বলিউডে আসার আগে ওয়েট্রেস ছিলেন এই অভিনেত্রী, এখন ১১৫ কোটি টাকার মালকিন

বলিউডের খ্যাতি অর্জনের আগে, সোনম কাপুর বিদেশে একজন ওয়েট্রেস হিসেবে কাজ করেছিলেন। তার প্রাথমিক অভিজ্ঞতা সম্পর্কে আপনার যা জানা উচিত।
 

Saborni Mitra | Published : Oct 10, 2024 4:17 PM IST

17
সোনম কাপুর

অনেক অভিনেতা, কিংবদন্তি রজনীকান্ত এবং বলিউড তারকা অক্ষয় কুমার সহ, খ্যাতি অর্জনের আগে বিভিন্ন ছোট কাজ করে চলচ্চিত্র শিল্পে তাদের যাত্রা শুরু করেছিলেন। এমনই একজন অভিনেত্রী হলেন সোনম কাপুর, যিনি মাত্র ১৫ বছর বয়সে তার কেরিয়ার শুরু করার পর বলিউডে খ্যাতি অর্জন করেন। 

27
অনিল কাপুরের মেয়ে

বিখ্যাত অভিনেতা অনিল কাপুরের কন্যা হিসেবে, তিনি বেশ কয়েকটি সফল ছবিতে অভিনয় করে ইন্ডাস্ট্রিতে নিজের স্থান করে নিয়েছেন। তবে, বিয়ের পর, সোনম অভিনয় থেকে বিরতি নেওয়ার সিদ্ধান্ত নেন, যা তার কেরিয়ারের পছন্দ এবং ব্যক্তিগত জীবন সম্পর্কে ভক্তদের মধ্যে কৌতূহল জাগিয়ে তোলে।

37
পড়াশুনা

অভিনয়ে আত্মপ্রকাশ করার আগে, সোনম সিঙ্গাপুরের ইউনাইটেড ওয়ার্ল্ড কলেজ অফ সাউথ ইস্ট এশিয়াতে পড়াশোনা করার সময় একটি চাইনিজ রেস্তোরাঁয় ওয়েট্রেস হিসেবে কাজ করেছিলেন। মজার ব্যাপার হল, তিনি মাত্র এক সপ্তাহ পরেই পদত্যাগ করেন। এই সংক্ষিপ্ত সময়ের পর, তিনি ইউনিভার্সিটি অফ ইস্ট লন্ডন থেকে স্নাতক সম্পন্ন করেন। 

47
ব্ল্যাক ছবি থেকে বলিউডে পা

মুম্বাই ফিরে আসার পর, সোনম 'ব্ল্যাক' ছবিতে পরিচালক সঞ্জয় লীলা বানসালীর সহকারী হিসেবে চলচ্চিত্র শিল্পে তার প্রথম উল্লেখযোগ্য পদক্ষেপ নেন। এই ঘটনাটি তার ভবিষ্যত কেরিয়ারের পথ প্রশস্ত করে।

57
প্রথম অভিনয়

সোনম কাপুর ২০০৭ সালে 'সাঁওয়ারিয়া' ছবির মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেন, যে ছবিটি রণবীর কাপুরেরও বলিউডে অভিষেক ঘটায়। বক্স অফিসে ছবিটি ব্যর্থ হলেও, এটি উভয় অভিনেতার কেরিয়ার শুরু করে, যা সোনমকে ইন্ডাস্ট্রিতে নিজেকে প্রতিষ্ঠিত করতে সাহায্য করে। তার কেরিয়ার জুড়ে, তিনি তার ফ্যাশন পছন্দের জন্য প্রশংসিত হয়েছেন এবং 'রানঝানা', 'ভাগ মিলখা ভাগ', 'নীরজা', বীরা দ্য ওয়েডিং', 'প্রেম রতন ধন পায়ো' এবং 'আই হেট লাভ স্টোরিজ' সহ অসংখ্য হিট ছবি উপহার দিয়েছেন।


 

67
সোনমের ছবিগুলি

সাফল্য সত্ত্বেও, সোনম বিয়ের পর অভিনয় থেকে বিরতি নিয়েছেন। তাকে শেষবার ২০১৯ সালে দুটি ছবিতে দেখা গিয়েছিল, 'দ্য জোয়া ফ্যাক্টর' এবং 'এক লড়কি কো দেখা তোহ অ্যায়সা লাগা', দুটি ছবিই বক্স অফিসে ভালো করেনি। সম্প্রতি, তার ছবি 'ব্লাইন্ড' (২০২৩) দর্শকদের কাছে ভালো সাড়া পায়নি, যা তাকে চলচ্চিত্র থেকে আরও দূরে সরিয়ে নিয়েছে। 

77
মোট সম্পত্তি

বর্তমানে, সোনম কাপুরের সম্পদের পরিমাণ আনুমানিক ১১৫ কোটি টাকা, বার্ষিক আয় প্রায় ১২ কোটি টাকা, যা মূলত বিভিন্ন বিজ্ঞাপনী প্রচারাভিযান এবং তার চলচ্চিত্রের কাজ থেকে আসে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos