মায়ের সঙ্গে দেখা করতে টাইম ট্রাভেল করতে চান, খুঁদে প্রতিযোগীর কথায় হতবাক বিগ বি

খুঁদে প্রতিযোগীদের নানা কর্মকান্ডে হতবাক হচ্ছেন সকলে। তাদের মধ্যে এক প্রতিযোগী নজর কাড়লেন সকলের। তাঁর ইচ্ছার কথা শুনে হতবাক হলেন সকলে।

Sayanita Chakraborty | Published : Nov 22, 2023 6:54 AM IST

চলছে কেবিসি- কিডস জুনিয়র উইক। যেখানে বিগ বি-র সামনে প্রতিযোগী হয়ে আসছেন ৮ থেকে ১৫ বছরের কিশোর কিশোরীরা। এই সকল খুঁদে প্রতিযোগীদের নানা কর্মকান্ডে হতবাক হচ্ছেন সকলে। তাদের মধ্যে এক প্রতিযোগী নজর কাড়লেন সকলের। তাঁর ইচ্ছার কথা শুনে হতবাক হলেন সকলে।

সদ্য বিহারের প্রতিযোগী অক্ষয় আনন্দ উপস্থিত হয়েছিলেন কেবিসি- কিডস জুনিয়র উইকে। তার বয়স মাত্র ১১। ষষ্ঠ শ্রেণিতে পড়ে সে। শো-তে আসার পর অমিতাভ তাঁকে জানায়, সে টাকার জায়গায় পয়েন্ট অর্জন করবে। কারণ তার বয়স ১৮ বছর হয়নি। বয়স ১৮ হয়ে গেলে সেগুলো টাকায় রূপান্তরিত হবে এবং তার অ্যাকাউন্টে চলে যাবে।

সে যাই হোক, শো-তে এসে নানান কথাবার্তায় ছোট ওই প্রতিযোগী অমিতাভকে নিজের মনের কথা জানান। সে বলে, তার অমিতাভ অভিনীত ব্রক্ষ্মাস্ত্র ভাল লেগেছে। সে অস্ত্রো দেখে সত্যিই অবাক হয়েছে। বানরাস্ত্র, নন্দিয়াস্ত্র, অগ্নিস্ত্র-র কথা বলে সে। এগুলো বেশ পছন্দ হয়েছিল তার বলে জানান।

এর পর অমিতাভ তাকে প্রশ্ন করে তার প্রিয় অস্ত্র কোনটা? তখন সে বলে, সে একটা অস্ত্র বেছে নেওয়ার সুযোগ পেতে টাইম ট্রাভেল বেছে নেবে। বলে, আমার মা কয়েকদিন আগে মারা গিয়েছেন। তিনি ক্যান্সারে আক্রান্ত ছিলেন এবং চিকিৎসাধীন ছিলেন। তিনি বারাণসীতে থাকতেন যাতে তাঁর চিকিৎসার সুবিধা হয়। আর আমি থাকতার দারভাঙ্গায়, বাবার সঙ্গে। যদি আমার কাছে এই টাইম ট্রাভেল অস্ত্র থাকত, তাহলে আমি আমার মায়ের সঙ্গে দেখা করতাম।

এই কথা শুনে হতবাক হন বিগ বি। তিনি বলেন, তার মা যেখানেই থাকুক না কে, তার জন্য গর্বিত বোধ করবে। এমনকী, মায়ের আশীর্বাদের জোড়েই সে কেবিসিতে এসেছে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে

আরও পড়ুন

IFFI 2023: পুরনো বন্ধুদের সঙ্গে সাক্ষাৎ হতেই খুনসুটি, ভাইরাল ফিল্ম ফেল্টিভ্যালের মজার ভিডিও

Manush Jeet: ২৪ নভেম্বর মুক্তি পাবে মানুষ, ছবি প্রচারে মুম্বই-এ জিৎ ও সুস্মিতা

Share this article
click me!