আইফেল টাওয়ারের সামনে বাগদান অভিনেত্রী হংসিকা মোথওয়ানির, নিজেই জানালেন সুখবর, শুভেচ্ছার বন্যা

প্রেমের রসায়নের পর এবার বৈবাহিক জীবনে পা রাখতে চলেছেন অভিনেত্রী হংসিকা মোতত্তয়ানি ও সোহেল কাঠুরিয়া। প্যারিসে সারলেন বাগদান, দেখুন সেই ছবি।

Web Desk - ANB | Published : Nov 14, 2022 9:05 AM IST

16
Hasika Motwani

দক্ষিণ ভারতের অন্যতম অভিনেত্রী হলেও শিশু অভিনেত্রী হিসেবে প্রথম কাজ করেছিলেন হিন্দি ছবিতে। আর সেখান থেকেই শুরু পথচলা। শিশু অভিনেত্রী থেকে হঠাৎই মূল চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেছিলেন হংসিকা মোতত্তয়ানি। এবারে অভিনয়ে নয়, বাগদানের ঘোষণা করে বিনোদন খবরের শিরোনামে উঠেছেন তিনি। দীর্ঘদিনের বয়ফ্রেন্ড সোহেল কাঠুরিয়ার সঙ্গেই গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেত্রী।

26
Hasika Motwani

এদিন সোশ্যাল মিডিয়ায় বাগদানের কথা নিজেই জানালেন হংসিকা। ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে দম্পতিকে দেখা যাচ্ছে প্যারিসের অত্যাশ্চর্য আইফেল টাওয়ারের সামনে। যেখানে হাঁটু গেড়ে হংসিকাকে আংটি পড়াচ্ছেন সোহেল। জানা গিয়েছে ৪ ডিসেম্বর ভারতের গোলাপি শহর অর্থাৎ জয়পুরের কোনো এক হাভেলিতে চার হাত এক করবেন দম্পতি।

36
Hasika Motwani

হংসিকা নিজের ইনস্টাগ্রাম থেকে প্যারিসের মুহূর্তগুলির ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন 'নাউ অ্যান্ড ফর এভার'। ছবি প্রকাশ মাত্রই দর্শকদের পাশাপাশি শুভেচ্ছা জানিয়েছেন তারকারাও। যাদের মধ্যে রয়েছেন বরুন ধাওয়ান, অনুষ্কা শেট্টি আরও অনেকেই। 

46
Hasika Motwani

বাগদানের ফটোতে হংসিকা পড়েছেন সাদা রঙের বডিকন পোষাক যেখানে সোহেলের পরণে ফরমাল কালো ব্লেজার সহ ফরমাল প্যান্ট। আইফেল টাওয়ার এবং সেন নদীর সামনে আয়োজিত হয়েছে ছোট্ট একটি ডেকরেশন। 
 

56
Hasika Motwani

ডেকরেশন দেখে অনুরাগীদের অনেকেই তার প্রশংসা করেছেন। মোমবাতি এবং ফুলের পাপড়ি দিয়ে তৈরি করা হয়েছে ভালোবাসার চিহ্ন যার মাঝে দাঁড়িয়ে একে অপরকে ভালোবাসা প্রদান করছেন নব দম্পতি। এছাড়াও তাদের পিছনে রয়েছে ফুলের অন্যরকম সাজ যেখানে ফুল দিয়েই লেখা ম্যারি মি। 

66
Hasika Motwani

সূত্রের খবর অনুযায়ী, এর আগে দক্ষিণী অভিনেত্রী নয়নতারা তার বিয়েতে ফটো কিংবা ভিডিও তৈরির সমস্ত দায়িত্ব বিখ্যাত ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের উপর তুলে দিয়েছিলেন আর এবারে হংসিকা ও সোহেলের বিয়ের ফটোগ্রাফির ভার পড়েছে ডিজনি প্লাস হটস্টারের উপর । যদিও এবিষয়ে কোনো অফিসিয়াল ঘোষণা করেননি অভিনেত্রী কিংবা সোহেল।

আরও পড়ুন

১০ বছর বয়সে ১০০ টাকা চুরি! ধরা পড়ে ঝাড় এবং মার, শিশুদিবসের গল্পে ‘লোমহর্ষক বেবি’ মীর

 

ছবির এই শিশুটি আজ বলিউডের সুপারস্টার, শিশু দিবসে দেখে নিন প্রিয় তারকাদের অদেখা ছবি

 

শাহরুখের হাত ছেড়ে এ কার সঙ্গে রোমান্টিকতায় মেতে উঠেছেন গৌরী, ভাইরাল ভিডিওতে প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা

Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos