সেলাই মেশিনের তলায় বসে মিটিমিটি হাসছেন বলিউডের দুই জনপ্রিয় অভিনেত্রী, ছবি দেখে কি চিনতে পারছেন তাঁদের?

কেউ কেউ ভাবছেন, তাঁরা কি স্বনামধন্যা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং তাঁর ছোট বোন অনিশা পাড়ুকোন? অনেকে আবার এই দুই বোনকে দেখে কৃতী শ্যানন এবং তাঁর বোন নূপুর শ্যানন বলেও ভুল করছেন। 

Web Desk - ANB | Published : Apr 11, 2023 11:46 AM IST

‘সিস্টার লাভ’, অর্থাৎ সহোদরা-প্রীতিতে আবেগান্বিত বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া পেজে হিন্দি সিনেমার এই জনপ্রিয় অভিনেত্রীর ছোটবেলার ছবি দেখে অবেগে ভাসছেন নেটিজেনরাও। তবে, ছবিতে তিনি একা নন। সঙ্গে রয়েছেন তাঁর সহোদরাও। দুই বোনই অভিনয় তথা গ্ল্যামার জগতে যথেষ্ট জনপ্রিয়।

কিন্তু, দুই অভিনেত্রীর ছোটবেলার ছবি দেখে তাঁদের বড়বেলার মুখ কল্পনাই করতে পারছেন না অনেক মানুষ। কেউ কেউ ভাবছেন, তাঁরা কি স্বনামধন্যা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং তাঁর ছোট বোন অনিশা পাড়ুকোন? কেউ কেউ আবার ভাবছেন যে, এই বোনের জুটি হয়তো ভূমি পেডনেকার ও তাঁর বোন সমীক্ষা পেডনেকারের ছোটবেলা। অনেকে আবার এই দুই বোনকে দেখে কৃতী শ্যানন এবং তাঁর বোন নূপুর শ্যানন বলেও ভুল করেছেন।

কিন্তু, আদতে এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বলি অভিনেত্রী অমৃতা আরোরার দিদি, অর্থাৎ, ‘দাবাং’-এর বিখ্যাত ‘মুন্নি’ মালাইকা আরোরা। নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে এই ছবি পোস্ট করে ছোটবেলার স্মৃতি রোমন্থন করেছেন মালাইকা আরোরা। জাতীয় ভাইবোন দিবস উপলক্ষ্যে পোস্ট করা এই ছবিগুলির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘সে সর্বদা আমার পাশে রয়েছে। সুস্বাস্থ্যে এবং অসুস্থতায়, তার সঙ্গে কিছু গুরুতর খারাপ চুলের স্টাইলেও।’ তাঁর বোন অমৃতাও নিজেদের ছোটবেলার ছবি শেয়ার করে দিদি মালাইকার উদ্দেশ্যে লিখেছেন, ‘বিরক্তিকর এবং ভালোবাসাপূর্ণ একই সাথে।’

আরও পড়ুন-

পশ্চিমবঙ্গে ফের আক্রান্ত নাট্যকর্মী, রানাঘাটে পুলিশি FIR-এ ‘তৃণমূলের দুষ্কৃতী’ লেখায় থানা থেকে অসহযোগিতার অভিযোগ

PM Modi News: টুইটারে মাস্ক-মোদী যুগলবন্ধন, ভারতের প্রধানমন্ত্রীকে ফলো করতে শুরু করলেন স্বয়ং টুইটার কর্তা

বাড়িতে প্রথমবার এল ছেলে 'বায়ু', তার আগমনে নতুন রূপে সাজল বলিউড অভিনেত্রী সোনম কাপুরের দিল্লির বাড়ি

Share this article
click me!