Honey Singh: খুনের হুমকি পেলেন হানি সিং, গোল্ডি ব্রারের নিশানায় ‘লুঙ্গি ডান্স’ খ্যাত গায়ক

হানি সিং জানান, তাঁকে এমন হুমকি পাঠানো হয়েছে। ভয়েস নোটে হানি সিং-কে খুনের হুমকি দেওয়া হয়েছে।

Sayanita Chakraborty | Published : Jun 22, 2023 3:02 AM IST

সদ্য খবরে এলেন হানি সিং। তবে, কোনও গান বা নতুন কাজ নিয়ে নয়। বরং, খুনের হুমকি পেলেন নায়ক। জানা গিয়েছে, গোল্ডি ব্রারের নিশানায় রয়েছেন গায়ক। ২০২২ সালে ২৯ মে হ্ত্যা হয়েছিলেন বিখ্যাত গায় সিধু মুসেওযালা। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে হ্ত্যা করা হয় তাঁকে। তিনি সেদিক সকালে নিজের বাড়ি থেকে বেরিয়ে এক আত্মীয়ের বাড়ি যাচ্ছিলেন। সঙ্গে ছিল দুই বন্ধু। বাড়ি থেকে আত্মীয়ের বাড়ি খুবই কাছে থাকার কারণে বডি গার্ড ছাড়াই গিয়েছিলেন। আর এটাই হয়েছিলে বিপদের কারণে। সেই সুযোগ গিয়ে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে হ্ত্যা করা হয় তাঁকে। গুলিতে ঝাঁঝরা হয়ে গিয়েছিল সিধু মুসাওয়ালার শরীর। ৩০ রাউন্ড গুলি চালিয়েছিল দুষ্কৃতিরা।

পুলিশ তদন্তে নেমে জানতে পারে, লরেন্স বিষ্ণোই-র গ্যাং হত্যা করেছিল সিধুকে। লরেন্স বিষ্ণোই জেলে থেকেই এই খুনের ছক করেছিল। পুরনো শক্রতা ছিল সিধুর সঙ্গে। তার বদলা নিতেই খুন করে সিধুকে। লরেন্স বিষ্ণোই-র সঙ্গে যোগাযোগ আছে গোল্ডি ব্রারের। এরা সকলেই ডন। লরেন্স বিষ্ণোই-র পুরনো সাথী হল গোল্ডি ব্রার। তাঁর বিরুদ্ধে একাধিক খুন, খুনের চেষ্টা ও তোলাবাজির অভিযোগ আছে।

এবার সেই গোল্ডি ব্রার খুনের হুমকি পাঠাল হানি সিংকে। বুধবার হানি সিং দিল্লি পুলিশের হেড কোয়ার্টারে গিয়ে কমিশনারের সঙ্গে সাক্ষাৎ করেন। জানান, তাঁকে এমন হুমকি পাঠানো হয়েছে। ভয়েস নোটে হানি সিং-কে খুনের হুমকি দেওয়া হয়েছে।

এই প্রসঙ্গে হানি সং বলেন, তিনি ভয়ে আছেন। তাঁর গোটা পরিবার আছে আতঙ্কে। এমন হুমকি তিনি প্রথম পেলেন। তাঁর ও তাঁর কর্মীদের ফোনে আন্তর্জাতিক নম্বর থেকে ফোন আসে। সদ্য তিনি একটি ভয়েস নোট পেয়েছেন। সেখানে এক ব্যক্তি নিজেকে গোল্ডি ব্রার বলে দাবি করেন। তাঁর ভয়েস মেসেজে খুনের হুমকি দেয়। এর পরই তিনি দিল্লি পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। কিন্তু, ঠিক কী কারণে হানি সিং-কে টার্গেট করা হয়েছে তা কারও জানা নেই। এর আগে সলমন খানকেও খুনের হুমকি দিয়েছিল লরেন্স বিষ্ণোই-র গ্যাং। এরপরই নিজের নিরাপত্তা বৃদ্ধি করেছিলেন সলমন। এক বার এক সাক্ষাৎকার সলমন বলেছিলেন, এমন খুনের হুমকি পেতে তিনি সত্যিই দুশ্চিন্তায় পড়ে যান। সে যাই হোক, এবার লুঙ্গি ডান্স খ্যাত গায়ক হানি সিং-র কাছে আসা এই হুমকির ঘটনায় বেশ চিন্তিত তাঁর ভক্তরা।

 

আরও পড়ুন

Lust Stories 2 Trailer: প্রকাশ্যে এল ট্রেলার, শীঘ্রই নেটফ্লিক্সে আসছে লাস্ট স্টোরি ২

World Music Day: রইল ১০টি হিট ছবির তালিকা, গান ও গায়কের জীবন নিয়ে তৈরি এই সকল ছবি

Arijit Singh & Arnob: এক ফ্রেমে দুই বাংলার তারকা, তবে কি এবার ওপার বাংলায়ও শোনা যাবে অরিজিৎ সিং-এর গলা?

Share this article
click me!