পড়াশোনার জন্য দুবাই ফিরে যাওয়ার নির্দেশ দিল বম্বে হাইকোর্ট, ছেলে মেয়ের সঙ্গে দুবাই যাবে নওয়াজ-আলিয়া

বুধবার পরবর্তী মামলার শুনানি। তবে, আপাতত নওয়াল ও আলিয়ার সন্তানদের দুবাই যাওয়ার নির্দেশ দিল আদালত। ছেলে মেয়ের সঙ্গে দুবাই যাবে নওয়াজ-আলিয়া। এমনই নির্দেশ দিল কোর্ট।

Web Desk - ANB | Published : Apr 11, 2023 8:47 AM IST

অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির দাম্পত্য কলহ দীর্ঘদিন ধরে রয়েছে খবরে। স্ত্রীর সঙ্গে সমস্যা নিয়ে চলছে নানান বিতর্ক। এর প্রভাব পড়ছে বাচ্চাদের ওপর। নওয়াজের দুই সন্তান আছে। এক ছেলে ও এক মেয়ে। তারা হলেন শোনা ও ইয়ানি। দুজনই দুবাইয়ে পড়াশোনা করেন। বর্তমানে তারা মুম্বইয়ে আছে। মা-বাবার সমস্যার কারণে পড়াশোনায় ঘটছে ব্যঘাত। এবার ফের দুবাই ফিরে যাওয়ার নির্দেশ দিল বম্বে আদালত। আগামী বুধবার পরবর্তী মামলার শুনানি। তবে, আপাতত নওয়াল ও আলিয়ার সন্তানদের দুবাই যাওয়ার নির্দেশ দিল আদালত। ছেলে মেয়ের সঙ্গে দুবাই যাবে নওয়াজ-আলিয়া। এমনই নির্দেশ দিল কোর্ট।

সব সময় দাম্পত্য কলহ নিয়ে খবরে রয়েছেন নওয়াজ। কদিন আগে নওয়াজ তাঁর দই সন্তান শোরা ও ইয়ানি-র অভিভাবকত্ব দাবি করেছেন। তবে, স্ত্রী আলিয়া এই দাবি মেনে নিতে পারছেন না। তিনি বলেছিসেন, ‘যে বাবা হওয়ার কোনও দায়িত্বই পালন করেনি, সে কীভাবে তাঁদের কাস্টাডি দাবি করে?’ আলিয়া জানিয়েছিলেন, ‘নওয়াজের আইনজীবী আমাকে মীমাংসাপত্র পাঠিয়েছে, আমি তা খতিয়ে দেখছি। ওর প্রধান দাবিই হল ছেলে মেয়ের অভিভাবকত্ব পাওয়া। নওয়াজ চায় ছেলে মেয়েরা ওর সঙ্গে থাকুক। যেটা কোনওভাবেই সম্ভব নয়। জন্মের পর থেকে ওরা আমার কাছে বড় হয়েছে। ওরা নিজেরাই ওদের বাবার কাছে যেতে চায় না।’ নওয়াজের স্ত্রী আলিয়া আরও বলেছিলেন, ‘দীর্ঘ সময় ধরে নওয়ার শুধু মাঝেমধ্যে এসে ওদের সঙ্গে দেখা করত। ছেলে মেয়েকে কোনওদিনই সময় দেয়নি। বাবার সঙ্গে সন্তানদের সম্পর্ক কেমন হয়, সেটাই আমার ছেলে মেয়ে জানে না। ’

সে যাই হোক, আলিয়া ও নওয়াজ সম্পর্কের জটিলতা সমাধানে এখন আইনের দারস্থ হয়েছেন। চলছে তাঁদের বিচ্ছেদের মামলা। বিচ্ছেদের মামলা করার পর আলিয়া বলেছিলেন, ‘নওয়ার বদলে গিয়েছে। নাম, যশ, খ্যাতি ওকে বদলে দিয়েছে।’ আরও নানান মন্তব্য করেন নওয়াজ। এই সকল মন্তব্যের পর চুপ থাকেননি অভিনেতাও। তিনি আলিয়ার নামে মানহানির মামলা করেছেন নওয়াজ। নওয়াজের দাবি, তাঁর নামে কুকথা রটিয়েছে স্ত্রী। এখন আদালনে চলছে তাদের সেই সকল মামলা। বম্বে হাইকোর্টের দারহস্ত তাঁরা। বর্তমানে ছেলে মেয়েকে দুবাই ফিরে যাওয়ার নির্দেশ দিল কোর্ট। বাবা-মা-র অশান্তির কারণে দীর্ঘদিন তারা মুম্বইয়ে। এতে পড়াশোনার যথেষ্ট ক্ষতি হচ্ছে। বর্তমানে কোর্টের নির্দেশে হয়তো ফের দুবাই ফিরে যাবেন শোনা ও ইয়ানি।

 

আরও পড়ুন

Urfi Javed: রণবীর কাপুর স্ট্যাটাস কী? রণবীরকে নিয়ে বিতর্কিত মন্তব্য করলেন উরফি জাভেদ

বহিরাগত ও স্টার কিডদের বিভাজন নিয়ে মন্তব্য করলেন পরিচালক ওনির, দেখে নিন কী বললেন

মজার ছলে 'টেনশন' খুঁজতে গিয়ে জীবন জেরবার বেনুদার, Klikk OTT তে আসছে বেনুদার Tension

Share this article
click me!