নগদ ৭২ লক্ষ টাকা খোয়ালেন সোনু নিগমের বাবা, কড়া নিরাপত্তার মধ্যে চুরি হল কীভাবে? অভিযোগ দায়ের পুলিশে

বলিউডের বিখ্যাত গায়ক সোনু নিগমের বাবার বাড়ি থেকেই ৭২ লক্ষ টাকা গায়েব। ইতিমধ্যেই এই ঘটনার জেরে শোরগোল পড়ে গিয়েছে। কীভাবে সোনু নিগমের পরিবার থেকে এত লক্ষ টাকা চুরি হল তা নিয়ে জল্পনা তুঙ্গে।

Web Desk - ANB | Published : Mar 23, 2023 10:58 AM IST

একের পর এক চুরির ঘটনা প্রকাশ্যে আসছে। দিনকয়েক আগেই দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের মেয়ে ঐশ্বর্যর বাড়ি থেকে সোনা ও হীরের গয়না চুরি হয়েছে। যদিও সর্ষের মধ্যেই লুকিয়ে ছিল ভূত। ঐশ্বর্যর বাড়ির কাজের লোক ঈশ্বরীকেই চুরির অভিযোগে গ্রেফতার করা হয়েছে। এই রেশ এখনও পর্যন্ত কাটে নি। এবার এর মধ্যেই বলিউডের বিখ্যাত গায়ক সোনু নিগমের বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। যা শুনে রীতিমতো সকলেই তাজ্জব হয়ে গেছেন। কড়া নিরাপত্তার মধ্যে কীভাবে চুরি হচ্ছে এবং চোরই বা কোথা থেকে ঢুকছে, তা নিয়ে তদন্ত শুরু হয়েছে।

গায়ক সোনু নিগমের বাবার বাড়ি থেকেই ৭২ লক্ষ টাকা গায়েব। ইতিমধ্যেই এই ঘটনার জেরে শোরগোল পড়ে গিয়েছে। কীভাবে সোনু নিগমের পরিবার থেকে এত লক্ষ টাকা চুরি হল তা নিয়ে জল্পনা তুঙ্গে। লক্ষ লক্ষ টাকা চুরি হতেই সোনু নিগমের বোন নিকিতা ওশিয়াড়া থানায় অভিযোগ দায়ের করেছেন। প্রথম থেকেই সন্দেহের নিশানায় ছিলেন গাড়ির চালক রেহান। মুম্বই পুলিশ সূত্রে জানা যাচ্ছে, সোনু নিগমের বাবার বাড়ি থেকে চুরি হওয়ার ঘটনায় গাড়ি চালকের খোঁজ চলছে। সোনু নিগমের বাবা আগম কুমার নিগম জানিয়েছেন, তার প্রাক্তন গাড়ি চালক রেহানই এই চুরির সঙ্গে জড়িত রয়েছে। আপাতত সবরকম দিক থেকেই তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ।

সূত্র বলছে ঘটনাটি ঘটেছে ১৯-২০ মার্চের মধ্যে। ওশিয়াড়ার উইন্ডসর গ্র্যান্ড বিল্ডিংয়ে থাকেন সোনুর বাবা আগম কুমার নিগম। এবং তার কাছেই গত আট মাস ধরে কাজ করতেন রেহান। যার ফলে সন্দেহ আরও বেড়েছে। পুলিশের কাছে অভিযোগ জানিয়ে রেহানের কথাই বলেছেন নিকিতা। আরও জানা গেছে রেহানের কাজে একদমই সন্তুষ্ট ছিলেন না সোনুর বাবা। তাই কাজ থেকে ছাড়িয়ে দিয়েছিলেন গাড়ির চালককে। রিপোর্টে দাবি করা হচ্ছে একবার নয়, মোট দুবার ৭২ লক্ষ টাকা আলমারি থেকে সরানো হয়েছে। গত রবিবার নিকিতার বাড়িতে লাঞ্চে গিয়েছিলেন সোনুর বাবা। সন্ধ্যেবেলায় বাড়ি ফিরে এসেই দেখেন কাঠের আলমারির ডিজিটাল লকার থেকে ৪০লক্ষ টাকা উধাও। এবং দ্বিতীয় দিন ছেলে সোনুর বাড়িতে গিয়েছিলেন তিনি এবং বিকেলে বাড়ি ফিরে দেখেন আর ৩২ লক্ষ টাকা চুরি গিয়েছে। তিনি আরও জানিয়েছেন, ৭২ লক্ষ টাকা চুরি করার সময় ডিজিটাল লকারটি কোনওভাবেই নষ্ট করা হয়নি। ইতিমধ্যেই সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা যাচ্ছে রেহান সোনুর বাবার ফ্ল্যাটের দিকে যাচ্ছেন এবং তার হাতে একটি ব্যাগ রয়েছে। যা দেখে সন্দেহ আরও জোড়ালো হয়েছে। তার অনুমান নকল চাবি দিয়ে ঘর খুলে আলমারি থেকে টাকা চুরি করেছে রেহান। আপাতত পুরো বিষয়টি নিয়ে তদন্ত চলছে। পুলিশ রেহানকে গ্রেফতার করার চেষ্টা চালাচ্ছে।

Share this article
click me!