রিয়া চক্রবর্তীকে যৌনকর্মী বললেন সুশান্তের দিদি, জেনে নিন কেন করলেন এমন মন্তব্য

দীর্ঘ জটিলতা কাটিয়ে বর্তমানে স্বাভাবিত ছন্দে ফিরেছে রিয়া। তাতেও বিতর্ক তারা পিছু ছাড়ল না। এবার তাঁকে যৌন কর্মীর সঙ্গে তুলনা করা হল।

Web Desk - ANB | Published : Apr 12, 2023 4:33 AM IST

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সময় থেকে খবরে হয়েছে রিয়া চক্রবর্তী। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু জন্য সকলেই রিয়াকে দোষী বলেন। জেল হেপাজতে থাকতে হয়েছিল রিয়াকে। এর পর থেকে যেখানেই গিয়েছেন কটাক্ষ শুনতে হয়েছে রিয়াকে। কেরিয়ার নিয়েও সমস্যায় পড়েন রিয়া। সে যাই হোক, দীর্ঘ জটিলতা কাটিয়ে বর্তমানে স্বাভাবিত ছন্দে ফিরেছে রিয়া। তাতেও বিতর্ক তারা পিছু ছাড়ল না। এবার তাঁকে যৌন কর্মীর সঙ্গে তুলনা করা হল।

শীঘ্রই, ছোট পর্দায় কামব্যাক করবেন রিয়া চক্রবর্তী। জনপ্রিয় রিয়্যালিটি শো এমটিভি রোডিসের হাত ধরে গ্যাং লিডার হয়ে ফিরছেন তিনি। হিন্দি টেলিভিশনে জনপ্রিয় ও পপুলার শো এম টিভি রোডিস। এবার এই শো-র ১৯ সিজিনে দেখা যাবে রিয়াকে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে এম টিভি রোডিস সিজনের ১৯-র প্রোমো। সেখানে রিয়াকে বলতে শোনা গেল, ‘আপনি কী ভেবেছিলেন আমি আর কোনও দিন ফির না? ভয় পেয়ে যাব?’

এই প্রোমো প্রকাশ্যে আসার পরই শুরু হয়েছে বিতর্ক। সুশান্ত সিং রাজপুতের দিদি করেছেন বিতর্কীত মন্তব্য। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে তাঁর দিদিকে বারে বারে খবরে আসতে দেখা গিয়েছে। ভাইয়ের মৃত্যুর ন্যায় বিচারের জন্য তিনি কঠিন লড়াই করেছিলেন। কিন্তু, সব লড়াই সময়ের সঙ্গে চাপা পড়ে গিয়েছে।

সে যাই হোক, এই প্রোমো প্রকাশ্যে আসার পরই তিনি বিতর্কীত মন্তব্য করলেন। সোশ্যাল মিডিয়ায় লিখলেন, তুমি কেন ভয় পাবে? তুমি তো বেশ্যা ছিলে, আছো আর থাকবে। প্রশ্ন এটাই য়ে তোমার মজা কে নেবে? কোনও সত্যাদ্রোহীই তোমাকে সাহজ জুগিয়েছ?

এমন টুইট নজর কেড়েছে সকলের। বেশ্যার সঙ্গে রিয়াকে তুলনা করেছেন সুশান্ত সিং রাজপুতের দিদি। এর আগেও রিয়াকে অনেক কু কথা শুনতে হয়েছিল। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে নাম জড়ায় তাঁর। এর কারণে পুলিশি হেপাজতে দিন কাটাতে হয় তাঁকে। শেষ জামিন পেলেও এখন সুশান্ত সিং রাজপুতের প্রসঙ্গে উঠলেই সকলের মনে আসে রিয়া চক্রবর্তীর কথা। সুশান্ত সিং রাজপুতের পর বেশ কিছুদিন কাজ থেকে দূরে ছিলেন তিনি। এবার ফিরছেন রূপোলি পর্দায়। ছোট পর্দা দিয়ে কাম ব্যাক করছেন রিয়া। এম টিভি রোডিস-র ১৯ তম সিজিনে দেখা যাবে তাঁক। এটাই তাঁর প্রথম প্রোজেক্ট। এখন দেখার শেষ পর্যন্ত শো কতটা সাফল্য পায়।

 

আরও পড়ুন

Urfi Javed: রণবীর কাপুর স্ট্যাটাস কী? রণবীরকে নিয়ে বিতর্কিত মন্তব্য করলেন উরফি জাভেদ

সেলাই মেশিনের তলায় বসে মিটিমিটি হাসছেন বলিউডের দুই জনপ্রিয় অভিনেত্রী, ছবি দেখে কি চিনতে পারছেন তাঁদের?

স্বস্তিকার সঙ্গে বিচ্ছেদের প্রসঙ্গে মুখ খুললেন শোভন, জেনে নিন কার জন্য হল বিচ্ছেদ

Share this article
click me!