'আমার ন্যুড ভিডিও টাকার জন্য বিক্রি করেছে আদিল', স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুললেন রাখি

ড্রামাক্যুইন রাখি সাওয়ান্ত দাবি করেছেন, তার নগ্ন ভিডিও মোটা টাকার পরিবর্তে বিক্রি করেছেন আদিল। সম্প্রতি এক সাক্ষাৎকারে রাখি মুখ খুলেছেন এবং বলেছেন, আমার নগ্ন ভিডিও শ্যুট করেছে আদিল এবং টাকার জন্য এসব বিক্রি করে দিয়েছে।

Web Desk - ANB | Published : Feb 10, 2023 8:28 AM IST

ফের শিরোনামে উঠে এসেছে বলিউডের ড্রামাক্যুইন রাখি সাওয়ান্ত। বলিউডের ড্রামাক্যুইন রাখি সাওয়ান্তকে নিয়ে জল্পনার শেষ নেই। বর্তমানে রাখি সাওয়ান্তের দাম্পত্য কলহ চরমে পৌঁছেছে। দ্বিতীয় স্বামী আদিল খান দুরানির নামে একাধিক অভিযোগ যেমন বিকৃত যৌনাচার, মারধর, এমনকী চুরির অভিযোগও এনেছিলেন রাখি সাওয়ান্ত। এবার সবকিছুকে ছাপিয়ে আরও বড়সড় বোমা ফাটালেন রাখি সাওয়ান্ত।

ড্রামাক্যুইন রাখি সাওয়ান্ত দাবি করেছেন, তার নগ্ন ভিডিও মোটা টাকার পরিবর্তে বিক্রি করেছেন আদিল। সম্প্রতি এক সাক্ষাৎকারে রাখি মুখ খুলেছেন এবং বলেছেন, আমার নগ্ন ভিডিও শ্যুট করেছে আদিল এবং টাকার জন্য এসব বিক্রি করে দিয়েছে। আমি ইতিমধ্যে সাইবার ক্রাইমেও অভিযোগ জানিয়েছি। তনু চান্দেল নামে একজনের সঙ্গে পরকীয়ায় জড়িয়েছিলেন আদিল, সেই অভিযোগও তুলেছেন ড্রামাকুইন।

 

 

ড্রামাকুইন মানে সকলেরই একজনের নামে সবার আগে মনে আসে, তিনি হলেন বিনোদন জগতের পপুলার ড্রামাকুইন রাখি সাওয়ান্ত। তার মুখে কোনও লাগাম নেই, যখন যেটা মনে হয় সেটা যেন মুখ ফুটে বলে দেন,তেমনই আবার কাজেও করে দেখিয়ে দেন রাখি সাওয়ান্ত। তার এই সাহসীকতার জন্যই তিনি শিরোনামে থাকেন। এবং শিরোনামে থাকতেই নানা রকমের মন্তব্য করে থাকেন রাখি সাওয়ান্ত। একের পর এক বিস্ফোরক অভিযোগে বিদ্ধ রাখির দ্বিতীয় স্বামী আদিল খান দুরানি। 

 

 

গত বৃহস্পতিবার আদালতে পৌঁছে রাখি ক্যামেরার সামনে জানান, আদিল আমাকে ঠকিয়েছে, ওর কখনওই জামিন পাওয়া উচিত নয়। এই কারণেই আমি এখানে আসতে বাধ্য হয়েছি। ইতিমধ্যেই আমার সমস্ত মেডিক্যাল পরীক্ষাও হয়ে গেছে আমি তার প্রমাণও জমা দিয়েছি। আদিল কীভাবে দিনের পর দিন আমার উপর অকথ্য অত্যাচার চালিয়েছে, আমার ওটিপি দিয়ে সব পয়সা তুলে নিয়েছে ও। একাধিক অভিযোগের পরই গত মঙ্গলবার মুম্বই পুলিশ গ্রেফতার করেছিল আদিলকে। বুধবার আদালতে তোলা হলে তাকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে। গত ৬ ফেব্রুয়ারি আদিলের নামে থানায় অভিযোগ দায়ের করেবন রাখি। পরের দিনই আদিল হামলা চালায় রাখির বাড়িতে, তারপরই ওশিওয়াড়া থানার পুলিশ গ্রেফতার করে আদিলকে। উল্লেখ্য, ২০২২ সালের ২রা জুলাই একে অপরের সঙ্গে রেজিস্ট্রি করে বিয়ে সেরেছিলেন রাখি, যা এতদিন সকলের থেকে গোপনে রেখে দিয়েছিলেন। 

 

Share this article
click me!