কোভিড ১৯-এ আক্রান্ত হলেন রাজ কুন্দ্রা, আইসোলেশনে রয়েছেন শিল্পার স্বামী

একের পর এক বলি সেলেব করোনায় আক্রান্ত হচ্ছেন। এবার করোনায় আক্রান্ত হলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা।

Web Desk - ANB | Published : Mar 31, 2023 6:22 AM IST

ফের করোনার চোখরাঙানি বাড়ছে সারা দেশজুড়ে। করোনায় আক্রান্তের সংখ্যাও ধীরে ধীরে বাড়ছে। ঠিক যেমনটা ২০২১ সালটা বলিউডের জন্য যে মোটেই সুখকর ছিল না । একটা সময় বলিউডে বেশ কড়া থাবা বসিয়েছিল করোনা ভাইরাস। হু হু করে বাড়ছিল করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা। একের পর এক বলি সেলেবরা করোনায় আক্রান্ত হয়েছিলেন। এবার করোনায় আক্রান্ত হলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা।

চলতি সপ্তাহের শুরুতে করোনায় আক্রান্তের সংখ্যা দৈনিক দেড় হাজারে ঘরে থাকলেও এখন তা বেড়েছে প্রায় আড়াই হাজার। শেষ ২৪ ঘন্টার রিপোর্টে ভারতে কোভিড আক্রান্তের সংখ্যা গত ৫ মাসের হিসেবে সর্বাধিক বেড়েছে। তেমনই বলিপাড়াতেও ফের থাবা বসাচ্ছে করোনা ভাইরাস। বিনোদন জগতে একাধিক ব্যক্তিত্বরা ফের করোনায় আক্রান্ত হয়েছেন। তেমনই কোভিড ১৯-এর শিকার হয়েছেন রাজ কুন্দ্রা। তবে রাজের করোনার খবর শুনে অনেকেই তার মাস্ক নিয়ে প্রশ্ন তুলেছেন। কারণ প্রায়শই অভিনব ধরনের মাস্ক পরে রাজ কুন্দ্রাকে বাইরে দেখা গেছে। মাথা থেকে গলা পর্যন্ত ঢাকা বিভিন্ন মাস্ক পরেই ধরা দিতেন রাজ কুন্দ্রা। সেই মাস্কও করোনা আটকাতে পারল না। জানা যাচ্ছে, করোনায় আক্রান্ত হওয়ার পর আপাতত আইসোলেশনে রয়েছেন ব্যবসায়ী। 

উল্লেখ্য, রাজ ছাড়াও করোনায় আক্রান্ত হয়েছেন অভিনেত্রী মাহি ভিজ। নিজের সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে করোনায় আক্রান্ত হওয়ার খবরের কথা জানান অভিনেত্রী। এবং তিনি জানিয়েছেন, আইসোলেশনের কারণে এখন সন্তানের থেকে দূরে রয়েছেন, এটা খুবই কষ্টের। মাহি লেখেনজ- আমি করোনা আক্রান্ত। আমার সন্তানদের থেকে দূরে থাকা এই সময় মন ভেঙে দেয়, যখন দেখি মেয়ে আমার জন্য কেঁদেই চলেছে। দয়া করে নিজেদের খেয়াল রাখুন। খুব সহজভাবে এই রোগকে নেবেন না । কিছুদিন আগেই নিজের সোশ্যাল মিডিয়ায় করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন কিরণ খের। টুইটারে টুইট করে জানান, আমি কোভিড ১৯-এ আক্রান্ত হয়েছি। এই কয়েকদিনে যারা আমার সংস্পর্শে এসেছেন দয়া করে তারা করোনা টেস্ট করিয়ে নেবেন। অভিনেত্রী তথা রাজনীতিবিদের এই টুইট দেখেই চিন্তায় পড়েছিলেন ভক্তরা। ভক্তরা সকলেই তার দ্রুত আরোগ্য কামনা করেছেন। কোভিড আতঙ্কে চারিদিকে এখনও যেন ত্রাহি ত্রাহি রব। করোনা ভাইরাসে প্রতিনিয়তই আক্রান্ত হচ্ছেন কেউ না কেউ। গত ২৪ ঘন্টায় তিন হাজারেরও বেশি মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন। গতকালের তুলনায় সংক্রমণ বেড়ে হয়েছে অন্তত ৪০ শতাংশ, যা উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে।

Share this article
click me!