Sherlyn Chopra: সেক্সের জন্য দামি উপহার পেতেন, রাজনীতিবিদের ছেলের সঙ্গে সম্পর্ক নিয়ে মন্তব্য শার্লিন চোপড়ার

বলিউডের বিতর্কিত মডেল অভিনেত্রী শার্লিন চোপড়া। প্রায়শই নানান কারণে খবরে আসেন তিনি। অধিকাংশ সময় বোল্ড পোশাক পরে খবরের শিরোনাম তৈরি করেন। এবার এক বিকর্তিক মন্তব্য করে এলেন খবরে।

Sayanita Chakraborty | Published : Jul 24, 2023 11:54 AM IST

110

শার্লিন চোপড়া মানেই হট পোশাক। এমন পোশাক তিনি পরেন যা স্বপ্নেও কেউ ভাবতে পারেন না। এমন অদ্ভুত পোশাক করে প্রায়শই খবরে আসেন মডেল অভিনেত্রী শার্লিন চোপড়া। তবে, একেবারে বিষয়টি সম্পূর্ণ ভিন্ন।

210

কদিন আগে এক সাক্ষাৎকারে শার্লিন চোপড়া বলেছিলেন, তিনি টাকার জন্য অন্যের শয্যাসঙ্গিনী হয়েছেন। এবার উল্লেখ করলেন এক নেতার ছেলের কথা। তাঁর কথা এক প্রাক্তন প্রেমিকাকে যিনি কি না এক রাজনীতিবিদের ছেলে, তাকে ঘিরে মন্তব্য করলেন শার্লিন চোপড়া।

310

মডেল অভিনেত্রী শার্লিন চোপড়া কদিন আগে এক সাক্ষাৎকারে বলেন, পয়সাজ জন্য বিছানায় গিয়েছি। এর পরই প্রশ্ন ওঠে কার সঙ্গে। তেমনই অনেকে বলেন, কেন তিনি এমন কাজ করেছিলেন। এই কথার স্পষ্ট জবাব দিলে শার্লিন চোপড়া।

410

বললেন, তাঁর কথার ভুল ব্যাখ্যা করা হয়েছে। তাঁর কথায়, যখনই ভালোবাসার প্রসঙ্গে উঠে আসে ঠিক তখনই প্রাক্তনের সঙ্গে কাটানো দিন তাঁর মনে পড়ে যায়। তাঁর মনে পড়ে, শুধু সেক্সের জন্যই তাঁর সেই প্রাক্তন তাঁকে দামি উপহার দিতেন।

510

মডেল অভিনেত্রী শার্লিন চোপড়া বলেন, এক সময় তাঁর এক প্রেমিক ছিল। যে একজন নামকরা রাজনীতিবিদের ছেলে। সেই সম্পর্কে তাঁদের কোনও ভালোবাসা ছিল না। ছিল দামি উপহার আদান প্রদান ও শারীরিক সম্পর্ক।

610

তিনি আরও বলেন, এরই সঙ্গী জীবনের কঠিন দিনের কথা বলেন মডেল অভিনেত্রী শার্লিন চোপড়া। তিনি বলেন কীভাবে পরিচালকেরা তাঁকে বিপদে ফেলত তাঁকে। এক পরিচালক তাঁকে কু প্রস্তাব দিয়েছিল বলে জানান মডেল অভিনেত্রী শার্লিন চোপড়া।

710

এক অডিশনে তাঁকে পরিচালক কুপ্রস্তাব দিয়েছিলেন। তাঁর প্রশ্ন করেন, তাঁর ব্রেস্ট কীভবে এত বড় হয়েছে প্রশ্ন করেন। তিনি কোনও সার্জিরা করিয়েছেনর তেমনই তাঁ বেস্ট স্পর্শ করার প্রস্তাব দিয়েছিলেন। এমন সমস্যার কথা জানান শার্লিন। তিনি জানান, তিনি ব্রেস্ট অপারেশন করিয়েছিলেন কি না, এই বিষয় অনেকে তাঁকে প্রশ্ন করেছে।

810

সদ্য নিজের ব্রেস্ট অপারেশন নিয়ে মুখ খোলেন। বলেন, মিথ্যা কথা বলে কী লাভ। হ্যাঁ করিয়েছি। নিজের ফ্ল্যাট চেস্ট দেখে খারাপ লাগত। সে কারণেই এহেন সিদ্ধান্ত নিয়েছি। এইভাবেই নিজের জীবনের সমস্যার দিনগুলোর কথা বলেন মডেল অভিনেত্রী শার্লিন চোপড়া।

910

বলিউডে কাস্টিং কাউচের ঘটনা নতুন নয়। এর আগেও বহু সেলেব জীবনের কঠিন দিনের কথা বলেছেন। এবারও একবার সে কথা বলতে শোনা গেল মডেল অভিনেত্রী শার্লিন চোপড়া। শারীরিক সম্পর্ক নিয়ে চিরকালই খোলামেলা আলোচনা করেন মডেল অভিনেত্রী শার্লিন চোপড়া। এবার সেই পথেই হাঁটলেন।

1010

তাঁর প্রেমিকের যে শুধু তাঁর শরীর পছন্দ ছিল সে কথা জানান মডেল অভিনেত্রী শার্লিন চোপড়া। শারীরিক মিলনের পর উপহার পাওয়ার কথা জানান। তেমনই এক পরিচালক যে তাঁর আকর্ষণীয় চেহারার সুযোগ নিতে চেয়েছিল সে কথাও জানান মডেল অভিনেত্রী শার্লিন চোপড়া। তবে, কারও নাম করতে দেখা যায়নি শার্লিনকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos