“আমার স্তন চেপে ধরা হয়েছিল” সোনম কাপুরকে যৌন হেনস্থা! বিস্ফোরক অভিনেত্রী

“আমার স্তন চেপে ধরা হয়েছিল” সোনম কাপুরকে যৌন হেনস্থা! বিস্ফোরক অভিনেত্রী

Anulekha Kar | Published : May 17, 2024 5:08 AM IST

সোনম কাপুরকে যৌন হেনস্থা! নিজের সেই ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা সবার সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী নিজেই। ছোটবেলায় যৌন হেনস্থান শিকার হতে হয় অভিনেত্রীকে। এ প্রসঙ্গে সিনে সমালোচক রাজিব মাসন্দের অনুষ্ঠানে গিয়ে নিজের অভিজ্ঞতা ভাগ করেন নেন সোনম। এই অনুষ্ঠানে সোনমের সঙ্গে ছিলেন, অনুষ্কা শর্মা, বিদ্যা বালান, রাধিকা আপতে ও আলিয়াভাট। কিন্তু ঠিক কী হয়েছিল অভিনেত্রীর সঙ্গে?

সোনম জানান তখন তাঁর মাত্র ১৩ বছর বয়স। শৈশবে অনেকেই যৌন হেনস্থার শিকার হন এবং তাঁকেও হতে হয়েছে। তিনি অত্যন্ত ভয় পেয়ে গিয়েছিলেন বলে জানিয়েছেন অভিনেত্রী। এবং প্রায় তিন বছর কাউকে এই কথা তিনি জানতেও দেননি। কারও সঙ্গেই এই বিষয়ে কথা বলার সাহ পায়নি সোনম। আজও ওই ঘটনা স্পষ্ট ভাবে মনে আছে তাঁর।

Latest Videos

অভিনেত্রীর জানান যে তিনি বন্ধুদের সঙ্গে সেদিন সিনেমা দেখতে গিয়েছিলেন। এবং ইন্টারভালে স্ন্যাক্স কিনতে যান তাঁরা। সেখানেই তার শহ্গে সেই ভয়ঙ্কর ঘটনা ঘটে। সেই সময় পিছন থেকে এক ব্যক্তি এসে অভিনেত্রীর স্তন চেপে ধরে। খুব স্বাভাবিকভাবেই তখন তাঁর স্তন হয়নি। কিন্তু অত্যন্ত ভয় গিয়েছিলেন সোনম। তাঁর সঙ্গে কী ঘটেছে সেটা বুঝতেও বেশ খানিক্ষণ সময় লেগেছে সোনমের। ওখানে দাঁড়িয়েই রীতিমতো কাঁদতে শুরু করে দিয়েছিলেন তিনি।

অতীতে ঘটা যৌন হেনস্থার কথা এখন নির্ভয়ে প্রকাশ্যে আনেন বহু সেলিব্রিটিরাই। এই ধরনের ঘটনা ঘটলে যাতে কেউ চুপচাপ সহ্য না করে দোষীদের শাস্তি দিতে পারে সেই বার্তাই দিতে চাইছেন তাঁরা।

Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News