৩৯ লাখ টাকা লোপাটের অভিযোগে কেরালা হাইকোর্টের দ্বারস্থ হলেন সানি লিওন, রয়েছে স্বামী ড্যানিয়েলের নামও

অগ্ৰিম ৩৯ লাখ টাকা নিলেও স্টেজ পারফরম্যান্সে উপস্থিত হননি অভিনেত্রী সানি লিওন। অনুষ্ঠান কতৃপক্ষের মামলায় কেরালা হাইকোর্টের দ্বারস্থ হলেন অভিনেত্রী।

Web Desk - ANB | Published : Nov 16, 2022 6:17 AM IST

সানি লিওনের বিরুদ্ধে উঠল চুক্তি লঙ্ঘনের অভিযোগ। চুক্তি লঙ্ঘনের অপরাধে সানির বিরুদ্ধে কেরালা পুলিশের কাছে মামলা দায়ের করলেন এক ব্যক্তি আর তার জেরেই এদিন কেরালা হাইকোর্টের দ্বারস্থ হলেন অভিনেত্রী সানি লিওন। জানা গিয়েছে নিজের বিরুদ্ধে হত্তয়া এবং এফআইআর অবশেষে এদিন খারিজ করলেন তিনি। সূত্রের খবর, কেরালা পুলিশের ক্রাইম ব্রাঞ্চ শাখা চার বছর আগে সানির বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করেছিল কোঝিকোড়ে একটি স্টেজ পারফরম্যান্সে চুক্তি লঙ্ঘনের অভিযোগে।

জানা গিয়েছে চার বছর আগে হত্তয়া এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছিলেন সানি লিওন সহ তার স্বামী ড্যানিয়েল ওয়েবার এবং আরও একজন। অভিনেত্রী দাবি করেছেন যে তিনি কোনও ধরণের অপরাধের সাথে জড়িত ছিলেন না বরং এই মামলার কারণে তাকে সমস্যায় ফেলা হয়েছে। সানি উল্টে অভিযোগের মাধ্যমে বলেছেন যে মামলার এই চার বছর ধরে তাকে নানা সমস্যার মুখোমুখি হতে হয়েছে যেখানে তার বিরুদ্ধে কোনও সুনির্দিষ্ট প্রমাণ পাওয়া যায়নি।

রিপোর্ট অনুযায়ী, কেরালা পুলিশের ক্রাইম ব্রাঞ্চ শাখা এই মামলাটি তদন্ত করছে, যা শিয়া কুনহুমহম্মদ নামে একজন ব্যক্তির অভিযোগের ভিত্তিতে এর্নাকুলাম জেলায় নথিভুক্ত করা হয়েছিল। অনুষ্ঠানের পরিচালক শিয়া অভিযোগ করেছেন যে সানি লিওন মঞ্চে পারফর্ম করার জন্য একটি চুক্তিতে স্বাক্ষর করেছিলেন এবং এর জন্য তিনি ৩৯ লাখ টাকা অগ্ৰিম নিয়েছিলেন। এছাড়াও তিনি অভিনেত্রীর বিরুদ্ধে আরও অভিযোগ করেন যে অভিযুক্তরা অনুষ্ঠানে উপস্থিত তো ছিলেনই না উপরন্তু তারা অগ্ৰিম দেওয়া টাকাও ফেরত দেননি। মামলায় সানি লিওনকে প্রধান আসামি করা হলেও তার স্বামী ড্যানিয়েল ওয়েবার এবং তার কোম্পানির একজন কর্মচারী সুনীল রজনীকে যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় আসামি হিসেবে উল্লেখ করেছে কেরালা পুলিশের ক্রাইম ব্রাঞ্চ।

এর আগে ২০২১ সালের ফেব্রুয়ারিতে, বিচারপতি অশোক মেননের একক বেঞ্চ আগাম জামিনের আবেদনে সানি লিওন, ড্যানিয়েল ওয়েবার এবং সুনীল রজনীকে গ্রেপ্তার থেকে অন্তর্বর্তীকালীন সুরক্ষা প্রদান করা হয়েছিল এবং রাজ্য পুলিশকে ফৌজদারি কার্যবিধির (CrPC) ধারা ৪১এ (41A)এর অধীনে অভিযুক্তদের জিজ্ঞাসাবাদের জন্য উপস্থিত হওয়ার একটি নোটিশ দেওয়ার নির্দেশ দিয়েছিলেন বিচারপতি। এবার ২০২১ সালের অন্তর্বর্তী আদেশটিই ২০২২ সালের নভেম্বরে বিচারপতি কে বাবুর সাহায্যে বাড়ানো হয়েছিল আর তার কারণেই এদিন কেরালা হাইকোর্টে উপস্থিত হলেন সানি লিওন

আরও পড়ুন

হট অ্যান্ড সেক্সি সানির সঙ্গে ডান্স ফ্লোরে আগুন জ্বালালেন রেমো, দেখে নিন 'নাচ বেবি'র ধামাকাদার ভিডিও

সাঁতার পোশাকে স্পষ্ট বক্ষ বিভাজিকা, নেট দুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন সানি লিওন

নেটফ্লিক্সের পর্দায় এই প্রথমবার ডেবিউ করলেন প্রয়াত ইরফান পুত্র বাবিল খান, রয়েছেন বঙ্গ ললনা স্বস্তিকাও

Share this article
click me!