Jailer: মুক্তি পেল রজনীকান্ত অভিনীত ‘জেলার’, প্রথম দিনেই আয় করল ৫২ কোটি

মুক্তি পেতেই ছবিটি সবচেয়ে বড় তামিল ওপেনার হয়ে উঠেছে। রিপোর্ট অনুসারে ছবিটি প্রথম দিনে ৫২ কোটি টাকা আয় করেছে ছবিটি।

Sayanita Chakraborty | Published : Aug 11, 2023 6:30 AM IST

বিশ্বজুড়ে ৪০০০ টি স্ক্রিনে মুক্তি পেল জিলার। ৮০০০-র মধ্যে ৮০০টি স্ক্রিন ছিল তামিলনাড়ুতেই। দক্ষিণ ভারতীয় সুপারস্টার রজনীকান্তের এই ছবি মুক্তি পেতেই সফল হয়েছে। মুক্তি পেতেই ছবিটি সবচেয়ে বড় তামিল ওপেনার হয়ে উঠেছে। রিপোর্ট অনুসারে ছবিটি প্রথম দিনে ৫২ কোটি টাকা আয় করেছে ছবিটি। ছবিটির নেট কালেকশন দাঁড়িয়েছে ৪৪.৫ কোটি টাকা।

ছবিটির মোট সংগ্রহ ৫২ কোটি। তারমধ্যে তামিলনাড়ুতে ২৩ কোটি আয় করেছে। কর্ণাটকে ১১ কোটি, অন্ধ্রপ্রদেশ ও তেলেঙ্গানাতে ১০ কোটি এবং কেরলে ৫ কোটি আয় করেছে ছবিটি।

এই ছবি মুক্তির আগে হিমালয় ভ্রমণে গিয়েছিলেন রজনীকান্ত। সেখান থেকেই তিনি তাঁর ভক্ত এবং দর্শকদের উদ্দেশ্যে বলেন, সকলে জেলার দেখুন এবং অবশ্যই জানান কেমন লাগল। এই ছবি দেখতে জাপান থেকে এসেছেন এক দম্পতি। ছবির ফার্স্ট ডে ফার্স্ট শো দেখবেন বলে এসেছিলেন তিনি। সঙ্গে তাঁরা উপহার এনেছেন রজনীকান্তের জন্য। তাঁরা জানিয়েছিলেন, ওদেশে একদিন পর মুক্তি পাবে জেলার। কিন্তু, তাঁরা অপেক্ষা করতে পারছেন না। আর সেদেশের হলগুলো ভীষণ চুপচার। কিন্তু, ভারতে লোকজন সিটি দেয়, চিৎকার করে। যা তিনি মিস করতে চান না।

জেলার ছবির প্রধান নারী চরিত্রে রয়েছেন তামান্না ভাটিয়া। এই ছবির পরিচালনা করেছেন নেলসন। অনিরুদ্ধ মিউজিক দেখেছেন। এই ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন, রাম্য কৃষ্ণন, মোহনলাল, শিব রাজকুমার, জ্যাকি স্রফ। তামিল, তেলেগু ছাড়াও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে এই ছবিটি।

এদিকে কদিন আগে জেলার ছবির জন্য আগে থেকে ১০ অগস্ট ছুটির দিন ঘোষণা করা হয়। এই ছবির প্রিমিয়ার হয় ১০ অগস্ট। এই ছবি ধামাকা করবে বলে আশা করেছিলেন সকলে। প্রায় ২ বছর পর পর্দায় ফেরেন রজনীকান্ত। সেই উপলক্ষে ছুটি দিয়ে দেওয়া হয় চেন্নাই-বেঙ্গালুরুর অফিসগুলোতে।

নেলসন দিলীপকুমার পরিচালিত জেলার অ্যাকশন ছবি। যেখানে রজনীকান্ত দেখা দিলেন অ্যাকশন প্যাকড অবতারে। টাইগার মুথুভেল পান্ডিয়ান চরিত্রে দেখা দিলেন রজনীকান্ত।

জেলার মুক্তির ১ দিন পর বক্স অফিসে আসছে আরও দুটি হিন্দি ছবি। আসছে গদর ২ এবং ওএমজি ২। সানি দেওল ও আমিশা প্যাটেল অভিনীত গদর ২ মুক্তি পায় এই দিন। তেমনই ওএমজি ২ ছবি মুক্তি পেল। অক্ষয় কুমার ও পঙ্কজ ত্রিপাঠি অভিনীত এই ছবি। দীর্ঘ বিতর্কের পর মুক্তি পায় ছবিটি। এখন দেখার কত সফল হয় ছবিটি

 

আরও পড়ুন

Raj Chakraborty: ‘সকলের দীর্ঘদিনের আবেদনে ১০ বছর পর আসছে আবার প্রলয়’, বিশেষ বার্তা রাজ চক্রবর্তীর

Deepika: অজয় দেবগণের বোন হবেন দীপিকা, রোহিত শেট্টির পরিচালনায় অ্যাকশন করবেন নায়িকা

Gadar 2: ছবির প্রচারে গিয়ে পায়ে চোট পেলেন সানি দেওল, নাচতে গিয়ে ঘটল বিপত্তি

Share this article
click me!