Suhana Khan: মেয়ের সাক্ষাৎকার পোস্ট করলেন গৌরী খান, ‘বাপ কা বেটি’ তকমা পেলেন সুহানা

গৌরী লেখেন, আমি শাহরুখের সঙ্গে প্রথম যে অনুষ্ঠানে যোগ দিয়েছিলাম সেটি ছিল একটি বই প্রকাশ অনুষ্ঠান... আর এখন এই একই ধরনের আরও একটি অনুষ্ঠানে সুহানাকে কথা বলতে দেখে আমার মনে হয়েছে যেন জীবন পূর্ণ হয়েছে।

Sayanita Chakraborty | Published : Aug 17, 2023 3:21 AM IST

গৌরী খান সুহানার একটি ভিডিও শেয়ার করেন। যেটা ছিল সুহানা খানেরা প্রথম সাক্ষাৎকার। এটি পোস্ট করে গৌরী লেখেন, আমি শাহরুখের সঙ্গে প্রথম যে অনুষ্ঠানে যোগ দিয়েছিলাম সেটি ছিল একটি বই প্রকাশ অনুষ্ঠান... আর এখন এই একই ধরনের আরও একটি অনুষ্ঠানে সুহানাকে কথা বলতে দেখে আমার মনে হয়েছে যেন জীবন পূর্ণ হয়েছে।

এটি ছিল সুহানা খানের প্রথম ইভেন্ট। যেখানে অতিথির পদে দেখা যায় তাঁকে। অনুষ্ঠানে উপস্থিত সঞ্চালক তাঁকে নানান প্রশ্ন করছিল। আর তার খুব সুন্দর করে উত্তর দিচ্ছিল সুহানা। আর সুহানার কথা বলার ধরন দেখে সকলেই শাহরুখের সঙ্গে তাঁর তুলনা করেন। এই ভিডিও ভাইরাল হওয়া মাত্র কেউ লেখেন বাপ কি বেটি। কেউ বলেন সুহানা একেবারে বাবার মতো। আবার কেউ বলেন, ও পুরো ওর বাবার মতো। বলিউডে ডেবিউ করার আগে সুহানার এমন পটু আচরণে মুগ্ধ সকলে। কীভাবে জন সমক্ষে সুন্দর করে নিজের কথা তুলে ধরতে হয় তা হয়তো এত অল্প বয়সে কেউ-ই পারেন না।

বর্তমানে নানান কারণে খবরে থাকেন সুহানা। সদ্য এক দুঃস্থ মহিলাকে ৫০০ টাকা দান করে খবরে আসেন সুহানা। প্রায়শই এমন ভিডিও ভাইরাল হয় যেখানে দেখা যায়, তারকারা এমন দুঃস্থ মহিলাদের দেখে এড়িয়ে যান। কিংবা অনেক সময় খারাপ ব্যবহার করে থাকেন। কিন্তু, খারাপ ব্যবহার করা তো দূরের কথা। উল্টে টাকা দান করলেন সুহানা। তাও একজন নয়। পর পর দুজনে দিলেন ৫০০ টাকা করে।

 

 

এদিকে কদিন আগে ১২.৯১ কোটি টাকা খরচ করে কৃষিজমি কিনলেন সুহানা। বলিউডে একটি ছবিও মুক্তি পায়নি তার আগে এমন সে কী করে করল, তা নিয়ে সকলের মনে উঠেছে প্রশ্ন। তবে, শাহরুখ কন্যার যে টাকার অভাব নেই তা সকলেরই জানা। আলিবাগের থাল গ্রামে ১.৫ একর জমি কিনেছেন সুহানা। ১ জুন জমিটি তার নামে রেজিস্টার করা হয়েছে। জমি কিনতে ৭৭.৪৬ লক্ষ টাকার স্টাম্প ডিউটি দিয়ে হয়েছে তাঁকে। জমিটি অঞ্জলি, রেখা ও প্রিয়া খোটের নামে তিন বোনের। এটি তাদের পৈতৃক সম্পত্তি ছিল। এবার সেই জমি কিনে খবরে এলেন শাহরুখ কন্যা সুহানা খান। আর এবার সাক্ষাৎকার ভাইরাল হতেই খবরে সুহানা খান। এভাবে সকলের নজর কাড়লেন সুহানা। 

 

আরও পড়ুন

Jacqueline Fernandez: আর্থিক তছরুপের মামলায় স্বস্তি পেলেন জ্যাকলিন, বিদেশ যাত্রা নিয়ে নয়া নির্দেশ দিল আদালত

OMG 2: ১০০ কোটির ঘরে পা, জেনে নিন মোট কত আয় করল অক্ষয়-পঙ্কজ অভিনীত 'ওএমজি ২'

Dareen Kent: প্রয়াত হলেন ড্যারেন কেন্ট, মাত্র ৩৬ বছর বয়সে প্রয়াত হলেন ‘গেম অফ থ্রোনস’ অভিনেতা

 

Share this article
click me!