদশা।

হার্ডি, মনু, সুখী, বুগ্গু, বল্লির কাহিনি নিয়ে মুক্তি পেয়েছে ছবিটি। ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে আসার পর থেকে খবরে ছবিটি। ১৯৫৫ সাল থেকে বর্তমানের কাহিনি উঠে এসেছে ছবিতে। এই কাহিনি লালটু শহরের। চার ব্যক্তি সেখানেই থাকে। সেখান থেকে কীভাবে তারা বিদেশ যাবে তা নিয়ে তৈরি ছবিটি। এই ছবিটি একেবারে অন্যরকম কাহিনি নিয়ে মুক্তি পেয়েছে। এখন দেখার এই ছবিটি পাঠান এবং জওয়ান ছবির থেকে বেশি সফল হয় কি না। সব মিলিয়ে খবরে রয়েছে ডানকি ছবিটি। যা ইতিমধ্যে মুক্তি পেল বক্স অফিসে।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

আরবাজ খান থেকে মৌনি রায়, জেনে নিন সারা দিনের বিনোদনের খবরাখবর লাইট ক্যামেরা অ্যাকশনে

'ম্যায় অটল হুঁ' ছবির ট্রেলার মুক্তি, প্রাক্তন প্রধানমন্ত্রীর রাজনৈতিক জার্নির ঝলকে পঙ্কজ ত্রিপাঠী

Share this article
click me!