Anupam Kher: পর্দায় গুরুদেবকে চিত্রায়িত করবেন অনুপম খের, ছবি পোস্ট করে জানালেন নতুন প্রোজেক্টের কথা

ক্যাপশনে লেখেন, আমার ৫৩৮তম প্রোজেক্ট রবীন্দ্রনাথ ঠাকুর। যথসময়ে বিস্তারিত জানাব। এটা আমার সৌভাগ্য যে আমি পর্দায় গুরুদেবকে চিত্রায়িত করার সৌভাগ্য লাভ করেছি।

Sayanita Chakraborty | Published : Jul 8, 2023 1:16 AM IST

প্রথম ঝলকে বোঝা দায় আসল সত্যটা কী। এক ঝলক ছবি দেখলে মনে হবে বিশ্বকবির কোনও পুরনো ছবি। এমনিতেও, কবিগুরুর একাধিক ছবির খোঁজ মেলে সোশ্যাল মিডিয়ায়। তাঁকে বাস্তবে কেমন দেখতে ছিল, তা আমরা প্রায় সকলেই চাক্ষুস করেছি। এই ছবি দেখলেও মনে হবে সেই সকল ছবির মধ্যে একটি। কিন্তু, অভিনেতার ক্যাপশনে লেখা সত্য পরলে বদলে যাবে নিজের ধারণা।

সদ্য রবিঠাকুরের একটি ছবি পোস্ট করেছেন অনুপম খের। যেখানে দেখা যাচ্ছে দাঁড়িয়ে রয়েছেন রবিঠাকুর। সঙ্গে বাজছে রবিঠাকুরের-ই গান। এই ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, আমার ৫৩৮তম প্রোজেক্ট রবীন্দ্রনাথ ঠাকুর। যথসময়ে বিস্তারিত জানাব। এটা আমার সৌভাগ্য যে আমি পর্দায় গুরুদেবকে চিত্রায়িত করার সৌভাগ্য লাভ করেছি। শীঘ্রই আপনাদের সঙ্গে এই চলচ্চিত্রের আরও বিস্তারিত শেয়ার করা হবে।

এভাবে নিজের আসন্ন কাজের কথা জানালেন অনুপম খের। বাংলাতে রবিঠাকুরকে নিয়ে বহু কাজ হলেও এবার হিন্দিতে কাজ হবে তাঁকে নিয়ে। এর আগে সেভাবে হিন্দিতে কাজ হতে দেখা যায়নি। আর এই প্রোজেক্টের বিশেষ দায়ভাব অনুপম খেরের হাতে। এখন অপেক্ষা ছবি মুক্তির।

এদিকে একাধিক কাজ নিয়ে ব্যস্ত অভিনেতা। তাঁর অভিনীত ছবির সংখ্যা বিস্তর। রুপোলি পর্দা, ওটিটি, দক্ষিণী ছবি, টেলিভিশন শো-সর্বত্র দেখা মেলে অভিনেতার। ২০২৩ সালে তাঁর তিনিটি হিন্দি প্রোজেক্ট রয়েছে মুক্তির অপেক্ষায়। দ্য ভ্যাকসিন ওয়্যার, দিয সিগনেচার, কাগজ ২। এছাড়া অন্যান্য ভাষাতেও তিনি সমান ভাবে কাজ করে চলেছেন। সঙ্গে ওটিটি-তে আসছে তাঁর নতুন প্রোজেক্ট। এদিকে যশরাজ ব্যানারে আসন্ন ওটিটি ছবি বিজয় ৬৯-এ দেখা যাবে অভিনেতাকে। পরিচালনা করছেন অক্ষয় রায়। সব মিলিয়ে বেশ ব্যস্ক অভিনেতা।

 

 

 

 

এদিকে গতবছর মুক্তি পাওয়া তাঁর অভিনীত ছবি গড়েছিল রেকর্ড। দ্য কাশ্মির ফাইলস ছবির কথা আজও মনে রেখেছেন সকলে। কাশ্মিরী পন্ডিতের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। ছবিতে কঠিন সত্য তুলে ধরা হয়। যা দেখে শিউরে উঠেছিল সকল দর্শক। এক সময় কাশ্মিরে ঘটে যাওয়া বেশ কিছু সত্য নিয়ে তৈরি হয়েছিল ছবিটি। ছবি মুক্তির পর দীর্ঘ বিতর্ক হলেও দর্শদের থেকে ব্যপক ভালোবাসা পায় দ্য কাশ্মির ফাইলস। তবে, এটি প্রথম নয়। এর আগে অনুপম খের অভিনীত একাধিক ছবি দর্শকদের থেকে পেয়েছে এমন ভালোবাসা। হয়েছে সফল।

 

আরও পড়ুন

Sonu Sood: নবরূপে সোনু সুদ, তৈরি করছেন দোসা, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Coco Lee: ৪৮-এ শেষ হয়েছে লড়াই, ভক্তদের অসংখ্য হিট গান উপহার গিয়েছেন সদ্য প্রয়াত গায়িকা কোকো লি

Srabanti Chatterjee: ১০ হট ফোটো-তে ভক্তদের কাত করে দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, যা দেখে পাগল অনুরাগীরা

Share this article
click me!