Sushmita Sen: হলুদ লেহঙ্গাতে Lakme Fashion Week-এর মঞ্চ দাপিয়ে বেড়ালেন সুস্মিতা সেন

সম্প্রতি ল্যাকমে ফ্যাশান উইকের একটি দ্রুত লাইভ সেশন পরিচালনা করেছে সুস্মিতা সেন। দূরে সরিয়ে রখেছেন অসুস্থতাকে। তিনি তাঁর ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন।

 

Web Desk - ANB | Published : Mar 12, 2023 3:15 PM IST

সম্প্রতি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন বলিউডের ফিটনেস আইকন সুস্মিতা সেন। বর্তমানে সুস্থ তিনি। তবে অসুস্থ হওয়ার পরে প্রক্তন মিস ইউনিভার্স নিজেই জানিয়েছিলেন, যোগা করেন বলেই তিনি তেমন গুরুতর অসুস্থ হননি। যাইহোক এবার আবার নিজের কাজের জগতে ফিরলেন ডিভা। দাপিয়ে বেড়ালেন ল্যাকমে ফ্যাশান উইকের (Lakme Fashion Week ) ব়্যাম্প। ইতিমধ্যেই তাঁর ছবি ভাইরাল হয়েছে। একটি হলুদ রঙের লেহেঙ্গা পরেই মঞ্চে ঝড় তুললেন সুস্মিতা। নিজের বেশ কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন তিনি। সঙ্গে লিখেছেন, 'অনেক ভালবাসা ও প্রশংসার জন্য আপনাদের সলকে ধন্যবাদ জানাচ্ছি। আপনাদের সমস্ত মন্তব্য পড়েছি। আমি সমসময় আমার দলের মতই ভাল থাকবে। আমার টিম যারা ল্যাকমে ফ্যাশান উইক-এ বড় ছাপ রাখছে।' একই সঙ্গে দেবী দূর্গাকেও স্মরণ করেন তিনি।

 

 

সম্প্রতি ল্যাকমে ফ্যাশান উইকের একটি দ্রুত লাইভ সেশন পরিচালনা করেছে। তিনি তাঁর ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন। অধিবেশনে তিনি ফ্যাশান ডিজাইনার অনুশ্রী রেড্ডির জন্য হেঁটেছিলেন বলেও জানিয়েছেন। কঠিন পরিস্থিতিতে তাঁকে সমর্থন করার জন্য তিনি ভক্তদের পাশাপাশি ঈশ্বরের কাছেও কৃতজ্ঞতা জানিয়েছেন।

 

 

সুস্মিতা সেন বলেন, তিনি এই অনুষ্ঠানে যোগ দিতে পেরে দারুণ খুশি হয়েছে। তিনি আরও জানিছেন, কঠিন সময় অনুশ্রী তাঁকে কাজ দিয়েছেন। তিনি অসুস্থ জেনেও তাঁকে শো-স্টপার হওয়ার প্রপোজাল নিয়ে গিয়েছিলেন। তাতে তিনি কিছুটা অবাক হয়েছেন। আর অনুশ্রীর সাহস যে তাঁকেও সাহস যুগিয়েছিল তা বলতে ভোলেননি বঙ্গতনয়া। তিনি বলেছেন, এই সময়টা ভাল নয়। নারীরা যদি একে অপরের পাশে দাঁড়ায় তাহলে তাদের যুদ্ধটা আরও সহজ হয়ে যায়। এরকম পরিস্থিতি তৈরি হল নারীরা আত্মবিশ্বাস ফিরে পায় আর নিজেদের সেরাটা দিতে পারে।

 

 

এই মাসের শুরুতেই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন সুস্মিতা সেন। তাঁর বাবা মেয়ের অসুস্থতার কথা জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। অ্যাঞ্জিওপ্ল্যাস্টি করা হয়। স্টেইনও বসান হয়েছে। এখনও তিনি চিকিৎসকের অধীনে রয়েছেন। কিন্তু অসুস্থতা কাটিয়ে মাত্র এক সপ্তাহের মধ্যেই সকলকে অবাক করে দিয়ে কাজে ফিরলেন। আর সেখানে রীতিমত ছাপ রেখে গেলেন। এটাই হয়তো সুস্মিতার বড় হৃদয়ের পরিচয়।

Share this article
click me!