Sushant Singh Rajput: সুশান্তকে নিয়ে রিয়ার বেফাঁস মন্তব্য, প্রচণ্ড রেগে গেলেন অভিনেতার দিদি

‘সে ছিল, আছে এবং থাকবে’, সুশান্তের বিষয়ে লিখে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন অভিনেতার দিদি শ্বেতা সিং কীর্তি। 

Sahely Sen | Published : Oct 8, 2023 2:49 AM IST

২০২০ সালের ১৪ জুন মারা গিয়েছিলেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তাঁর মৃত্যুর পর কেটে গিয়েছে প্রায় ৩ বছর। এই তিন বছরে সুশান্তের মৃত্যু-রহস্যের কিনারা হয়নি, তাঁর মৃত্যুকে এখনও ‘খুন’ বা ‘প্ররোচিত আত্মহত্যা’ বলেই দাবি করেন তাঁর ভক্ত এবং পরিবারের মানুষরা। সেই ‘খুন’-এর জন্য দায়ী করা হয় সুশান্তের তৎকালীন প্রেমিকা রিয়া চক্রবর্তীকেই। ৩ বছর পর অভিনেত্রী রিয়া চক্রবর্তীর মন্তব্যে আরও একবার ছড়াল চাপা উত্তেজনা। 

সম্প্রতি সুশান্তের মৃত্যু নিয়ে অভিনেত্রী রিয়া চক্রবর্তী প্রকাশ্যে মন্তব্য করেছেন। তিনি দাবি করেছেন যে, সুশান্ত সিং রাজপুত দীর্ঘ দিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন। সাধারণ মানুষ যে মানসিক অবসাদ বিষয়টাকে সহজে গ্রহণ করতে পারেন না, সেই বিষয় নিয়েও কটাক্ষ করেন তিনি। রিয়ার দাবি, “সারা জীবন অতিবাহিত করে মানুষ খ্যাতির চূড়ায় পৌঁছন। সেই উচ্চতায় পৌঁছে যদি কারও মানসিক সমস্যা হয়, বাকিরা যেন মেনে নিতে পারেন না। মানুষ গ্রহণ করতে পারেন না বিষয়টা। আসলে অবসাদকে বা মানসিক স্বাস্থ্য নিয়ে ভুল ধারণা রয়েছে।” 

এই মন্তব্য শুনে প্রচণ্ড রেগে গিয়েছেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি। নিজের সোশ্যাল মিডিয়া পেজে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে ব্যাপক ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। তিনি লিখেছেন,  “যে ব্যক্তি চলে গেছে, তাঁকে দোষারোপ করার কাজটা খুব সহজ। আসলে তিনি তো এখন নিজের আত্মপক্ষ সমর্থনের সুযোগ পাচ্ছে না। আমি ভাবি, এই ধরনের মানুষেরা নিজের বিবেকের কাছে কী জবাব দেয়! আমার ভাই ভীষণ ভালো মানুষ ছিল। এখনও সে বহু মানুষের হৃদয়ে বেঁচে রয়েছে। আমরা বাইরে বেরিয়ে এসে কিছু বলার প্রয়োজন বোধ করি না, কারণ মানুষ সত্য অনুভব করতে পারেন। আমার ভাই আমাদের গর্ব! সে ছিল, আছে এবং থাকবে। যে রকম ভালোবাসা সে আলোড়িত করেছে প্রত্যেকটি মানুষের হৃদয়ে.. তা কখনও মরবে না!! আমরা তার ন্যায়বিচারের জন্য নিরলসভাবে লড়াই করব।”
 

 

Read more Articles on
Share this article
click me!