বিশ্বের সবচেয়ে ধনী মহিলা সঙ্গীতশিল্পী তকমা পেলেন টেলর সুইফ্ট, জেনে নিন তাঁর মোট সম্পত্তি কত

টেলর সুইফ্ট বিশ্বের সবচেয়ে ধনী নারী সঙ্গীতশিল্পী হয়ে উঠেছেন, যার আনুমানিক মোট সম্পদের পরিমাণ ১.৬ বিলিয়ন ডলার, যা রিহানার ১.৪ বিলিয়ন ডলারের মোট সম্পদকে ছাড়িয়ে গেছে।

Sayanita Chakraborty | Published : Oct 9, 2024 5:01 AM IST / Updated: Oct 09 2024, 10:32 AM IST

14

পপ শিল্পী এবং আমেরিকান গায়িকা টেলর সুইফ্ট তার ইতিমধ্যেই অলঙ্কৃত টুপিতে আরও একটি পালক যোগ করেছেন। ফোর্বস দাবি করেছে যে শিল্পীটি বিশ্বের সবচেয়ে ধনী নারী সঙ্গীতশিল্পী হয়ে উঠেছেন, যার আনুমানিক মোট সম্পদের পরিমাণ ১.6 বিলিয়ন ডলার। সুইফ্ট রিহানার ১.৪ বিলিয়ন ডলারের মোট সম্পদকে ছাড়িয়ে গেছেন।

24

গবেষণায় সুইফ্টের বিশাল সাফল্যের জন্য গায়িকা রেকর্ড-ভাঙা ইরাস ট্যুরকে কৃতিত্ব দেওয়া হয়েছে, যা ২০২৩ সালের বেশিরভাগ সময় ধরে বিস্তৃত ছিল। তার ভাগ্য তৈরি হয়েছে কনসার্ট বিক্রয় থেকে ৬০০ মিলিয়ন ডলার এবং তার সংশোধিত সংগীত সংগ্রহ থেকে ৬০০ মিলিয়ন ডলার, যা তিনি ২০২১ সালে টেলরের সংস্করণ হিসাবে বিতরণ শুরু করেছিলেন।

34

সুইফ্ট ২০19 সালে ঘোষণা করেছিলেন যে তিনি তার পূর্ববর্তী ট্র্যাকগুলি পুরোপুরি মালিকানাধীন করার জন্য পুনরায় প্রকাশ করবেন। তার প্রস্থান সেলিব্রিটি ম্যানেজার স্কুটার ব্রাউনের সাথে একটি অত্যন্ত প্রচারিত পতনের ফলে উদ্ভূত হয়েছিল, যিনি বিগ মেশিন রেকর্ডসেরও মালিক ছিলেন।

44

সুইফ্ট রেকর্ড লেবেলের জন্য তার প্রথম ছয়টি অ্যালবাম তৈরি করেছিলেন। তিনি এই বছর নতুন সঙ্গীত প্রকাশ করেছেন, যার মধ্যে রয়েছে দ্য টর্চার্ড পোয়েটস ডিপার্টমেন্ট অ্যালবাম, যা ১৪ সপ্তাহ ধরে সংগীত তালিকার শীর্ষে ছিল।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos