Deepika: অজয় দেবগণের বোন হবেন দীপিকা, রোহিত শেট্টির পরিচালনায় অ্যাকশন করবেন নায়িকা

বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে, দীপিকার নতুন প্রোজেক্টের খবর। শীঘ্রই রোহিত শেট্টির সঙ্গে জুটি বাঁধবেন দীপিকা পাড়ুকোন। কাজ করবেন সিংগন এগেন ছবিতে।

Sayanita Chakraborty | Published : Aug 11, 2023 2:11 AM IST

আসছে সিংঘম ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কাহিনি। ২০১১ সালে মুক্তি পায় সিংঘম। অজয় দেবগণ-কে দেখা গিয়েছিল ছবির প্রধান চরিত্রে। ছবিটি ব্যাপক সফল হয়ে। এই সাফল্যের রেশ ধৎে ২০১৪ সালে মুক্তি পায় সিংঘম ২। এবার তৈরি হচ্ছে সিংঘম ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কাহিনি। তৈরি হচ্ছে সিংঘন এগেন।

আর এই ছবি নিয়ে খবরে এলেন দীপিকা পাড়ুকোন। বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে, তাঁর নতুন প্রোজেক্টের খবর। শীঘ্রই রোহিত শেট্টির সঙ্গে জুটি বাঁধবেন দীপিকা পাড়ুকোন। কাজ করবেন সিংগন এগেন ছবিতে। এর আগে রোহিত শেট্টির সঙ্গে চেন্নাই এক্সপ্রেস ছবিতে কাজ করেছেন দীপিকা। ছবিটি ব্যাপক হিট করেছিল। এবার ফের একবার জুটি বাঁধবেন তিনি। শোনা যাচ্ছ, সিংঘম এগেন ছবিতে অজয় দেবগণের বোনের চরিত্রে দেখা যাবে তাঁকে। তিনি হবেন লেডি সিংঘম। তবে, এই খবর ছবির টিমের পক্ষ থেকে নিশ্চিত করা হয়নি। অনেকে বলছেন তিনি নাকি অতিথি শিল্পীর চরিত্রে অভিনয় করবেন। সে যাই হোক, সময় জানা যাবে দীপিকার চরিত্রের কথা। তবে, আপাতত দীপিকা যে রোহিত শেট্টি সিংঘম এগেন-এ থাকছেন তা নিশ্চিত এই গুজব থেকে।

আগামী অক্টোবর মাসে থেকে শুরু হবে ছবির কাজ। ছবিতে থাকছেন অজয় দেবগণ, অক্ষয় কুমার, রণবীর সিং। ছবিতে ভিকি কৌশলেরও কাজ করার কথা ছিল। কিন্তু, মাঝে শোনা যায় তিনি সময় দিতে না পারায় ছবি থেকে সরে দাঁড়িয়েছেন। তবে, ছবিতে ভিকি থাকছেন নাকি নয়, তা এখনও নিশ্চিত শোনা যায়নি।

এদিকে দীপিকার হাতে আছে প্রোজেক্ট কে। ২১ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি। প্রজেক্ট কে পরিচালনা করছেন নাগ অশ্বিন। প্রযোজনার দায়িত্ব বৈজয়ন্তী মুভিজ-র কাঁধে। এই ছবিতে দেখা যাবে একাধিক হেভিওয়েট তারকাকে। তালিকায় আছেন অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোণ, কমল হাসান, দিশা পাটানি। আর থাকছেন দক্ষিণী সুপার স্টার প্রভাস। ছবিটি মুক্তি পাবে তেলেগু, হিন্দি, তামিল, মালায়লাম, কন্নড় ও ইংরেজি ভাষায়।

কদন আগে প্রকাশ্যে এল ছবিতে দীপিকার লুক। ছবিতে দেখা যাচ্ছে দীপিকার এলোমেলো চুল। দু চোখে তীক্ষ্ম দৃষ্টি। মুখে মেকআপের লেস মাত্র নেই। পরনে সাধারণ পোশাক। ছবির ক্যাপশনে লেখা আরাও ভালো আগামীকালের জন্য একটি আশার আলো। সব মিলিয়ে একাধিক কাজে ব্যস্ত দীপিকা। হাতে রয়েছে পরের পর প্রোজেক্ট। সব মিলিয়ে বেজায় ব্য়স্ত নায়িকা। 

 

আরও পড়ুন

Gadar 2: ছবির প্রচারে গিয়ে পায়ে চোট পেলেন সানি দেওল, নাচতে গিয়ে ঘটল বিপত্তি

Saswata Chatterjee - 'আবার প্রলয় - বাংলায় ভালো চিত্রনাট্য না পেলে কাজ করবো না' - শাশ্বত

Gadar 2: ছবির বাজেট কম থাকায় সকল কম পারিশ্রমিক নিয়েছেন তারকার, দাবি ‘গদর ২’ পরিচালক অনিল শর্মার

Share this article
click me!