বিয়ের পর মুহূর্তে বদলে গেছে রূপের জেল্লা, কিয়ারাকে নিয়ে গোপন কথা ফাঁস করলেন সিদ্ধার্থ

৭ ফেব্রুয়ারি জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে রূপকথার রাজকীয় বিয়ের আসর বসেছিল সিদ্ধার্থ ও কিয়ারার। বিয়ের পর মুহূর্তে বদলে গেছে কিয়ারার জীবন, ত্বকের জেল্লা যেন দ্বিগুণ বেড়েছে। কেমন কাটছে নবদম্পতির জীবন,তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।

Web Desk - ANB | Published : Mar 1, 2023 5:30 AM IST

110

রূপকথার রাজকীয় বিয়ের উত্তেজনা এখনও তুঙ্গে। ৭ ফেব্রুয়ারি জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বেঁধেছেন সিদ্ধার্থ ও কিয়ারা।  সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের রেশ এখনও কাটেনি।

210

বিয়েতে যেহেতু হাতে গোনা কয়েকজন উপস্থিত ছিলেন, সেই কারণে রিসেপশনে বলিউডের  প্রায় সকলকে নিয়েই গ্র্যান্ড রিসেপশনের পার্টি দিয়েছেন  সিদ্ধার্থ ও কিয়ারা। 

310


বিয়ের দিন সাবেকি সাজে নজর কেড়েছিলেন নববধূ কিয়ারা। গোলাপি রঙের লেহেঙ্গায় তার থেকে চোখ ফেরানো দায় ছিল। রিসেপশনের দিনও পুরোপুরি পশ্চিমী লুকে ধরা দিলেন নবদম্পতি  সিদ্ধার্থ ও কিয়ারা। 

410

সাদা-কালো পশ্চিমী পোশাকে রাজকীয় লুকে ধরা দিয়েছেন সিদ্ধার্থ ও কিয়ারা। এদিন কালো রঙের গর্জিয়াস স্যুট পরেছিলেন সিদ্ধার্থ এবং সাদা-কালো লো নেক গাউনে সেজেছিলেন পাঞ্জাবি পরিবারের পুত্রবধূ কিয়ারা আদবানি।

510

বিয়ের পর মুহূর্তে বদলে গেছে কিয়ারার জীবন, ত্বকের জেল্লা যেন দ্বিগুণ বেড়েছে। সাম্প্রতিক একটি অনুষ্ঠানে কিয়ারা নিজের উজ্জ্বল আভা নিয়ে মুখ খুলেছেন।
 

610

সিদ্ধার্থ জানালেন, ২০২১ সালের শেরশাহ ছবির পরে দর্শক তাকে এবং কিয়ারাকে এত ভালবাসা দিয়েছেন, যেন তাদের বিয়েটা হওয়ারই ছিল।  অভিনেতা বলেন তাদের বিয়ে যেন বাস্তবেই বিক্রম আর ডিম্পলের মতো।
 

710

কিয়ারা ওই সাক্ষাৎকারে বলেন, বিয়ের পর আমার এই জেল্লা একেবারেই সত্যি। আমি নতুন জীবন উপভোগ করছি। আমি খুব খুশি। রূপের ছটায় চোখ ফেরাতে পারছেন না ভক্তরা।

810

অন্যান্য বলি তারকাদের মতোই গোপনীয়তা বজায় রেখে বিয়ে সেরেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। সূর্যাস্তের আগে বিয়ে সারলেও কোনও ছবি প্রকাশ্যে আনেননি। রাতের বেলা নিজেদের প্রোফাইল থেকেই বিয়ের ছবি সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন সিদ্ধার্থ ও কিয়ারা। 

910

কিয়ারাকে যেন চোখে হারাচ্ছেন সিদ্ধার্থ, তেমনই সর্বদাই হাতে হাত রেখে ছিলেন কিয়ারা আদবানি। সকলের সামনেই বউকে জড়িয়ে ধরে ছবিতে পোজও দিয়েছেন সিদ্ধার্থ, যা সকলের নজর কেড়েছে।

1010

মিস থেকে মিসেস হলেন বলি অভিনেত্রী কিয়ারা আদবানি। সারা জীবনের মতো পারমানেন্ট বুকিং সেরে ৭ ফেব্রুয়ারি জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বেঁধেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। 
বিয়ের পর  তারকা জুটির প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos