মেয়ে এখন মা হয়েছে, নাতনিকে নিয়ে আলিয়াক গোপন টিপস দিলেন সোনি রাজদান, কী শেখালেন জানেন

বাস্তু-তেই রয়েছে আলিয়া ও তার সদ্যোজাত। দুই পরিবারের সকলের সঙ্গেই সময় কাটাচ্ছেন নতুন মা। মেয়ে এখন মা হয়েছে। এবার নাতনিকে নিয়ে আলিয়াকে বাচ্চা মানুষ করার টিপস দিচ্ছেন দিদিমা সোনি রাজদান।

Web Desk - ANB | Published : Nov 11, 2022 5:36 AM IST

গতকালই হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন রণবীর ও আলিয়া। বৃহস্পতিবার সকালে একরত্তি কন্যাকে নিয়ে বাস্তু-তে ফিরেছেন তারকা জুটি। সন্তান জন্মের ৪ দিন পর হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। এদিন কালো পোশাকে নতুন মা-কে দেখা গিয়েছে। মেয়ের জন্মের প্রথম প্রথমবার আলিয়াকে দেখে আপ্লুত ভক্ত। আলিয়ার ভক্তরা তার মেয়ের সাথের নতুন মাকে দেখার জন্য তাদের উত্তেজনা ধরে রাখতে পারছেন না। চোখে -মুখে স্পষ্ট মাতৃত্বের আভা। কালো পোশাকে বলিপাড়ার নতুন মাকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। কালো আউটফিটের সঙ্গে কানে সোনালি রঙের দুল, খোলা চুলে লাস্যময়ী আলিয়াকে দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা।

জীবনের নতুন ইনিংস শুরু করলেন রণবীর ও আলিয়া। বলিউডের নতুন বাবা ও মা হলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। রবিবারই মুম্বইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে সন্তানের জন্ম দেন আলিয়া ভাট। অভিনেত্রীর কোল আলো করে একরত্তি আসতেই খুশির খবরে মাতোয়ারা কাপুর পরিবার থেকে বি-টাউনে। কাপুর ও ভাট পরিবারে এখন আনন্দ উৎসব চলছে। বাস্তু-তেই রয়েছে আলিয়া ও তার সদ্যোজাত। দুই পরিবারের সকলের সঙ্গেই সময় কাটাচ্ছেন নতুন মা। মেয়ে এখন মা হয়েছে। এবার নাতনিকে নিয়ে আলিয়াকে বাচ্চা মানুষ করার টিপস দিচ্ছেন দিদিমা সোনি রাজদান।

সম্প্রতি 'উঁচাই' ছবির স্ক্রিনিংয়ে হাজির হয়েছিলেন সোনি রাজদান। সেখানেই দিদিমা সোনি রাজদান সাংবাদিকদের বলেন যে তার নাতনি হল প্রকৃতির দান। সোনি রাজদানকে যখন জিজ্ঞেস করা হয় তিনি আলিয়াকে কোনও টিপস দিচ্ছেন কিনা। তার উত্তরে সোনি রাজদান জানান, হ্যাঁ প্রচুর টিপস দিতে থাকি। আমি একজন মা, টিপস না দিয়ে কী করে থাকব। অনেক টিপসই দিই। এছাড়াও তিনি জানান, আলিয়াও এখন মা হয়েছে, সে নিজেই অনেক জিনিস আবিস্কার করবে। নাতনিকে নিয়ে জিজ্ঞাসা করতেই সোনি বলেন, আপনি ওকে ঈশ্বরের দান বলতে পারেন। প্রকৃতির আশীর্বাদ হিসেবে ও এসেছে। আমরা ভীষণ খুশি ও কৃতজ্ঞ ভগবানের কাছে যে সবকিছু ভালভাবে মিটে গেছে। মা ও সন্তান দুজনেই সুস্থ রয়েছে। ২৯ বছরেই মা হলেন নায়িকা।প্রসববেদনা ওঠার পর প্রাকৃতিক নিয়মেই সন্তানের জন্ম দেন আলিয়া ভাট। এই দিনটারই অপেক্ষায় ছিলেন নতুন বাবা রণবীর। উল্লেখ্য, আলিয়ার মেয়ে হওয়ার খবরে প্রথম সিলমোহর দেন একরত্তির পিসি ঋদ্ধিমা কাপুর সাহানি। সন্তান প্রসবের খবর জানিয়ে আবেগঘন পোস্ট করেন আলিয়া ভাট। অভিনেত্রীর পোস্টে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা। পোস্টে দেখা যাচ্ছে সিংহ, সিংহী, শাবকের ছবি । যেখানে দেখা যাচ্ছে,আমাদের জীবনের সেরা খবর, আমাদের সন্তান হয়েছে, ও এক মায়াবী কন্যা। সঙ্গে লাল হৃদয়ের ইমোজি জুড়ে দিয়েছে। আমরা ভালবাসায় পরিপূর্ণ ও আশীর্বাদপ্রাপ্ত এবং আবেগঘন মা-বাবা। আলিয়া এবং রণবীরের পক্ষ থেকে রইল অনেক অনেক ভালবাসা। আলিয়ার পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের তারকারা।

আরও পড়ুন-

ঘর আলো করে কন্যাকে নিয়ে 'বাস্তু'-তে ফিরলেন রণবীর-আলিয়া, রইল সেরা দশ ছবি

বাড়ি ফিরে এলেন আলিয়া-রণবীর, কোলে নতুন অতিথি, কেমন দেখতে হয়েছে তা দেখতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা

'ও এক মায়াবী কন্যা', একরত্তি সন্তানকে নিয়ে আবেগঘন পোস্ট , এখন কেমন আছেন আলিয়া?

 

Share this article
click me!