ছুটি কাটাতে মালদ্বীপে সোনম, ছেলেকে সঙ্গে নিয়ে পোস্ট করলে ছবি, দেখে নিন এক ঝলকে

সোনম কাপুর সম্প্রতি ইনস্টাগ্রামে তাঁর মালদ্বীপের ছুটির ছবি শেয়ার করেছেন, যেখানে পরিবারের সাথে কাটানো আনন্দময় মুহূর্তগুলি তুলে ধরা হয়েছে। এক নজরে দেখে নিন সেই ছবি।
 

Sayanita Chakraborty | Published : Oct 9, 2024 8:51 AM IST

16

অভিনেত্রী সোনম কাপুর সম্প্রতি মালদ্বীপে ছুটি উপভোগ করেছেন। সেখান থেকে ছবি শেয়ার করেছেন নায়িকা। তিনি তার ছেলে বায়ু, স্বামী আনন্দ আহুজা এবং বোন রিয়া কাপুরের সঙ্গে ছবি শেয়ার করেছেন। 

26

সোনম কাপুর মালদ্বীপ থেকে তার আশ্চর্যজনক অভিজ্ঞতাগুলি শেয়ার করেছেন, স্নোরকেলিং, সৈকত গেম খেলা, মাছ ধরা -সহ আরও অনেক মজার ছবি পোস্ট করেছেন। 

36

সোনম কাপুর তার ছেলে বায়ুর সঙ্গে বেশ মজা করেছেন, খেলেন এবং একসাথে মূল্যবান স্মৃতি তৈরি করেন। তাদের মুহূর্তগুলি আনন্দ, হাসির সব ছবি হয়েছে ভাইরাল।

46

সোনম ইনস্টাগ্রামে তার ছুটির দিনটিকে বিশেষ দিন হিসেবে বর্ণনা করেছেন, উল্লেখ করেছেন যে এটি একটি বিশেষ দিন ছিল যা তাদের আত্মাকে পুনরুজ্জীবিত করেছিল এবং তাদের সংযোগকে শক্তিশালী করেছিল, এটিকে তার পরিবারের জন্য একটি অবিস্মরণীয় অভিজ্ঞতা করে তুলেছে।

56

সোনম তার সন্ধ্যার রুটিনের কথা প্রকাশ করেছিলেন এবং কীভাবে তিনি সুস্বাদু খাবার উপভোগ করেছিলেন এবং বাকি সব ছবি শেয়ার করেছিলেন। তিনি আরও বলেছিলেন যে এই ছোট ছোট জিনিসগুলি তাদের শান্তি এবং ঐক্যের অনুভূতি দিয়েছে, যা তাদের ছুটির স্মৃতি চিরকাল থাকবে।

66

সোনম কাপুর, তার স্বামী আনন্দ আহুজা, বোন রিয়া কাপুর এবং দেওর করণ বুলানির সাথে মালদ্বীপে একটি দুর্দান্ত সময় কাটিয়েছেন, তাদের ছুটির সময় একসাথে মূল্যবান স্মৃতি তৈরি করেছেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos