পরনে সাদা টি-শার্ট, মাথায় টুপি, নতুন লুকে ধরা দিলেন শাহরুখ, নেট দুনিয়ায় ভাইরাল বাদশার ছবি

বলিউড অভিনেতা শাহরুখ খানের ছবি নজর কাড়ছে।  

Sayanita Chakraborty | Published : Sep 28, 2024 9:37 AM IST

বলিউড প্রেক্ষাগৃহের প্রিয় একজন তারকা হলেন শাহরুখ। স্টাইলিশ লুকেই শাহরুখ খানকে ছবিতে দেখা যায়। শাহরুখের নতুন একটি স্টাইলিশ ছবিও নজর কাড়ছে। আইফা অনুষ্ঠানে আসা শাহরুখের ছবিগুলি ভাইরাল হল নেট দুনিয়ায়। যা দেখে চমক পেলেন ভক্তরা। 

শাহরুখের সাথে আবারও কাজ করবেন কিনা, এই প্রশ্নের জবাবে আনন্দ এল রায়ের মন্তব্য সিনেমা ভক্তদের আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছিল। আমার যদি তাঁর কাছে যেতে হয়, তাহলে তাঁকে কঠোর পরিশ্রম করতে হবে বলে ঠাট্টা করে আনন্দ এল রায় বলেছিলেন।  আমরা প্রায়শই কথা বলি। আমি কী করছি তা তাঁকে বলি। একবার যদি আমার কাছে একটি ভাল গল্প আসে, তাহলে আমি তাঁর সাথে বসব। তাঁকে আমি তা বলব বলেও আনন্দ এল রায় প্রশ্নের জবাবে স্পষ্ট করে জানিয়েছিলেন। ভক্তদের উত্তেজিত করে তোলা একটি জবাব ছিল পরিচালক আনন্দ এল রায়ের।

Latest Videos

শাহরুখ অভিনীত ছবিগুলির মধ্যে অন্যতম হিট ছিল 'ডাঙ্কি'। শাহরুখ খান অভিনীত ছবিটি পরিচালনা করেছিলেন রাজকুমার হিরানি। বিশ্বজুড়ে বক্স অফিসে ৪৭০ কোটি টাকা আয় করেছিল 'ডাঙ্কি'। চিনেও মুক্তি দেওয়ার সম্ভাবনা খুঁজছেন পরিচালক বলেও খবর রটেছিল।

অভিনেতা শাহরুখ-সহ প্রথম সারির তারকারা এবং পরিচালক সকলেই 'ডাঙ্কি'র জন্য কম পারিশ্রমিক নিয়েছিলেন। অর্থাৎ কম খরচে 'ডাঙ্কি' সিনেমাটি তৈরি হয়েছিল বলেও খবর পাওয়া গিয়েছে। এই পরিস্থিতিতে শাহরুখের ছবি 'ডাঙ্কি' লাভ করেছে বলে মনে করছেন সিনেমা বিশ্লেষকরা। শাহরুখ অভিনীত একটি রাজকুমার হিরানি ছবি হিসেবে দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছিল 'ডাঙ্কি'।

Share this article
click me!

Latest Videos

Firhad Hakim- এর ওএসডি-র বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ! কী বললেন Mayor Firhad Hakim | Firhad Hakim
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
Suvendu Adhikari : অভিষেককে কার্বাইটে পাকানো কাঁঠালের সঙ্গে তুলনা শুভেন্দুর, দেখুন কী বললেন তিনি
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
দুর্গা পুজোয় কী ভাসবে বাংলা? দেখুন কী বলছে হাওয়া অফিস | West Bengal Weather Update