SRK: আমেরিকায় শ্যুটিং সেটে দুর্ঘটনা, নাকে মারাত্মক চোট পেলেন বাদশা

নাক দিয়ে শুরু রক্তক্ষরণ। তারপরই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। তারপর নাকে এক বিশেষ অস্ত্রোপচার হয়েছে শাহরুখের।

Sayanita Chakraborty | Published : Jul 4, 2023 8:06 AM IST / Updated: Jul 04 2023, 01:37 PM IST

শ্যুটিং করতে গিয়ে ঘটল অঘটন। আমেরিকার শ্যুটিং সেটে গুরুতর আহত হলে বাদশাহ। লস অ্যাঞ্জেলেসে হচ্ছিল বাদশার আসন্ন ছবির কাজ। সেখানেই নাকে চোট পান। আহত হওয়ার পর তৎক্ষণাত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অস্ত্রোপচার হয়েছে কিং খানের। বর্তমানে তাঁর অবস্থা স্থিতিশীল।

ছবির কাজে বেশ কিছুদিন ধরে দেশের বাইরে আছেন বাদশা। লস অ্যাঞ্জেলেসে ছিলেন তিনি। সেখানে চলছিল ছবির কাজ। ছবির কাজ করতে গিয়ে হঠাৎই চোট পান বাদশা। নাক দিয়ে শুরু রক্তক্ষরণ। তারপরই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। তারপর নাকে এক বিশেষ অস্ত্রোপচার হয়েছে শাহরুখের। বর্তমানে নাকে ব্যান্ডেজ বাঁধা অবস্থায় আছেন বাদশা। জানা গিয়েছে, তিনি এখন বাড়ি ফিরে এসেছেন। বাড়িতেই রয়েছেন। তাঁর শারীরিক অবস্থা আগের থেকে অনেক সুস্থ বলে জানা গিয়েছে।

সদ্য প্রকাশিত বিশেষ রিপোর্ট অনুসারে, এখন উদ্বেগের কিছু নেই। নাক দিয়ে রক্ত পড়া বন্ধ করতেই এই অস্ত্রোপচার করা হয়। অস্ত্রোপচারের পর তার নাকে ব্যান্ডেজ দেখা গিয়েছে। বর্তমানে তিনি বাড়ি ফিরে এসেছেন। সুস্থ আছেন।

এর আগে ২০১৭ সালে রইস ছবির শ্যুটিং করতে গিয়ে হাঁটুতে চোট পেয়েছিলেন বাদশা। সেবার অস্ত্রোপচার না হলেও অসুস্থ ছিলেন তিনি। তার আগে ২০০৯ সালে কাঁধে চোট গেলেছিল বাদশার। সেবারও তাঁরে অস্ত্রোপচার করাতে হয়।

চলতি বছরে মুক্তি পেয়েছে পাঠান। আশানুরুপ না হলেও, এই ছবি বক্স অফিসে ভালোই আয় করেছিল। ছবিতে একাধিক অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছিল বাদশাকে। তেমনই এই বছর মুক্তি পাবে জওয়ান। এই ছবিতে মুখে ব্যান্ডেজ বাঁধা একটি পোস্টার বহুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় ঘোরা ফেরা করছে। চলতি বছরেই মুক্তি পাবে জওয়ান। তেমনই এরপর আসছে টাইগার ৩। সলমন খানের এই ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যাবে বাদশাকে। এর আগে তাঁর ছবিতে সলমনকে দেখা গিয়েছিল ক্যামিও চরিত্রে। এবার ভাইজানের ছবিতে শাহরুখের দেখা দেওয়ার পালা।

এরই মাঝে বাদশার এমন অহত হওয়ার খবরে চমক পেলেন সকলে। ভক্তদের মধ্যে বেড়েছে উদ্বেগ। তবে, বাদশা প্রথম নন। এমন শ্যুটিং করতে গিয়ে বহু তারকা আহত হয়েছেন। আবার সঠিক সময় চিকিৎসার দ্বারা সুস্থও হয়ে গিয়েছেন তারা। আপাতত বাদশার আরোগ্য কামনায় ব্যস্ত তাঁর সকল ভক্ত। তাঁর নাকের সমস্যা দ্রুত সেরে উঠুক তাই সকলে চান।

 

আরও পড়ুন

দীপিকা পাড়ুকোনের পর রণবীর কাপুরের বউকে রিল লাইফে চুরি করলেন রণবীর সিং, রোমান্টিক ছবিতে মজে নেটদুনিয়া

Rubel-Sweta: নতুন করে প্রেমে পড়লেন রুবেল, চিনে নিন তাঁর ভালোবাসার মানুষকে

মেয়ে অনেক ঠান্ডা মাথার, সে বুদ্ধি দিয়ে সব পরিচালনা করে, মেয়ের প্রসঙ্গে বিশেষ মন্তব্য কাজলের

Share this article
click me!