Lust Stories 2 Trailer: প্রকাশ্যে এল ট্রেলার, শীঘ্রই নেটফ্লিক্সে আসছে লাস্ট স্টোরি ২

২৯ জুন থেকে শুরু হবে স্ট্রিমিং। ছবির মুখ্য ভূমিকায় আছেন, কাজল, অঙ্গদ বেদী, মৃণাল ঠাকুর, নীনা গুপ্তা, বিজয় ভর্মা, তামান্না ভাটিয়া, অমৃতা সুভাষ, তিলোত্তমা সোম-র মতো তারকারা।

Web Desk - ANB | Published : Jun 21, 2023 11:39 AM IST

ট্রেলারের ঝটকাতেই কুপোকাত ভক্তরা। পুরো সিরিজ কী হবে তা নিয়ে অনেকের কপালেই রয়েছে চিন্তার ভাঁজ। সদ্য প্রকাশ্যে এসেছে লাস্ট স্টোরি ২-র ট্রেলার। ট্রেলারের শুরুতেই মিলেছে ব্যপক ঝটকা। ট্রেলারের শুরুতে দেখা যাচ্ছে নীনা তাঁর নাতনিকে বিয়ের আগে টেস্ট ড্রাইভ করার পরামর্শ দিচ্ছেন। তাঁর দাবি, গাড়ি কেনার আগে যদি টেস্ট ড্রাইভ নেওয়া হয় তাহলে বিয়ের আগে কেন টেস্ট নেবে না। ঠাকুমার মুখে এই উপদেশে চমক পেয়েছেন নাতনি। এরপর দেখা যাচ্ছে কাজলের কাহিনি। সে সন্দেহ করে তার বর বাড়ির কাজের লোকের প্রতি দুর্বল। সে কয়েকবার দেখেছে তাঁর বর খারাপ নজরে কাজের মেয়েকে দেখছে। তাই তাকে সে ছাড়িয়ে দিচ্ছে। তৃতীয় কাহিনি তমন্না ও বিজয়ের। বহুদিন পর তমন্নার সঙ্গে দেখা বিজয়ের। এখন তমন্না বিবাহিত। তবে, বিয়ের আগে সম্পর্ক ছিল তাঁদের। সেই শারীরী লালসা মেটাতে ফের ঘনিষ্ঠ বাড়ছে তাদের। চতুর্থ গল্প তিলোত্তমা সোমের। সে বাড়ি ঢুকতে গিয়ে দেখে, তারই বাড়ির কাজের মেয়ে তার অনুপস্থিতিতে ডেলিভারি বয়ের সঙ্গে সম্পর্ক গড়ছে।

এমন চার ভিন্ন ভিন্ন গল্প নিয়ে আসছে লাস্ট স্টোরি ২। সদ্য প্রকাশ্যে এসেছে ট্রেলার। সুজয় ঘোষ, আর বাল্কি, অমিত শর্মা ও কঙ্কনা সেন শর্মা পরিচালনা করেছেন এই লাস্ট স্টোরি ২। ২৯ জুন থেকে শুরু হবে স্ট্রিমিং। ছবির মুখ্য ভূমিকায় আছেন, কাজল, অঙ্গদ বেদী, মৃণাল ঠাকুর, নীনা গুপ্তা, বিজয় ভর্মা, তামান্না ভাটিয়া, অমৃতা সুভাষ, তিলোত্তমা সোম-র মতো তারকারা। চারজন পরিচালকের চারটি ছবি নিয়ে তৈরি লাস্ট স্টোরি ২। আর এই সব কাহিনির কেন্দ্রে আছে নারা ও যৌনতা। তারই ঝলক মিলেছে ছবির ট্রেলারে।

২০১৮ সালে মুক্তি পেয়েছিল লাস্ট স্টোরি। অনুরাগ কাশ্যপ, দিবাকর বন্দ্যোপাধ্যায়, জোয়া আখতা ও করণ জোহরের পরিচালনায় মুক্তি পায় লাস্ট স্টোরি ছবিটি। সেখানে কিয়ারা আডবানি, রাধিকা আপ্টে, ভুমি পেডনেকর ও মনীষা কৈরালাকে দেখা গিয়েছিল। এবারের গল্প তামান্না, কাজল, মৃণাল ঠাকুর ও তিলোত্তমার। ২০১৮ সালে মুক্তি পাওয়া লাস্ট স্টোরি ছবিটি প্রযোজনা করেছিলেন রনি স্ক্রুওয়াল ও অসি দুয়া। সেবারও নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল ছবিটি। এবার সেই সাফল্যের পর শীঘ্রই আসছে লাস্ট স্টোরি ২। এই ছবি ঘিরে দর্শক মহলে আশা রয়েছে তুঙ্গে। এখন দেখার ছবিটি কতটা সফল হয়।

 

আরও পড়ুন

World Music Day: রইল ১০টি হিট ছবির তালিকা, গান ও গায়কের জীবন নিয়ে তৈরি এই সকল ছবি

Arijit Singh & Arnob: এক ফ্রেমে দুই বাংলার তারকা, তবে কি এবার ওপার বাংলায়ও শোনা যাবে অরিজিৎ সিং-এর গলা?

Prosenjit Chatterjee: বিশ্ব সঙ্গীত দিবসে চমক দিলেন বুম্বাদা, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন তা গাওয়া গান

Share this article
click me!