লাইভ কনসার্ট চলাকালীন হামলা সোনু নিগমের উপর , অবশেষে আটক করা হল এক ব্যক্তিকে

চেম্বুরে লাইভ কনসার্ট চলাকালীন সোনু নিগমের উপর সোমবার রাতে হামলা চালানো হয়েছে বলে অভিযোগ। চেম্বুরে ঘটে যাওয়া হামলার ঘটনায় বিধায়কের ছেলের নাম নিলেন সোনু নিগম।

Web Desk - ANB | Published : Feb 21, 2023 4:25 AM IST

বলিউডের বিখ্যাত গায়ক সোনু নিগমের লাইভ কনসার্ট চলাকালীন গায়কের উপর হামলা। চেম্বুরে সোনু নিগমের উপর সোমবার রাতে হামলা চালানো হয়েছে বলে অভিযোগ। অবশেষে হামলার ঘটনায় এক ব্যক্তিকে আটক করা হয়েছে। মুম্বই পুলিশের তরফে একজন ব্যক্তির বিরুদ্ধে স্বেচ্ছায় আঘাত আনার অভিযোগ তোলা হয়েছে। চেম্বুরে ঘটে যাওয়া হামলার ঘটনায় বিধায়কের ছেলের নাম নিলেন সোনু নিগম। শুধু তাই নয়, স্বেচ্ছায় আঘাত আনারও অভিযোগ আনা হয়েছে। যা নিয়ে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে। 

চেম্বুরে লাইভ কনসার্টের পর যখন হামলা চালানো হয় সোনু নিগমের উপর তারপর সোনু নিগম নিজেই চেম্বুর থানায় পৌঁছে পুলিশের কাছে একটি অভিযোগ দায়ের করেম। এবং পুলিশকে এই বিষয়ে মামলা চালানোর অনুরোধ করেন। এবং সোনু আরও জানান বিধায়কের ছেলে হামলা করেছে এবং তার গোটা টিমকেও আক্রমণ করেছে। সোনু বলেন, চেম্বুর ফেস্টিভ্যালের পক্ষ থেকে লাইভ কনসার্ট পারফরম্যান্সের জন্য তার কাছে অনুরোধ এসেছিব। এবং তিনিও লাইভ কনসার্টের জন্য গত ২০ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭ টার দিকে তার দলের সঙ্গে চেম্বুর জিমখানায় পৌঁছেছিলেন। রাত প্রায় ১০ টা পর্যন্ত অনুষ্ঠান চলেছিল এবং তারপর যথাসময়ে তা শেষও হয়ে যায়।

 

 

সোনু নিগম অভিযোগে জানিয়েছেন, শো শেষ হওয়ার পর যখন আমার সহকর্মী হরিপ্রকাশ, রব্বানী খান, সায়রা মাকানি সহ আমরা সবাই স্টেজ থেকে নামছি, ঠিক তখনই পেছন থেকে একটা ছেলে এসে আমাকে ধরে। তারপর হরিপ্রকাশ ছেলেটিকে সরিয়ে দেওয়ার চেষ্ট করলে সেই ছেলেটি হরিপ্রকাশকেও ধাক্কা মেরে ফেলে দেয়। এবং রাগের মাথায় ছেলেটি আমাকেও ধাক্কা দেয় এবং তারপর আমি সিঁড়িতে পড়ে যাই। সেই মুহূর্তে রব্বানী খান আমাকে সাহায্য করতে এগিয়ে আসলে তাকেও ওরা ধাক্কা মেরে সিঁড়ি থেকে নীচে ফেলে দেয়। ওই ব্যক্তি হলে বিধায়ক প্রকাশ ফাতার্পেকরজির ছেল স্বপ্নিল প্রকাশ ফাতার্পেকর । অনুষ্ঠানের শেষে এই বিধায়কের ছেলেই আমাকে এবং আমার সহকর্মীকে আঘাত করে। গায়ক সোনু নিগমের অভিযোগের ভিত্তিতে আইপিসি-র ধারায় ৩২৩ (স্বেচ্ছায় আঘাত করার জন্য শাস্তি), ৩৪১ (অন্যায়ভাবে সংযম) এবং ৩৩৭ (জীবন বা ব্যক্তিগত নিরাপত্তা বিপন্ন করে এমন কাজ করে আঘাত করা)-এর অধীনে মামলা নথিভুক্ত করা হয়েছে বলে জানা গেছে। এবং সোনুর অভিযোগের ভিত্তিতে তদন্তও শুরু করে দিয়েছে চেম্বুর থানার পুলিশ।

 

Share this article
click me!