জানেন কি রজনীকান্ত বিয়ে করতে চেয়েছিলেন শ্রীদেবীকে? রইল অজানা প্রেমের কাহিনি

রজনীকান্ত শ্রীদেবীর থেকে ১৩ বছরের বড় ছিলেন এবং তিনি সবসময় শ্রীদেবীকে খুবই স্নেহ করতেন। একসাথে কাজ করতে করতে রজনীকান্ত শ্রীদেবীর প্রতি আকৃষ্ট হয়ে পড়েন এবং অবশেষে তিনি প্রেমে পড়ে যান। 

Sayanita Chakraborty | Published : Oct 8, 2024 8:45 AM IST

14

সুপারস্টার রজনীকান্ত, যার আসল নাম শিবাজি রাও গায়কোয়াড়, কর্ণাটকের একটি মারাঠি পরিবারে জন্মগ্রহণ করেছিলেন। তিনি ছোটবেলা থেকেই সিনেমার প্রতি আগ্রহী ছিলেন এবং অভিনেতা হওয়ার স্বপ্ন দেখতেন। স্কুলের পড়াশোনা শেষ করার পর, তিনি ব্যাঙ্গালোর ট্রান্সপোর্ট সার্ভিসে বাস কন্ডাক্টর হিসেবে কাজ করার আগে বিভিন্ন ছোট ছোট কাজ করেছেন, যার মধ্যে ছিল কুলির কাজ। রজনীকান্ত বেশ কয়েকজন মহান অভিনেত্রীর সাথে কাজ করেছেন, কিন্তু শ্রীদেবীর সাথে তাঁর অনস্ক্রিন রসায়ন সবচেয়ে প্রশংসিত হয়েছে। 

24

এই জুটি চারটি ভাষায় মোট ১৯টি ছবিতে একসাথে কাজ করেছেন: তামিল, তেলেগু, কন্নড় এবং হিন্দি। 'মুন্ড্রু মুদিচু' ছিল শ্রীদেবী এবং রজনীকান্তের একসাথে অভিনীত প্রথম ছবি, যেখানে মাত্র ১৩ বছর বয়সে শ্রীদেবী রজনীকান্তের মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন। দুই সুপারস্টারের মধ্যে ঘনিষ্ঠ বন্ধুত্ব ছিল এবং রজনীকান্ত একসময় শ্রীদেবীর প্রেমে পড়ে গিয়েছিলেন। রজনীকান্ত এবং শ্রীদেবীর বন্ধুত্ব অনেক দিনের পুরনো, কারণ অভিনেতার শ্রীদেবীর মায়ের সাথে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। 

34

রজনীকান্ত শ্রীদেবীর থেকে ১৩ বছরের বড় ছিলেন এবং তিনি সবসময় শ্রীদেবীকে খুবই স্নেহ করতেন। একসাথে কাজ করতে করতে রজনীকান্ত শ্রীদেবীর প্রতি আকৃষ্ট হয়ে পড়েন এবং অবশেষে তিনি প্রেমে পড়ে যান। এমনকি বলা হয় যে, যখন শ্রীদেবীর বয়স মাত্র ১৬ বছর, তখন রজনীকান্ত তাঁর মাকে বিয়ে করার জন্য অনুরোধ করেছিলেন। যদিও রজনীকান্ত gorgeous শ্রীদেবীর প্রেমে গভীরভাবে পড়েছিলেন, তবে শ্রীদেবী তাঁর প্রতি একই অনুভূতি পোষণ করেছিলেন কিনা তা স্পষ্ট নয়। কে. বালাচন্দ্র একটি স্মৃতিচারণমূলক সাক্ষাৎকারে खुलासा করেছিলেন যে রজনী শ্রীদেবীকে এতটাই ভালোবাসতেন যে তিনি তাঁর বাড়িতে গিয়ে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন।

44

যাইহোক, রজনীকান্ত এবং বালাচন্দ্র যখন শ্রীদেবীর বাড়িতে গৃহপ্রবেশ অনুষ্ঠানে পৌঁছান, তখনই বিদ্যুৎ চলে যায় এবং চারদিক অন্ধকার হয়ে যায়। রজনীকান্ত এটিকে একটি খারাপ লক্ষণ হিসেবে ধরে নেন এবং বিয়ের প্রস্তাব না দিয়েই হতাশ হয়ে ফিরে আসেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos