মেয়ে অনেক ঠান্ডা মাথার, সে বুদ্ধি দিয়ে সব পরিচালনা করে, মেয়ের প্রসঙ্গে বিশেষ মন্তব্য কাজলের

নাইসা তাঁর চেয়ে ঠান্ডা মাথার। তিনি মর্যাদা দিয়ে সব পরিচালনা করে। আমি ওর জায়গায় থাকলে জুতো বের করে মারতাম। মেয়ের প্রসঙ্গে কথা বলতে গিয়ে এমনই জানান কাজল।

Sayanita Chakraborty | Published : Jul 4, 2023 1:12 AM IST

ওটিটি-তে পা রেখেছেন কাজল। মুক্তি পেয়েছে ‘দ্য লাস্ট স্টোরি ২’। বরাবরই কাজলের অভিনয় দক্ষতা নিয়ে বলার কোনও জায়গা থাকে না। এবারও ঠিক তাই হল। ছবিতে কাজলের অসাধারণ অভিনয় নজর কেড়েছে সকলের। ছবির প্রোমোশনের দরুন বিভিন্ন স্থানে যাচ্ছেন কাজল। দিতে হচ্ছে সাক্ষাৎকার। সদ্য মিডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে মেয়ে নাইসার প্রসঙ্গে মুখ খুললেন কাজল। তিনি বললেন, আমি তাঁকে পাপারাৎজিদের সঙ্গে কীভাবে মোকাবিলা করতে হয়, তা শেকাতে পারিনি। সে বিভিন্ন অভিজ্ঞতা দিয়ে এটা শিখেছে। জয়পুরে পাপারাৎজিদের সঙ্গে তার প্রথম সাক্ষাৎকারে অভিজ্ঞতা ছিল গুরুত্বপূর্ণ। সেবার নিরাপত্তা ছাড়াই ভ্রমণ করেছিলেন তারা। এমন ফটোগ্রাফাররা আমাদের ঘিরে ধরে চিৎকার শুরু করে। এটা দেখে নাইসা ভয় পায়। কাঁদে শুরু করে। আমি তাকে আমার কোলে জড়িয়ে নিয়ে সোজা গাড়িতে উঠে যাই। পরে, আমি তাদের বুঝিয়েছিলাম যে এটা ওদের কাজ।

তিনি আরও বলেন, নাইসা তাঁর চেয়ে ঠান্ডা মাথার। তিনি মর্যাদা দিয়ে সব পরিচালনা করে। আমি ওর জায়গায় থাকলে জুতো বের করে মারতাম। মেয়ের প্রসঙ্গে কথা বলতে গিয়ে এমনই জানান কাজল।

আজকাল প্রায়শই খবরে দেখা যায় কাজল ও অজয় দেবগণ কন্যা নাইসাকে। সাজপোশাক থেকে পার্টি সব নিয়ে সব সময় খবরে থাকেন। প্রায়শই বন্ধুদের সঙ্গে পার্টির ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। কিংবা বন্ধুদের সঙ্গে ঘুরতে যাওয়ার ছবি শেয়ার করে থাকে সে। এদিকে নিজের ফ্যাশন সেন্সের কারণে প্রায়শই খবরে দেখা যায় নাইসাকে।

সদ্য পড়াশোনার জন্য বিদেশ গেছেন নাইসা। আর সেখানে যাওয়ার পর তাঁর মধ্যে এসেছে অদ্ভুত পরিবর্তন। সাজগোজ তো বটেই। সঙ্গে তাঁর রূপে দেখা দিয়েছে পরিবর্তন। এক সাক্ষাৎকারে এই প্রশ্ন করা হয় কাজলকে। অনেকেরই ধারণা সে প্লাস্টিক সার্জারি করেছে। তবে, কাজল জানান এই কথা সত্য নয়।

কোনও নতুন ছবি নয়। কিংবা, তাঁর মেয়ে নাইসার জন্য নয়। এবার কথা রাখতে না পারায় খবরে এলেন কাজল। ১৮ বছর বয়সে বলিউডে কেরিয়ার শুরু করেছিলেন কাজল। বর্তমানে তিনি সফল অভিনেত্রী। প্রথম ছবি বেখুদি। তারপর মুক্তি পায় বাজিগর। সেলেব পরিবারে সদস্য হওয়ার পরও বলিউডে স্থান পেতে কঠিন পরিশ্রম করতে হয়েছিল তাঁকে। তিনি এক সাক্ষাৎকারে বলেছিলেন, তিনি চশমা পরতেন, তাঁর ভ্রু ছিল মোটা, গায়ের রং কালো ছিল। সে কারণে লোকে তাঁর চেহারা নিয়ে কটাক্ষ করত। কিন্তু, তিনি এসব নিয়ে মাথা ঘামাতেন না। তিনি মনে করতেন যারা তাঁর সমালোচনা করছে তাঁদের থেকে তিনি অনেক বুদ্ধিমতি।

আরও পড়ুন

Ajmer Rape 92: ১৯৯২ সালে আজমেঢ়ে ১০০ বেশি ছাত্রীকে ধর্ষণ করেছিল প্রভাবশালীরা, সেই সত্য কাহিনি নিয়ে আসছে ছবি আজমেঢ় ৯২

তোকে কেন বিয়ে করব, বাচ্চা মেয়ে, এভাবেই নবনীতাকে শুধিয়েছিলেন জিতু কমল, অসামান্য প্রেম কাহিনির ১০ ছবি

Harish Magon: প্রয়াত ‘গোলমাল’ খ্যাত অভিনেতা হরিশ মাগন, মৃত্যুকালে বয়স হয়েছিল ৭৬

Share this article
click me!