Jawan: অস্কারের মঞ্চে যাচ্ছে জওয়ান, পরিচালক অ্যাটলির কথায় মিলল বিশেষ ইঙ্গিত

শাহরুখ স্যারকে বলব, এই ছবিকে অস্কার পাঠনোর ব্যবস্থা করা হোক। আমরা বিশ্বাস এই ছবি নিশ্চয়ই অস্কার জিতবে।

Sayanita Chakraborty | Published : Sep 19, 2023 5:41 AM IST / Updated: Sep 19 2023, 11:12 AM IST

সদ্য ভাইরাল হল জওয়ান পরিচালক অ্যাটলির সাক্ষাৎকার। অস্কারের মঞ্চে জওয়ান ছবি যাওয়ার ইঙ্গিত মিলল তাঁর কথায়। সদ্য এক সাক্ষাৎকারে পরিচালক বললেন, এই ছবি যেভাবে বক্স অফিসে হইচই ফেলে দিয়েছে তা দেখে মনে হচ্ছে এই ছবি বিশ্ব জয় করতে পারে। তাই শাহরুখ স্যারকে বলব, এই ছবিকে অস্কার পাঠনোর ব্যবস্থা করা হোক। আমরা বিশ্বাস এই ছবি নিশ্চয়ই অস্কার জিতবে।

এই খবর প্রকাশ্যে আসতেই উচ্ছ্বসিত হন দর্শকেরা। ছবিটি মাত্র ১২ দিনে গড়েছে রেকর্ড। ছবি বিশ্বের দরবারে আয় করেছে ৮৫৮ কোটি। অল্প দিনেই ছবি আয় গড়েছে রেকর্ড। প্রায় ৯০০ কোটির ঘর ছুঁতে চলেছে ছবিটি। ছবি জুড়ে রয়েছে একাধিক অ্যাকশন সিক্যুয়েন্স। ছবিটি মানি হেইস্ট, স্কুইড গেম, দ্য ডার্ক নাইট রাইজেস এবং দ্য লায়ন কিং রেফারেন্সের সঙ্গে মিশে গিয়েছে। প্রেম, রোম্যান্স, অ্যাকশন, সমাজের অন্ধকার জগত-সহ আরও অনেক কিছু আছে এই ছবিতে। একেবারে নতুন ধরনের গল্প নিয়ে মুক্তি পেল ছবিটি।

 

পাঠান ছবির পর এই জওয়ান ছবি দিয়ে বক্স অফিসে পা রাখলেন বাদশা। ছবিটি হিন্দি, তামিল, তেলেগু ভাষায় মুক্তি পেল। বহুরূপী শাহরুখকে দেখে মুগ্ধ সকলে। দেখা মিলেছে বিজয় সেতুপতির। তেমনই দেখা মিলেছে, দীপিকা পাড়ুকোণ, প্রিয়ামণি ও সানা মালহোত্রার। রাফ অ্যান্ড টাফ লুকে ধরা দিয়েছেন নয়নতারা। এবার চলতি বছরে ফের আসছে ডংরি ছবিটি।

এই জওয়ান ছবি দিয়ে বক্স অফিসে ধামাকা করেছেন বাদশা। প্রথম দিন থেকেই ছবির আয় গড়েছে রেকর্ড। আর এই ছবি এতটাই সফল হল যে মাত্র ১২ দিনে প্রায় ৫০০ কোটি ছুঁতে চলেছে ছবিটি। সঙ্গে বিশ্ব বাজারে ছবির আয় প্রায় ৯০০ কোটি ঘর ছুঁতে চলেছে ছবিটি।

 

 

ছবির শুরুতে দেখা গিয়েছে একের পর এক হিংসার দৃশ্য। ছবিতে জমিয়ে অ্যাকশন করেছেন শাহরুখ খান। এখানে দেখা গিয়েছে তাঁর বহুরূপী প্রতিভা। কখনও মাথায় দেখা গিয়েছে টাক। কখনও মুখে পড়েছেন মুখোশ তো কখনও দেখা গিয়েছে তাঁর ইয়ং লুক। একজন মুখোশধারী মানুষের ভূমিকায় দেখা গিয়েছে বাদশাকে। ছবিটি ব্যাপক হিট করেছে। জওয়ান ছবিটি যে সফল হবে তা ট্রেলার মুক্তির পর থেকেই আন্দাজ করেছিল সকলে। আর বাস্তবে হলও এমনটা। আর এবার অস্কারের মঞ্চে যাওয়ার ইচ্ছা প্রকাশ করলেন পরিচালক।

 

আরও পড়ুন

স্বেচ্ছায় পর্যটকদের ফেলে যাওয়া আবর্জনা পরিষ্কার করেন অমিত, সামনে এল অভিনেতার বিশেষ গুণের কথা

Ganesh Chaturthi 2023: সলমন থেকে শিল্পা শেট্টি- দশ বলিউড তারকার বাড়িতে পুজিত হন গণপতি বাপ্পা, দেখে নিন তালিকা

বাল গণেশ থেকে গণেশ লীলা- রইল পাঁচটি ছবির কথা, সিদ্ধিদাতা গণেশের কাহিনি নিয়ে তৈরি এই সকল অ্যানিমেটেড ছবি

Share this article
click me!