অভিষক বচ্চনের মাসিক আয় ১৮ লক্ষ টাকা, কোথা থেকে এত আয় অভিষেকের? জেনে নিন

বলিউড অভিনেতা অভিষেক বচ্চন বেশ কয়েকটি সফল উদ্যোগ গ্রহণ করেছেন। অভিনেতার মাসিক বেতন ১৮ লক্ষ টাকা। কিভাবে? জানতে পড়ুন। প্রতিবেদন অনুসারে, অভিষেকের মোট সম্পত্তির পরিমাণ বর্তমানে ২৮০ কোটি টাকা বলে জানা গিয়েছে।

Sayanita Chakraborty | Published : Oct 9, 2024 9:39 AM IST

18
ঐশ্বরিয়া রাই বচ্চন এবং অভিষেক বচ্চন বহু বছর ধরে সুখে একসাথে আছেন। তাদের মেয়ে আরাধ্য বচ্চনের সাথে তারা সন্তুষ্ট। তবে, সম্প্রতি গুঞ্জন ছড়িয়েছে যে অভিষেক এবং ঐশ্বরিয়া আলাদা হয়ে যাচ্ছেন।
28

অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিবাহ অনুষ্ঠানে অভিষেক এবং ঐশ্বরিয়াকে আলাদাভাবে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে। অভিষেক বচ্চনের নির্দিষ্ট মাসিক বেতন নিয়ে একটি দাবি ভাইরাল হয়েছে।

38
সূত্র অনুসারে, স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া অভিষেক বচ্চনকে প্রতি মাসে ১৮ লক্ষ টাকা বেতন প্রদান করে। কিভাবে? পাবলিক সেক্টর ব্যাংকটি অভিনেতার বাসভবনের নীচতলা আগামী পনেরো বছরের জন্য ভাড়া নিয়েছে।
48
Zapkey.com-এর একটি প্রতিবেদন অনুসারে, অভিষেক বচ্চন তার জুহুর বাড়ি 'আম্মু অ্যান্ড ভাটস'-এর নীচতলার জন্য ব্যাংককে প্রতি মাসে ১৮.৯ লক্ষ টাকা ভাড়া দেন। আগামী বছরগুলিতে এই ভাড়া আরও বাড়বে বলে আশা করা হচ্ছে।
58
অভিষেক বচ্চন মুম্বাইয়ের বোরিভলিতে ছয়টি বিলাসবহুল বাড়ি কিনেছেন ১৫ কোটি টাকারও বেশি দামে। এই খবরটি বিনোদন জগতে ব্যাপক শিরোনাম তৈরি করে।
68

এছাড়াও, তিনি তার বাবার 'জলসা' বাড়ির পাশে জুহুতে একটি নতুন বাড়িতে বিনিয়োগ করেছেন বলে জানা গিয়েছে। অভিষেকের বর্তমানে ২৮০ কোটি টাকার সম্পত্তির মালিক বলে অনুমান করা হচ্ছে।

78

অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চন একজন খ্যাতনামা বলিউড অভিনেতা। 'দশভি', 'দ্য বিগ বুল', 'ঘুমার'-এর মতো সমালোচকদের প্রশংসিত ছবিতে অভিনয় করেছেন।

88
তিনি অত্যন্ত জনপ্রিয় ওয়েব সিরিজ 'ব্রিদ: ইনটু দ্য শ্যাডো'-তেও অভিনয় করেছেন। অভিনেতা এখন শাহরুখ খানের ম্যাগনাম অপাস 'কিং'-এ যোগদান করতে উৎসুক।
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos