Tiger 3: সলমন খানের সঙ্গে দেখা দেবেন শাহরুখ, বাদশার এট্রি নিয়ে বিশেষ পোস্ট করলেন সুজয় ঘোষ

সদ্য এইটি টুইট করেন সুজয় ঘোষ। আর তাঁর পোস্টে আভাস মিলল শাহরুখের এন্ট্রি নিয়ে।

Sayanita Chakraborty | Published : Sep 29, 2023 8:02 AM IST

টিজার মুক্তির পর থেকে খবরে টাইগার ৩। আর এবার ভাইরাল হল এই ছবি ঘিরে বলিউড পরিচালকের এক বিশেষ পোস্ট। সদ্য এইটি টুইট করেন সুজয় ঘোষ। আর তাঁর পোস্টে আভাস মিলল শাহরুখের এন্ট্রি নিয়ে।

শাহরুখের পাঠান ছবিতে সলমন খানের এন্ট্রির কথা সকলের মনে আছে। এই ছবিতে জমিয়ে অ্যাকশন করেন সলমন। চলন্ত ট্রেনে বাদশার সঙ্গে পা ঝুলিয়ে বসে গল্প করতে দেখা গিয়েছে সলমনকে। আর এবার সলমন খানের টাইগার ৩ ছবিতেও বাদশার এন্ট্রি হবে এমন ধামাকাদার। এমনই ইঙ্গিত মিলল সুজয় ঘোষের টুইটে। বোঝা যাচ্ছে, অ্যাকশন দৃশ্যে এন্ট্রি নেবেন বাদশা। গুলি বর্ষণ করতে দেখা যাবে তাঁকে।

সুজয় লিখলেন, প্রচুর ভালোবাসা, গাড়িতে দুটো বন্দুক রয়েছে। সঙ্গে তিনি পোস্ট করে চারটি ছবি। যেখানে সলমনকে দেখা যাচ্ছে। অ্যাকশন দৃশ্যের ছবি পোস্ট করেন সুজয় ঘোষ। গাড়িতে বন্ধুক নিয়ে অ্যাকশন করতে দেখা গিয়েছে।

 

 

এদিকে দুদিন আগে প্রকাশ পেয়েছে টাইগার ৩ ছবির টিজার। ৫ বছর আগে ২০১৭ সালে মুক্তি পেল টাইগার জিন্দা হ্যায়। ২০১২ সালে প্রথম মুক্তি পেয়েছিল এক থা টাইগার। অবশেষে শেষ ৬ বছর পর আসতে চলেছে টাইগার ৩। টিজারের শুরুতে দেখা যাচ্ছে সলমন বলছেন, তাঁর নাম অবিনাশ সিংহ রাঠোর। এরপরই ফ্ল্যাশব্যাকে দেখা যাবে তিনি কী কী করেছেন দেশের জন্য। কিন্তু, এখন সে বদনামের ভাগী। র-র এজেন্ট টাইগার দেশের সঙ্গে গদ্দারি করেছে, সে দেশের শত্রু। এমনই রটছে তার নামে। এবার সে নিজের ক্যারেক্টর সার্টিফিকেট চায় দেশের থেকে। টাইগার চায় সে কী তা দেশ তাঁর ছেলেকে জানাবে। এবার ছবিতে শুধু একজন ফাইটার নয়, বরং তাঁর ছেলের সঙ্গে তাঁর সম্পর্কও দেখা যাবে।

যশ চোপড়ার জন্মদিনটিকে টাইগারের টিজার এল প্রকাশ্যে। টাইগার কা মেসেজ নামে টিজারটি শুরু হয়েছে। অ্যাকশন প্যাকড থ্রিলারটি ছবিটিতে ইমরান হাসমিকে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে। অবনীশ সিংহ রাঠোরের চরিত্রে সলমন খান ও জোয়ার চরিত্রে ফিরছেন ক্যাটরিনা কাইফ। ছবিটির পরিচালনা করেছেন মনীশ শর্মা। আগামী ১০ নভেম্বর মুক্তি পেতে পারে ছবিটি। ছবিটি মুক্তি পাবে হিন্দি, তামিল ও তেলুগু ভাষায়। এখন শুধু কটা দিনের অপেক্ষা। এরপরই মুক্তি পাবে টাইগার ৩।

 

আরও পড়ুন

‘বেকরার করকে দিল ইউ না যাইয়ে’- দেখে নিন জীতু কাকে বললেন এমন কথা, তবে কি পুজোর আগে বাড়ল পুরনো প্রেম

Animal Teaser: রণবীর লুকে মাতাচ্ছেন, ববি অ্যাপিয়ারেন্সে... দেখুন অ্যনিম্যালের দুরন্ত টিজার

Urfi Javed : অদ্ভুত দর্শন পোশাক পরে রাস্তায় উরফি, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Share this article
click me!