মেয়ের মা হলেন বিপাশা বসু, অভিনেত্রীর ঘর আলো করে এল ফুটফুটে কন্যাসন্তান, আনন্দে আত্মহারা করণ

 ফের সুখবর বলিপাড়ায়।  মা হলেন বলি অভিনেত্রী বিপাশা বসু। অভিনেত্রীর কোল আলো করে এসেছে কন্যাসন্তান।

Web Desk - ANB | Published : Nov 12, 2022 9:41 AM IST / Updated: Nov 12 2022, 03:25 PM IST

অপেক্ষার অবসান। ফের সুখবর বলিপাড়ায়। টিনসেল টাউনে মা হওয়ার হিড়িক পড়েছে। মা হলেন বলি অভিনেত্রী বিপাশা বসু। অভিনেত্রীর কোল আলো করে এসেছে কন্যাসন্তান। শনিবারই সন্তানের জন্ম দিয়েছেন বিপাশা। সূত্রের খবর মা ও মেয়ে দুজনেই সুস্থ রয়েছেন। বিপাশার মা হওয়ার খবর জানতেই শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। দীর্ঘ কয়েকবছর প্রেম করার পর ২০১৬ সালের ৩০ এপ্রিল করণ সিং গ্রোভারের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বিপাশা। বিয়ের ছয় বছরের মাথাতেই মা হলেন বিপাশা বসু।

দিনকয়েক আগেই মেয়ের মা হয়েছেন আলিয়া ভাট। তবে আলিয়ার ছাড়াও দেবীনাও কন্যাসন্তানের মা হয়েছে। বলিপাড়ায় মেয়েদের ক্রমশ পাল্লা ভারী হচ্ছে। তবে বিপাশার মা হওয়ার খবরে হৈ চৈ পড়ে গিয়েছিল টিনসেল টাউনে। মেয়ে হওয়ার খবরে সকলেই খুশি। বাবা হওয়ার আনন্দে আপ্লুত করণ সিং গ্রোভার। বলিউডের নতুন মা বিপাশা বসুকে নিয়ে এই মুহূর্তে উত্তেজনা তুঙ্গে দর্শকদের মধ্যে। একরত্তি কার মতো দেখতে হয়েছে, তার ঝলক দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

 

 

উল্লেখ্য, ঢিলেঢালা সাদা শার্টের বোতাম খুলে বেবিবাম্প উন্মুক্ত করে মা হওয়ার সুখবর দিয়েছিলেন বিপাশা। স্বামী করণও বিপাশার বেবিবাম্প আগলে রয়েছেন। এবং চুমু দিয়ে আদরে ভরিয়ে দিয়েছেন। উন্মুক্ত বেবিবাম্পের ছবি শেয়ার করে বিপাশা লিখেছিলেন, একটা নতুন সময়, একটা নতুন অধ্যায়, এক নতুন আলো আমাদের জীবনে নতুন রং এনে দিল। আমরা যেন আরও একটু পূর্ণতা পেলাম। আমরা নিজেদের মতো করে জীবনটা শুরু করেছিলাম। তারপর দুজনে মিলে জীবনটা সাজিয়েছি। তবে দুজনের জন্য এতটা ভালবাসা ঠিক নয়, এটা একটু অন্যায়। খুব শীঘ্রই আমরা দুই থেকে তিন হবো। দুগ্গা দুগ্গা। 

 

 

কিছুদিন আগেও বিপাশা বসু জানিয়েছিলেন, মা দুর্গার আশীর্বাদেই বিয়ের পাঁচ বছর পর তার কোলে ফুটফুটে সন্তান আসতে চলেছে। বিপাশা জানিয়েছিলেন, গত বছর প্রথমবার স্বামী করণের সঙ্গে বৈষ্ণোদেবী দর্শন করতে গিয়েছিলেন। এবং সেখানেই ভগবানের কাছে একটি ফুটফুটে সন্তানের জন্য আশীর্বাদও চেয়েছিলেন। এবং যেদিন প্রথম আলট্রা সাউন্ড শুনেছিলেন সেদিনই ডিউ ডেট জানতে পেরেছেন। শুধু তাই নয় বৈষ্ণোদেবীর দর্শনের সঙ্গে এক্সপেকটেট ডেটও মিলে গিয়েছিল। জাতীয় স্তরের সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বিপাশা জানান, কীভাবে মা দুর্গার আশীর্বাদে তার কোলে ছোট্ট অতিথি আসবে। মা দুর্গার আশীর্বাদেই আমাদের পরিবারে নতুন সদস্য আসতে চলেছে। আমার এই বিশ্বাসের পিছনে একটা গল্প বলেন। বিপাশা আরও বলেন ২০২১ -এর ২৩ নভেম্বর প্রথমবার করণের সঙ্গে বৈষ্ণোদেবীর দর্শনে গিয়েছিলাম। তার পরের বছর যখন আমি প্রেগন্যান্ট হলাম তখন আলট্রা সোনোগ্রাফি করলাম। ডিউ ডেটটাও অদ্ভুতভাবে বৈষ্ণোদেবীর দর্শনের সঙ্গে মিলে গিয়েছিল। তাই আমরা দুজনেই বিশ্বাস করি মা দুর্গার আশীর্বাদেই আমাদের ঘরে সন্তান আসছে।

আরও পড়ুন-

এক চিলতে কাপড়ে মোড়া বক্ষযুগল, বেবিবাম্প উন্মুক্ত করে হট পোজে ভাইরাল বোল্ড বিপাশা

বেড রেস্টে থাকতে বিরক্ত হয়ে যাচ্ছেন বিপাশা, কেন এত রেগে যাচ্ছেন হবু মা?

'আমার একটা বাচ্চা অলরেডি আছে', বেবি শাওয়ারের অনুষ্ঠানে এ কী কথা ফাঁস করলেন 'মম টু বি' বিপাশা

 

Share this article
click me!