Gadar 2: ছবির প্রচারে গিয়ে পায়ে চোট পেলেন সানি দেওল, নাচতে গিয়ে ঘটল বিপত্তি

সদ্য ছবির প্রচারে আহমেদাবাদ পৌঁছেছিলেন সানি দেওল ও ছবির টিম। সেখানে ম্যায় নিকলা গাড্ডি লেকে ও বাকি ছবির জনপ্রিয় গানে নাচছিলেন তারা। সেই নাচতে গিয়েই পায়ে চোট লাগে সানি দেওলেন।

Sayanita Chakraborty | Published : Aug 11, 2023 1:28 AM IST

সদ্য পায়ে চোট পেলেন সানি দেওল। তাও ছবির প্রচারে গিয়ে ঘটল বিপত্তি। সদ্য ছবির প্রচারে আহমেদাবাদ পৌঁছেছিলেন সানি দেওল ও ছবির টিম। সেখানে ম্যায় নিকলা গাড্ডি লেকে ও বাকি ছবির জনপ্রিয় গানে নাচছিলেন তারা। সেই নাচতে গিয়েই পায়ে চোট লাগে সানি দেওলেন। তারপর বিমানবন্দরে খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটতে দেখা যায় সানিকে। তখন পায়ের চোটের কথা জানান নায়ক।

এখন ছবির প্রচারে এদিন ওদিক যেতে হচ্ছে সানি দেওল ও ছবিক টিমকে। কদিন আগে অমৃতসর গিয়েছিলেন তাঁরা। সেখানে গিয়ে ওয়াঘা বর্ডারে বিশেষ অনুষ্ঠান করেন। দেশমাতাকে ভক্তি জানানোর সঙ্গে ছবির প্রচার করেন তাঁরা। তারপর স্বর্ণ মন্দির পরিদর্শন করেন গদর ২-র টিম। সদ্য গিয়েছিলেন আহমেদাবাদ।

আজই মুক্তি পাচ্ছে গদর ২। ২০০১ সালে মুক্তি পেয়েছিল ‘গদর এক প্রেম কথা’। অনিল শর্মা পরিচালনা করেছিলেন ছবিটি। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল সানি দেওল, আমিশা প্যাটেল, অমরেশ পুরীকে। সে সময় ব্যাপক সফল হয়েছিল ছবিটি। ১৯ কোটি বাজেটের গদর- এক প্রেম কথা ছবিটি সে সময় আয় করেছিল ১৩৩ কোটি। এবার সেই ছবির সাফল্যের রেশ ধরে প্রায় ২২ বছর পর তৈরি হচ্ছে গদর ২। ফলে ছবি ঘিরে সকলের উন্মাদনাই তুঙ্গে। সানি দেওল ও আমিশা প্যাটেল থাকছেন ‘গদর ২’ ছবিতে। তারা সিং ও সকিনার ভূমিকায় দেখা যাবে তাঁদের। এবার এই ছবিতে তারা সিং ও তাঁর ছেলে চরণজিতের মধ্যে পিতা-পুত্রের এক বিশেষ বন্ধন ফুটে উঠতে চলেছে। ছবিতে সানি দেওয়ালের ছেলের ভূমিকায় থাকছেন উৎকর্ষ শর্মা। তিনি ভারতীয় সৈনিকের ভূমিকায় অভিনয় করবেন। এবার ছবিতে তারা সিং ও সাকিনার প্রেম তো বটেই এবারের বাড়তি পাওনা তার সিং ও তাঁর ছেলের কেমিস্ট্রি। যেখানে ‘গদর এক প্রেম কথা’ ছবির কাহিনি শেষ হয়েছিল সেখান । ঠিক সেখান থেকেই শুরু হল গদর ২ ছবির কাহিনি। তবে, এই সিক্যুয়েল ছবিতে যেমন আছে প্রেম। তেমনই আছে ছেলেকে রক্ষা করার জন্য তারার লড়াই সঙ্গে দেশভক্তির গল্প

মুক্তির আগেই এই ছবি গড়েছে রেকর্ড। কদিন আগে শুরু হয়েছিল অগ্রিম টিকিট বুকিং। সেক্ষেত্রে ৭৬ হাজারের বেশি টিকিট বিক্রি হয় অল্প দিনের মধ্যে। এখন দেখার ছবি মুক্তির পর তা দর্শকমনে কতটা স্থান পায়। 

 

আরও পড়ুন

Saswata Chatterjee - 'আবার প্রলয় - বাংলায় ভালো চিত্রনাট্য না পেলে কাজ করবো না' - শাশ্বত

Raj Chakraborty Exclusive Interview - আবার প্রলয় - বাংলা ওটিটি-তে এর আগে এত বড় কাজ হয়নি - রাজ

Abar Proloy: কেমন কাটছে ঋদ্ধিমার প্রেগনেন্সি পিরিয়ড, কেমন ভাবে তাঁর যত্ন নিচ্ছেন, জানালেন হবু বাবা গৌরব চক্রবর্তী

 

Share this article
click me!