অনন্ত-রাধিকার প্রি-ওয়েডিং অনুষ্ঠানে SRK-এর বিরুদ্ধে উঠল সুপারস্টার রাম চরণকে অপমান করার অভিযোগ

বলিউড থেকে দক্ষিণ ইন্ডাস্ট্রির অনেক সেলিব্রিটিরাও উপস্থিত ছিলেন। এই সময়কালে, অনেক বলিউড সেলিব্রিটিও অনেকগুলি পারফরম্যান্স করেছেন।

 

deblina dey | Published : Mar 6, 2024 5:11 AM IST

গুজরাটের জামনগরে অনন্ত আম্বানি এবং রাধিকা বণিকের তিন দিনের প্রি-ওয়েডিং অনুষ্ঠানগুলি অনেক আলোচিত ছিল। এই উদযাপনে, দেশ ও বিশ্বের সমস্ত বড় ব্যক্তিত্বের পাশাপাশি বলিউড থেকে দক্ষিণ ইন্ডাস্ট্রির অনেক সেলিব্রিটিরাও উপস্থিত ছিলেন। এই সময়কালে, অনেক বলিউড সেলিব্রিটিও অনেকগুলি পারফরম্যান্স করেছেন।

অনন্ত-রাধিকার প্রি-ওয়েডিং অনুষ্ঠানের মধ্যেই শাহরুখ খানের বিরুদ্ধে দক্ষিণের সুপারস্টার রাম চরণকে অপমান করার অভিযোগ উঠেছে। আসলে শাহরুখ খানের বিরুদ্ধে এসব অভিযোগ তুলেছেন রামচরণের স্ত্রী কোনিদেলা উপাসনার মেকআপ আর্টিস্ট।

বিষয়টা কি?-

বলিউডের তিন খান - শাহরুখ খান, সালমান খান এবং আমির খান অনন্ত এবং রাধিকার প্রি-ওয়েডিং অনুষ্ঠানের সময় মঞ্চে এক সঙ্গে একটি দর্শনীয় পারফরম্যান্স দিয়েছিলেন। এই সময়ে, তিন খানই 'RRR'-এর পেপি অস্কার বিজয়ী তেলগু গান 'নাটু নাটু'-এর সুরে নাচলেন। যখন তিন খান 'নাতু নাটু'-এর আইকনিক হুক স্টেপটি করতে সফল হতে পারেননি, তখন তারা চলচ্চিত্রের প্রধান অভিনেতা রাম চরণকে মঞ্চে ডেকেছিলেন। এই সময় শাহরুখ খান মজা করে রাম চরণকে 'ইডলি-ভরা' বলে ডাকেন।

শাহরুখ খানের ওপর ক্ষুব্ধ মেকআপ আর্টিস্ট-

মেকআপ শিল্পী জেবা হাসান বিতর্ক তৈরি করেছিলেন যখন তিনি তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে রাম চরণকে অসম্মানের করার জন্য শাহরুখ খান-কে অভিযুক্ত করেছিলেন এবং এর একটি ক্লিপ শেয়ার করেছিলেন। এর সঙ্গে তিনি লিখেছেন, “ভেন্ড, ইডলি ভারা রাম চরণ, কোথায় তুমি? এর পর আমি সেখান থেকে সরে যাই। রাম চরণের মতো একজন তারকার প্রতি এমন অসম্মানজনক আচরণ? যদিও পরে তিনি তার ইন্সটা থেকে এই পোস্টটিও মুছে দেন।

শাহরুখ খানের ওপর ক্ষুব্ধ রামচরণের ভক্তরাও-

এই পোস্ট এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। একই সঙ্গে রামচরণের ভক্তরাও ক্ষুব্ধ হয়েছেন বলিউডের বাদশাহর ওপর। শাহরুখের সমালোচনা করে একজন লিখেছেন, "আমি শাহরুখের একজন ভক্ত এবং আমি তার মন্তব্যে অবাক হয়েছি।" অন্য একজন লিখেছেন, "এটিকে আপত্তিকর মনে করার জন্য আপনাকে দক্ষিণের হতে হবে না। এটা ২০২৪" অন্য একজন জিজ্ঞাসা করেছিলেন, "এটা শুধু একজন চলচ্চিত্র তারকার অসম্মান নয়, সমস্ত দক্ষিণ ভারতীয়দের অসম্মান। এটি কিছু হাস্যকর স্টেরিওটাইপ প্রচার করে এবং লোকেরা মনে করে এটা ঠিক।"

Share this article
click me!