তারকাদের টেক্কা দিচ্ছেন শাহরুখের ম্যানেজার পূজা, গৌরী খানের ডিজাইন করা অন্দরমহল দেখলে চোখধাঁধাবে আপনারও

বলিউডের বাদশা শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানি সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পুরো অ্যাটেনশনটাই কেড়ে নিয়েছেন। নিজের সোশ্যাল মিডিয়ায় আলিশান বাড়ির কিছু ছবি শেয়ার করেছেন পূজা। বাড়ির চোখধাঁধানো কারুকার্য সকলের নজর কেড়েছে।

Web Desk - ANB | Published : Feb 12, 2023 10:55 AM IST

বলি তারকাদের প্রতিটা ব্যক্তিগত জিনিস যেমন জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা তেমনই তারকাদের ম্যানেজার কিংবা দেহরক্ষীরাও সকলের নজরে থাকেন। তেমনই একজন হলেন পূজা দাদলানি। বলিউডের বাদশা শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানি সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পুরো অ্যাটেনশনটাই কেড়ে নিয়েছেন। কী এমন করলেন যে সকলের তার খুঁটিনাটি জানার জন্য মুখিয়ে রয়েছেন।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় আলিশান বাড়ির কিছু ছবি শেয়ার করেছেন পূজা। বাড়ির চোখধাঁধানো কারুকার্য সকলের নজর কেড়েছে। ছবিতে পূজা ও শাহরুখ পত্নী গৌরী খানকে দেখা গেছে। বাড়ির কিছু অংশের ছবি শেয়ার করে ক্যাপশনে পূজা লিখেছেন, আমার নতুন আবাসে পা রাখছি, উষ্ণতা এবং সুখ তৈরি করতে নতুন স্বপ্ন। এবং এই নতুন যাত্রা শুরু করার সবচেয়ে ভাল উপায় আর কী ছিল, কারণ গোটা বাড়িটি যার ডিজাইন করা তিনি আর কেউ নন, স্বয়ং গৌরী খান , যিনি আমার পরিবার ছাড়া অন্য কেউ নন। তিনি আমার বাড়িটিকে একটি বাড়িতে পরিণত করেছে। দেখে নিন পোস্টটি,
 

 

শাহরুখের ম্যানেজার পূজার আলিশান বাড়ির চমক দেখার পরই নেটিজেনরা নানা কথা বলতে শুরু করেছেন। শাহরুখ তাকে কত টাকার মাইনে দেন সেই প্রশ্নও তুলেছেন নেটিজেনরা। শাহরুখের ম্যানেজার পূজার বেড়ে ওঠা মুম্বই শহরেই। সেখানকার একটি স্কুলে পড়াশোনা করেছেন তিনি। তারপর মুম্বইয়ের এইচ আর কলেজ অব কমার্স অ্যান্ড ইকনমিক্স থেকে স্নাতক। পরবর্তীকালে সাংবাদিকতা নিয়েও পড়াশোনা করেছেন পূজা দাদলানি। তারপর শাহরুখের ম্যানেজার হিসেবে ২০১২ সালে কাজে যোগ দেন পূজা। দীর্ঘ ১০ বছরের বেশি সময় ধরে শাহরুখের ম্যানেজার হিসেবেই কাজ করছেন। দীর্ঘদিন এক সঙ্গে কাজ করার ফলে ম্যানেজার থেকে শাহরুখের পরিবারেরই সদস্য হয়ে উঠেছেন তিনি। শোনা যায়, শাহরুখের স্ত্রী গৌরীর সঙ্গেও দারুণ সম্পর্ক পূজা দাদলানি। এবং ছেলে আরিয়ান ও মেয়ে সুহানার সঙ্গেও ভাল সম্পর্ক রয়েছে পূজার। শাহরুখের সঙ্গে কাজ করার পর চাকরি ছাড়ার কথা ভুলেও ভাবেননা পূজা, এমনকী শাহরুখ খানও কাউকে ম্যানেজারের পদে নিয়োগের কথা ভাবেননি।

গত কয়েক বছর ধরে শাহরুখের ছায়াসঙ্গী হয়ে থেকেছেন পূজা। প্রযোজকদেক সঙ্গে কথা থেকে সংবাদ মাধ্যম সবটাই একা হাতে সামলান পূজা দাদলানি। নিজের পরিবার, স্বামী ও মেয়ে কাউকেই এতটা সময় দেন না, যতটা তিনি খান পরিবারে দেন। শুটিং ফ্লোর থেকে বিদেশ সফর, এমনকী ছেলে আরিয়ান খান মাদক মামলার পুরোটাই শক্ত হাতে সামলেছেন পূজা। শাহরুখের ম্যানেজার হওয়ায় বর্তমানে তিনিও একপ্রকার বলিউডের তারকা হয়ে গিয়েছেন। বলিউডের বহু নামজাদা তারকা সামাজিক যোগাযোগ মাধ্যমে পূজাকে অনুসরণ করেন। শাহরুখের সমস্ত বিষয় সামলানোর জন্য একটি মোটা অংকের পারিশ্রমিকও পান পূজা দাদলানি। সংবাদমাধ্যম সূত্রে থেকে জানা গিয়েছে, বছরে ৪৫ কোটি টাকা উপার্জন করেন এই পূজা। বলিউড বাদশা ধুমধাম করে প্রতি বছর ম্যানেজার পূজার জন্মদিনও উদযাপন করেন। তবে অনেকেই হয়ত জানে না, পূজা এবং শাহরুখ খানের জন্মদিন একই দিনে। তবে শুধুমাত্র শাহরুখের ম্যানেজার হওয়াতেই পূজা বলিউডের পরিচিত মুখ নন। তার অন্য একটি পরিচয়ও রয়েছে। তিনি ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমার সহকারী প্রযোজক ছিলেন। এছাড়া বলি অভিনেত্রী দিয়া মির্জার দ্বিতীয় স্বামীর আত্মীয়। পূজার স্বামী হিতেশ গুরনানি একজন ব্যবসায়ী। মুম্বইয়ের একটি নামকরা অলঙ্কার প্রস্তুত সংস্থার মালিক তিনি। স্বামীর সঙ্গে এই ব্যবসাতেও সাহায্য করে থাকেন পূজা। তারকাদের সঙ্গে ওঠাবসা,বিলাসবহুল জীবনযাপনের জন্য প্রায়শই শিরোনামে উঠে আসেন শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি ।

 

Read more Articles on
Share this article
click me!