সুস্মিতার মুকুটে নয়া পালক, সবাইকে পিছনে ফেলে সেরা ১০ ব্যক্তিত্বের তালিকায় বলিউডের এই বঙ্গতনয়া

বরাবরই ছক ভাঙতে পছন্দ করেন সুস্মিতা সেন। চলচ্চিত্র জীবনের মতোই ব্যক্তিগত জীবনটাও আড়ম্বরপূর্ণ বলিউডের মিস ইউনিভার্সের। তিনি যে কতটা ট্যালেন্টেড ফের তা প্রমাণ দিলেন। সবাইকে পিছনে ফেলে সেরা ১০ ব্যক্তিত্বের তালিকায় জায়গা করে নিলেন সুস্মিতা সেন।

 

Web Desk - ANB | Published : Dec 12, 2022 6:14 AM IST

110

 মাত্র ১৯ বছর বয়সে মিস ইউনিভার্স হয়েছিলেন সুস্মিতা সেন। মিস ইউনিভার্স হওয়া পরই বলিউডে কেরিয়ার শুরু করেছিলেন সুস্মিতা সেন। তারপর তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। বলিপাড়ায় পা ফেলে রীতিমতো হইচই ফেলে দিয়েছিলেন তিনি। 

210

নিজের অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের যেমন সমালোচনা কুড়িয়েছেন তেমনই একাধিক  ফিল্মি পুরস্কারও রয়েছে অভিনেত্রীর ঝুলিতে।তিনি যে কতটা ট্যালেন্টেড ফের তা প্রমাণ দিলেন। সবাইকে পিছনে ফেলে সেরা ১০ ব্যক্তিত্বের তালিকায় জায়গা করে নিলেন বলি নায়িকা সুস্মিতা সেন।
 

310

গোটা ইন্ডাস্ট্রিতে ফ্যান-ফলোয়ারের সংখ্যা আকাশছোঁয়া।  আর তিনি সেটা প্রমাণ করে দিলেন যে শুধু বলিউড নয় বরং গোটা পৃথিবীক মানুষই তার বিষয়ে জানতে গুগলে সার্চ করেন। এবং সারা পৃথিবীতে যে সমস্ত বিখ্যাত মানুষদের নিয়ে সকলে সার্চ করেন গুগলে তাদের মধ্যে একমাত্র বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন জায়গা করে নিয়েছেন।
 

410

সূত্রের খবর, গুগলের প্রকাশ করা ইয়ার ইন সার্চ ২০২২ এর তালিকায় এবার পঞ্চম স্থানে জায়গা করে নিয়েছেন সুস্মিতা সেন। তবে বলিউড থেকে তিনি একা হলেও ভারতীয় হিসেবে ললিত মোদীও চতুর্থ স্থানে রয়েছে। আসলে ললিতের সঙ্গে সম্পর্কের গুঞ্জনের জন্যই সবচেয়ে বেশি সার্চ করা হয়েছে সুস্মিতাকে।
 

510

কোথাও বুকে মাথা দিয়ে তো কখনও আবার কাঁধে, প্রাক্তন আইপিএল কর্তার সঙ্গে অন্তরঙ্গ ছবিই বলে দিয়েছিল কতটা প্রেমে ছিলেন সুস্মিতা সেন। রোম্যান্টিক মুহূর্ত কাটাতে বেছে নিয়েছিলেন নীল জলরাশি। মলদ্বীপের নীল গভীরেই যেন ডুব দিয়ে শুরু করেছিলেন জীবনের নয়া ইনিংস।  ১৯ জুন ফ্লাইটের একটি ভিডিও পোস্ট করেছিলেন যেখানে অভিনেত্রী বলেছিলেন  ফাদারস ডে উপলক্ষ্যে মেয়েকে সঙ্গে নিয়ে মলদ্বীপে যাচ্ছেন সুস্মিতা। তবে এই ট্রিপ যেন সুস্মিতার প্রি-হানিমুন। ললিতের সঙ্গে কতটা ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন সুস্মিতা তা বলে দিয়েছিল রোম্যান্টিক ছবিগুলি।
 

610

নিজের ব্যক্তিগত জীবনেও যে কতটা ছক ভাঙতে পছন্দ করেন তা যেন হাতে-কলমে প্রমাণ দিয়ে দিলেন সুস্মিতা সেন। আচমকাই  সকলের চোখ কপালে তুলে দিয়েছেন ললিত মোদী। নয়া সম্পর্কের কথা নিজের মুখে জানাননি সুস্মিতা সেন। বরং সোশ্যাল হ্যান্ডেলে একের পর এক অন্তরঙ্গ ছবি ও রোম্যান্টিক ক্যাপশনে নিজের প্রেমের কথা ফাঁস করেছিলেন প্রাক্তন আইপিএল কর্তা।

 

710


বলিউড থেকে সোশ্যাল মিডিয়া সুস্মিতা সেন ও ললিত মোদীই যেন নেটপাড়ার হটকেক। হবে নাই বা কেন। তিনি যে কতটা প্রেমে থাকতে ভালবাসেন তা সকলেরই জানা। তবে জীবনে আসা এত পুরুষের মধ্যে শেষমেষ যে প্রাক্তন আইপিএল কর্তার প্রেমে পড়বেন তা বেশ চমকে যাওয়ারই মতো ছিল। যদি পুরো বিষয়টাকেই গুজব ও মিথ্যা বলে দাবি করেছিলেন নায়িকা।
 

810

জীবনে এসেছে একাধিক প্রেম। তবে কোনও প্রেমই টেকেনি সুস্মিতার। কখনও মুম্বইয়ের রেস্তোরাঁর মালিক রিতিক ভাসিন, কখনও বলিউড অভিনেতা রণদ্বীপ হুডা। আবার কখনও পরিচালক বিক্রম ভাট, কখনও নাম জড়িয়েছে অনিল আম্বানির সঙ্গে। শেষ কয়েক বছরে বয়সে অনেকটাই ছোট রহমানের সঙ্গে প্রেমের বন্ধনে জড়িয়েছিলেন সুস্মিতা। সেই সম্পর্কও ভেঙে দিয়েছেন দুজনে।

910

একাধিক  প্রেম এসেছে আবার নীরবে চলেও গেছে কিন্তু সমাজের চোখারাঙানি তাকে কাবু করতে পারেনি, বরং ৫০-এর কোটায় পৌঁছেও একাকী সুস্মিতা নিজের জীবনের সঙ্গে আপসে যেতে নারাজ।  তবে সাফল্য পেলেও একটা সময়ের পর বড়পর্দায়  আর সেভাবে দেখা যেত না সুস্মিতা সেনকে। 

1010

২০১০ সালের পর থেকে প্রায় ১০ বছর বড়পর্দা থেকে গায়েব হয়ে গিয়েছিলেন সুস্মিতা সেন। প্রায় বছর খানেক আগে ফের অভিনেত্রী হিসেবে কামব্যাক করেছেন সুস্মিতা সেন। তবে বড়পর্দায় নয়, ওটিটি প্ল্যাটফর্মে কামব্যাক করেন সুস্মিতা সেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos