শাহরুখের দেহরক্ষী আটকে মুম্বই বিমান বন্দরে, বিলাসবহুল ঘড়ির শুল্ক না দেওয়ার জন্য

শনিবার বিকেলে মুম্বাই বিমানবন্দরের কাস্টমস কর্তারা আটক করলো শাহরুখ খানের খাস দেহরক্ষী রবি সিংকে .তার লাগেজ থেকে দুটি বিলাসবহুল ঘড়ির কভার পাওয়া যায় ।বিলাসবহুল ঘড়ির শুল্ক পরিশোধের জন্যই তাকে আটক করে কাস্টমস অফিসাররা

Bhaswati Mukherjee | Published : Nov 12, 2022 4:19 PM IST

শনিবার বিকেলে মুম্বাই বিমানবন্দরের কাস্টমস কর্তারা আটক করলো শাহরুখ খানের খাস দেহরক্ষী রবি সিংকে।শুল্ককর্তারা শনিবার সকাল ১২.৫০ নাগাদ লাগেজসহ তাকে আটক করে বিমানবন্দরে। আসলে তার লাগেজ থেকে পাওয়া গেছে বিলাসবহুল ঘড়ির খালি কভার। এয়ার ইন্টেলিজেন্স ইউনিট সূত্রে খবর ,কর্মকর্তারা অনুসন্ধানের সময় তার লাগেজ থেকে দুটি বিলাসবহুল ঘড়ির কেশ ও অন্যান্য চারটি ঘড়ির কভার খুঁজে পাওয়া যায় । বিলাসবহুল কোনো পণ্য নিয়ে দেশে ফিরলে তার শুল্ক দিতে হয় ভারত সরকারকে। শুল্ক পরিশোধের জন্যই তাকে তৎক্ষনাৎ আটক করে কাস্টমস অফিসাররা । পরিশেষে অবশ্য শুল্ক পরিশোধের পর ছেড়ে দেওয়া হয় তাকে।

কিং খান ও তার ম্যানেজার পূজা দাদলানি দুবাই থেকে প্রায় সাড়ে বারোটা নাগাদ পৌঁছনোর পর তাদের ছেড়ে দেওয়া হয় এয়ার ইন্টেলিজেন্স ইউনিট কর্তৃক। তারা সময়মতো এয়ারপোর্ট থেকে বেরিয়েও যান। কিন্তু দামি ঘড়ির শুল্ক দেবার জন্য আটক করা হয় তার দেহরক্ষীকে। জানা গেছে শুক্রবার সংযুক্ত আরবের শারজাহতের আন্তর্জাতিক বইমেলাতে অংশ নিতে গিয়েছিলেন তিনি। সিনেমা ও সংস্কৃতি জগতের আন্তর্জাতিক আইকন হিসাবে তার অবদান কোথাও অবিস্মরণীয়। তার এই অপরিসীম অবদানের জন্য তাকে ওই অনুষ্ঠানে গ্লোবাল আইকন অফ সিনেমা এবং কালচারাল ন্যারেটিভ আওয়ার্ডে সম্মানিত করা হয়েছে। সেই সম্মান নিয়েই ফিরছিলেন তিনি। তার মাঝেই তার দেহরক্ষীর এই বিপাকে পড়া মন্দ নজরে দেখছেন অনেকেই। কিন্তু শারুখভক্তরা আবার বলছেন যে ধর্মের দোহাই দিয়ে কিং খানকে নানানভাবে বিপাকে ফেলার চেষ্টা বহুদিন থেকেই করছে বিজেপি সরকার। কিন্তু প্রত্যেক সমস্যাকেই খুব তৎপরতার সঙ্গে ডজ করছেন আমাদের ভালোবাসার নায়ক শারুখ খান।

আরও পড়ুন

আপনার সাহস থাকলে আপনি পলিগ্রাফি টেস্ট করান , কেজরিওয়ালকে হুমকি সুরেশ চন্দ্রশেখরের

মোদীর হাতে যাত্রা শুরু চেন্নাই-মাইসুরু বন্দে ভারত-এর , কোন বিশেষ বৈশিষ্ট্য এই ট্রেনকে করে তুলেছে আকর্ষণীয়

ফের খবরের শিরোনামে টুইটার , ৮ ডলার দিলেই মিলবে ব্লু-টিক, ঘোষণা এলন মাস্কের

Share this article
click me!