Dunki: মনু-সুখী-বুগ্গু-বল্লির সঙ্গে পরিচয় করালেন হার্ডি, প্রকাশ্যে এল ডানকি ছবির ট্রেলার

প্রকাশ্যে এল হিন্দি ছবি ডানকি-র ট্রেলার। রাজকুমার হিরানীর পরিচালনায় চলতি বছরে তৃতীয়বার বক্স অফিসে আসতে চলেছেন শাহরুখ খান।

Sayanita Chakraborty | Published : Dec 5, 2023 11:37 AM IST

পরের পর চমক বিনোদন জগৎ জুড়ে। কাল থেকে পর পর মুক্তি পাচ্ছে ছবির ট্রেলার। পর পর দুটি বাংলা ছবির ট্রেলার এসেছে প্রকাশ্যে। মুক্তি পেয়েছে দেব অভিনীত প্রধান এবং মিঠুন অভিনীত কাবুলিওয়ালা ছবির ট্রেলার। আর এবার প্রকাশ্যে এল হিন্দি ছবি ডানকি-র ট্রেলার। রাজকুমার হিরানীর পরিচালনায় চলতি বছরে তৃতীয়বার বক্স অফিসে আসতে চলেছেন শাহরুখ খান। এবার প্রকাশ্যে এল তারই ঝলক। মনু-সুখী-বুগ্গু-বল্লির সঙ্গে পরিচয় করালেন হার্ডি।

ট্রেলার ১৯৫৫ সাল থেকে শুরু করে বর্তমান সময়ের গল্প বলতে দেখা গিয়েছে শাহরুখকে। কাহিনি শুরু লালটু শহর থেকে। সেখানে থাকত চার বন্ধু। একজন চুল কটে, একজন জামা বিক্রি করে, একজন ইংরেজি ঝাড়ে আর মন্নু সারা দুনিয়ার সঙ্গে লড়াই করে হার্ডি জন্য। মনু-সুখী-বুগ্গু-বল্লি এই চারজন কীভাবে এই শহর থেকে বিদেশ পৌঁছাল, কীভাবে তাঁদের এই মজার ও আনন্দের জীবনে দেখা দিল অন্ধকার দিন তা উঠে আসতে চলেছে ছবিতে। মজার ছলে এক কঠিন বাস্তবের কাহিনি নিয়ে আসছেন রাজকুমার হিরানি।

ডানকি ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করতে চলেছেন কিং খান ও রাজকুমার হিরানি। ছবিটি প্রযোজনা করেছেন রাজকুমার হিরানি ও গৌরী খান। অভিজাত যোশী, রাজকুমার হিরানি, কণিকা ঢিলোঁর লেখা এই ছবি। ইতিমধ্যে তিন ধরনের প্রোমোশনার ভিডিও এসেছে প্রকাশ্যে। তার মধ্যে দুটি গান ও একটি টিজার ছিল। এই সবই নজর কেড়েছে দর্শকদের। ছবিতে শাহরুখ ছাড়া অভিনয় করেছেন তাপসী পান্নু, ভিকি কৌশল, বোম্যান ইরানি, অনিল গ্রোভার ও বিক্রম। আছেন দিয়া মির্জা, ধর্মেন্দ্র, সতীশ শা, জ্যোতি শুভাস, পরীক্ষিত শাহানি। ২১ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি। এক রাশ চমক নিয়ে আসছে শাহরুখ খানের ডানকি। আজই প্রকাশ্যে তার চমক।

 

 

আরও পড়ুন

Kabuliwala Trailer: প্রকাশ্যে এল কাবুলিওয়ালা-র ট্রেলার, রহমত-মিনির জার্নি আসছে পর্দায়

Pradhan: বড়দিনে দেবের চমক, মুক্তি পাবে ‘প্রধান’, প্রকাশ্যে ছবির ট্রেলার

Share this article
click me!