বনি-শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর বলিউডে আত্মপ্রকাশের অপেক্ষায়, টক্কর হবে সুহানার সঙ্গে

বনি কাপুরের মেয়ে খুশি কাপুর। দ্যা আর্চিস দিয়েই আত্মপ্রকাশকরবেন বলিউডে। বর্তমানে সোশ্যাল মডিয়ায় জনমপ্রিয় তিনি।

 

Web Desk - ANB | Published : Feb 20, 2023 6:18 PM IST

বনি কাপুর আর শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর। নিজেই একজন ফ্যাশনিস্তা। জাহ্নবীর মত তিনিও পা রাখতে চলেছেন বলিউডে। জোয়া আখতারের দ্যা আর্চিস-এর মাধ্যমে তিনি আত্মপ্রকাশ করতে চলেছেন। তবে সিলভার স্ক্রিনে আসার আগেই তাঁর একটি বিশাল ফ্যানফলোয়িং রয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রামে দারুন জনপ্রিয় খুশি কাপুর।

চটকদার পোশাক আর অদ্ভূত ছবির কারণে খুশি কাপুর ইনস্টাগ্রামে সর্বদাই হট। নেটফ্লিক্স নেটওয়ার্কিং পার্টিতেও তিনি উপস্থিত ক্যামেরাম্যানদের দৃষ্টি আকর্ষণ করেছেন। বলিউডে আত্মপ্রকাশ হওয়ার আগেই যেন তিনি টক্কর দিচ্ছেন সেলেবদের।

পার্টিতে তিনি রনি কাবো মিডি স্কার্টে ছিলেন অতুলনীয়। তাঁর ড্রেসের দাম ২০৩ মার্কিন ডলার, ভারতীয় মূল্যে প্রায় ১৬ হাজার টাকা। তবে পুরো আউটফিট আর অ্যাক্সেসারিসের দাম কিন্তু ৩৩ হাজার টাকার বেশি। খুশি কাপুর জানেন একরঙা পোশাকেও কি করে নজর কাড়তে হয়। সেই জন্যই তাঁর পোশাকের সঙ্গে মিলিয়ে তিনি কালো হ্যান্ডব্যাগ আর কালো স্ট্র্যাপি স্টিলেটোস ও সিলভার হুপ কানের দুল পরেছিলেন। তাতে হালকা বাদামি রঙের পোশাকে তিনি আরও অনবদ্য হয়ে উঠেছিলেন। গলায় ছিল একটি ছোট্ট রুপালি চেন।

তবে আগামী দিন কিন্তু খুশি কাপুরের জন্য যথেষ্ট কঠিন। জোয়া আখতারে দ্যা আর্চিসে তাঁর সঙ্গে বলিউডে আত্মপ্রকাশ করবেন শাহরুখ কন্যা সুহানা খান শ্বেতা নন্দার ছেলে অগস্ত্য নন্দা। আর রয়েছেন ডট, ভেদাং রায়না, মিহির আহুজা ও যুবরাজ মেন্ডা। আর্চিস কমিকসের ওপর ভিত্তি করেই এই ছবি মুক্তি পাবে নেটফ্লিক্সে। বিশেষজ্ঞদের ধারনা সুহানা , খুশি আর অগস্ত নন্দার দিকেই নজর থাকবে সিনে প্রেমিদের।

২২ বছরের খুশি কাপুর। বিটাউনে পরিচিত মুখ। একটি সময় টিভি রিয়ালিটি শোয়ের জন্য অডিশান দিয়েছিলেন। কিন্তু পরবর্তীকালে পিছিয়ে আসেন। তবে ছোটবেলার মোটিসোটা খুশি কাপুর কিন্তু এখন জিরো সাইজ। তবে ছোটবেলার মতই এখনও তিনি পশুপ্রেমি হিসেবে পরিচিত। সারমেয় ভালবাসের খুশি কাপুর।

Share this article
click me!